বিয়ের পর্ব সেরে ফেললেন পরশ-মাহিরা! বর-কনের সাজে সামনে এল এই বিগ বস জুটি

  • বিগ বসের ঘরে পরশ-মহিরার বন্ধুত্ব আর প্রেমের চর্চা কম হয়নি। এবার পারফেক্ট বর-কনের সাজে সামনে এলেন এই দুই অভিন্ন হৃদয় বন্ধু।
সাদা গাউনে উজ্বল কনে মাহিরা শর্মা, স্যুট-ব্যুট পরে পারফেক্ট বরের সাজে পরশ ছাবড়া। শুক্রবার বর-কনের বেশে সামনে এলেন পরশ-মাহিরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/7সাদা গাউনে উজ্বল কনে মাহিরা শর্মা, স্যুট-ব্যুট পরে পারফেক্ট বরের সাজে পরশ ছাবড়া। শুক্রবার বর-কনের বেশে সামনে এলেন পরশ-মাহিরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিগ বস ১৩-য় পরশ-মহিরার বন্ধুত্ব সবার নজর আকর্ষন করেছিল। তাঁদের রসায়নও ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। বান্ধবী আকাঙ্ক্ষার সঙ্গে আগেই ব্রেক আপ সেরে ফেলেছেন পরশ। তবে কী  মাহিরার সঙ্গে সত্যিই বিয়ের পর্ব সেরে ফেললেন পরশ? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/7বিগ বস ১৩-য় পরশ-মহিরার বন্ধুত্ব সবার নজর আকর্ষন করেছিল। তাঁদের রসায়নও ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। বান্ধবী আকাঙ্ক্ষার সঙ্গে আগেই ব্রেক আপ সেরে ফেলেছেন পরশ। তবে কী মাহিরার সঙ্গে সত্যিই বিয়ের পর্ব সেরে ফেললেন পরশ? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
না, একদম নয়। এমনটা ভাবার কোনও কারণ নেই। আসলে এই জুটিকে এবার একসঙ্গে দেখা যাবে একটি মিউজিক ভিডিয়োয়। আর সেই ভিডিয়োর শ্যুটিংয়েই হোয়াইট ওয়েটিংয়ের সাজে পাওয়া গেল পরশ-মহিরাকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/7না, একদম নয়। এমনটা ভাবার কোনও কারণ নেই। আসলে এই জুটিকে এবার একসঙ্গে দেখা যাবে একটি মিউজিক ভিডিয়োয়। আর সেই ভিডিয়োর শ্যুটিংয়েই হোয়াইট ওয়েটিংয়ের সাজে পাওয়া গেল পরশ-মহিরাকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এই ছবি শেয়ার করে ইন্সটাগ্রামে পরশ লিখেছেন- শীঘ্রই নতুন কিছু একটা আসতে চলেছে
4/7এই ছবি শেয়ার করে ইন্সটাগ্রামে পরশ লিখেছেন- শীঘ্রই নতুন কিছু একটা আসতে চলেছে
বিগ বসের ঘরেই প্রথম আলাপ এই দুই টেলিভিশন তারকারা। অনেক বিগ বস প্রতিযোগীর মতেও পরশ-মাহিরার এই বন্ধুত্ব, শুধু বন্ধুত্বতেই আটকে নেই। তবে প্রেম সম্পর্কের কথা এখনও মুখে স্বীকার করেননি এই জুটি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/7বিগ বসের ঘরেই প্রথম আলাপ এই দুই টেলিভিশন তারকারা। অনেক বিগ বস প্রতিযোগীর মতেও পরশ-মাহিরার এই বন্ধুত্ব, শুধু বন্ধুত্বতেই আটকে নেই। তবে প্রেম সম্পর্কের কথা এখনও মুখে স্বীকার করেননি এই জুটি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিগ বস শেষ হলেও একসঙ্গে সময় কাটানোর সুযোগ হাতছাড়া করছেন না পরশ-মাহিরা। সম্প্রতি মাহিরাকে নিয়ে লং ড্রাইভে বেরিয়ে পরেছিলেন পরশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/7বিগ বস শেষ হলেও একসঙ্গে সময় কাটানোর সুযোগ হাতছাড়া করছেন না পরশ-মাহিরা। সম্প্রতি মাহিরাকে নিয়ে লং ড্রাইভে বেরিয়ে পরেছিলেন পরশ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দেখুন মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের ফাঁকেও একসঙ্গেই রয়েছেন পাহিরা জুটি। আপতত কালার্সের রিয়ালিটি শো মুঝসে শাদি করোগিতে নিজের দুলহানিয়া খুঁজছেন পরশ। যদিও সেই শো দেখে মনে হচ্ছে পর্দার বাইরে নিজের কনে আগেই খুঁজে রেখেছেন তিনি!  (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
7/7দেখুন মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের ফাঁকেও একসঙ্গেই রয়েছেন পাহিরা জুটি। আপতত কালার্সের রিয়ালিটি শো মুঝসে শাদি করোগিতে নিজের দুলহানিয়া খুঁজছেন পরশ। যদিও সেই শো দেখে মনে হচ্ছে পর্দার বাইরে নিজের কনে আগেই খুঁজে রেখেছেন তিনি! (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
অন্য গ্যালারিগুলি