বাংলা নিউজ > ছবিঘর > শীঘ্রই বাবা হচ্ছেন নকুল মেহতা, স্ত্রী জানকীর সাধভক্ষণের মিষ্টি ছবি এল প্রকাশ্যে

শীঘ্রই বাবা হচ্ছেন নকুল মেহতা, স্ত্রী জানকীর সাধভক্ষণের মিষ্টি ছবি এল প্রকাশ্যে

  • ‘লকডাউন খতম আমরা প্রেগন্যান্ট’! ফটোশ্যুট করে আগেই জানিয়ে দিয়েছিলেন তারকা দম্পতি নকুল-জানকী। এবার সাধভক্ষণ পর্ব মিটল জানকীর।
প্রথমবার বাবা-মা হতে চলেছেন টেলি অভিনেতা নকুল মেহেতা ও গায়িকা জানকী পারেখ। গোদ ভারাই অর্থাৎ সাধভক্ষণ অনুষ্ঠানের ছবি পোস্ট করলেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/9প্রথমবার বাবা-মা হতে চলেছেন টেলি অভিনেতা নকুল মেহেতা ও গায়িকা জানকী পারেখ। গোদ ভারাই অর্থাৎ সাধভক্ষণ অনুষ্ঠানের ছবি পোস্ট করলেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
সোনালি এম্বয়ডারি করা আকাশি আনারকলী লেহেঙ্গা পোশাকে বেবি সাওয়ার অনুষ্ঠানে দেখা মিলল জানকীর। গলায় ভারি গয়না ও একদম হাল্কা মেকাপে ধরা দেন গায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9সোনালি এম্বয়ডারি করা আকাশি আনারকলী লেহেঙ্গা পোশাকে বেবি সাওয়ার অনুষ্ঠানে দেখা মিলল জানকীর। গলায় ভারি গয়না ও একদম হাল্কা মেকাপে ধরা দেন গায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
ইশকবাজ খ্যাত অভিনেতা নকুল মেহেতাকে দেখা যায় গোলাপি পাঞ্জাবিতে। পাঞ্জাবি জুড়ে করা সুতোর কাজ। হাতে শুধুমাত্র একটা ঘড়ি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9ইশকবাজ খ্যাত অভিনেতা নকুল মেহেতাকে দেখা যায় গোলাপি পাঞ্জাবিতে। পাঞ্জাবি জুড়ে করা সুতোর কাজ। হাতে শুধুমাত্র একটা ঘড়ি। (ছবি-ইনস্টাগ্রাম)
অপরদিকে সাধের ছবিতে বেবি বাম্প দেখাতে দেখা যায় জানকীকে। নকুল ঘরনির চোখেমুখে ফুটে উঠেছে প্রেগন্যান্সি গ্লো। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9অপরদিকে সাধের ছবিতে বেবি বাম্প দেখাতে দেখা যায় জানকীকে। নকুল ঘরনির চোখেমুখে ফুটে উঠেছে প্রেগন্যান্সি গ্লো। (ছবি-ইনস্টাগ্রাম)
নভেম্বরের প্রথম সপ্তাহেই এক মিষ্টি ফটোশ্যুটের মাধ্যমে জানকীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফাঁস করেন নকুল। তাঁরা ঘোষণা করেন- ‘লকডাউনটা আমাদের একদম বোরিং কাটেনি। কারণ আমাদের কাছে সারা জীবনের সেরা স্মৃতি আসতে চলেছে, আমরা আর অপেক্ষা করতে পারছি না। আমাদের সেরা অ্যাডভেঞ্চার শুরু হচ্ছে’। শীঘ্রই বাবা-মা হতে চলেছি আমরা'।  (ছবি-ইনস্টাগ্রাম)
5/9নভেম্বরের প্রথম সপ্তাহেই এক মিষ্টি ফটোশ্যুটের মাধ্যমে জানকীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফাঁস করেন নকুল। তাঁরা ঘোষণা করেন- ‘লকডাউনটা আমাদের একদম বোরিং কাটেনি। কারণ আমাদের কাছে সারা জীবনের সেরা স্মৃতি আসতে চলেছে, আমরা আর অপেক্ষা করতে পারছি না। আমাদের সেরা অ্যাডভেঞ্চার শুরু হচ্ছে’। শীঘ্রই বাবা-মা হতে চলেছি আমরা'।  (ছবি-ইনস্টাগ্রাম)
হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, বহু দিন শহর থেকে দূরে থাকা তাঁকে অনেক কিছু শিখিয়েছে। মুম্বইতে ফিরে এসে তাঁর অ্যাডজাস্ট করতে সময় লেগেছে। তবে তিনি ফিরে এসে খুশি। এবছর তাঁকে অনেক শিক্ষা দিয়েছে। তবে তিনি বুঝেছেন, জীবনের ছন্দ খুঁজে কাজে এগিয়ে যাওয়া উচিত। ছবি-ইনস্টাগ্রাম
6/9হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, বহু দিন শহর থেকে দূরে থাকা তাঁকে অনেক কিছু শিখিয়েছে। মুম্বইতে ফিরে এসে তাঁর অ্যাডজাস্ট করতে সময় লেগেছে। তবে তিনি ফিরে এসে খুশি। এবছর তাঁকে অনেক শিক্ষা দিয়েছে। তবে তিনি বুঝেছেন, জীবনের ছন্দ খুঁজে কাজে এগিয়ে যাওয়া উচিত। ছবি-ইনস্টাগ্রাম
যে কোনও মেয়ের কাছেই এই অনুষ্ঠান খুব সুখকর একটা অনুভূতি। বিশেষ স্মৃতি হয়ে থেকে যায় আজীবন।জানকীর কাছেও তাই। শুভেচ্ছার স্রোত বয়ে যাচ্ছে নকুল-জানকীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/9যে কোনও মেয়ের কাছেই এই অনুষ্ঠান খুব সুখকর একটা অনুভূতি। বিশেষ স্মৃতি হয়ে থেকে যায় আজীবন।জানকীর কাছেও তাই। শুভেচ্ছার স্রোত বয়ে যাচ্ছে নকুল-জানকীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। (ছবি-ইনস্টাগ্রাম) 
ঘরোয়া আয়োজনেই সাধ খেলেন জানকী। উড বি ফাদার নকুলকে দেখা গেলো একাধিক ছবি পোস্ট করতে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9ঘরোয়া আয়োজনেই সাধ খেলেন জানকী। উড বি ফাদার নকুলকে দেখা গেলো একাধিক ছবি পোস্ট করতে। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১২ সালে জানকীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নকুল। বিয়ের আট বছর পর তাঁদের কোল আলো করে আসতে চলেছে প্রথম সন্তান, স্বভাবতই খুশির জোয়ারে ভাসছেন দম্পতি। 
9/9২০১২ সালে জানকীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নকুল। বিয়ের আট বছর পর তাঁদের কোল আলো করে আসতে চলেছে প্রথম সন্তান, স্বভাবতই খুশির জোয়ারে ভাসছেন দম্পতি। 
অন্য গ্যালারিগুলি