বাড়ি > ছবিঘর > প্রথমবার একসঙ্গে ক্যামেরার সামনে রাজ-শুভশ্রী, দেখুন টলি পাড়ার হবু মা-বাবার ম্যাজিক

প্রথমবার একসঙ্গে ক্যামেরার সামনে রাজ-শুভশ্রী, দেখুন টলি পাড়ার হবু মা-বাবার ম্যাজিক

  • বিজ্ঞাপনী প্রচারে জুটি বাঁধলেন টলিগঞ্জের হবু মা-বাবা।একসঙ্গে সেরে ফেললেন শ্যুটিং। এবার আর পরিচালক নন, শুভশ্রীর হিরো রাজ।
  • একে অপরের হাত শক্ত করে ধরে রয়েছেন এই দম্পতি। 
আর কয়েকদিনের মধ্যেই মা হতে চলেছেন শুভশ্রী। সদ্যই পরিবারের উপর দিয়ে বয়ে গেছে একটা বড় ঝড়। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ, হাসপাতালে ভর্তি রাজের বাবাও প্রয়াত হয়েছেন গত মাসেই। হাসিমুখে সব বিপদ সামলে একে অপরের হাতটা শক্ত করে ধরে রয়েছেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5আর কয়েকদিনের মধ্যেই মা হতে চলেছেন শুভশ্রী। সদ্যই পরিবারের উপর দিয়ে বয়ে গেছে একটা বড় ঝড়। করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ, হাসপাতালে ভর্তি রাজের বাবাও প্রয়াত হয়েছেন গত মাসেই। হাসিমুখে সব বিপদ সামলে একে অপরের হাতটা শক্ত করে ধরে রয়েছেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
তুমি যদি চাও… দু হাত বাড়াই, তুমি যদি চাও.. নিজেকে হারাই। এ কথাই যেন একে অপরকে বলছেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5তুমি যদি চাও… দু হাত বাড়াই, তুমি যদি চাও.. নিজেকে হারাই। এ কথাই যেন একে অপরকে বলছেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
ব্রাজার পেইন্টসের হয়ে সদ্য এক বিজ্ঞাপনী শ্যুট সারলেন এই জুটি। এই প্রচারমূলক ক্যাম্পেনে শুভশ্রীকে পাওয়া গেল ওয়ান শোল্ডার অফ গাঢ় গ্রে রঙের গাউনে। আর রাজ পরে ছিলেন সাদা শার্ট ও ব্লু ডেনিম। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5ব্রাজার পেইন্টসের হয়ে সদ্য এক বিজ্ঞাপনী শ্যুট সারলেন এই জুটি। এই প্রচারমূলক ক্যাম্পেনে শুভশ্রীকে পাওয়া গেল ওয়ান শোল্ডার অফ গাঢ় গ্রে রঙের গাউনে। আর রাজ পরে ছিলেন সাদা শার্ট ও ব্লু ডেনিম। (ছবি-ইনস্টাগ্রাম)
কয়েক দিনের মধ্যেই মা হতে চলা শুভশ্রীর বেবি বাম্প ছিল একদম স্পষ্ট। নায়িকার মেটারনিটি স্টাইল রীতিমতো মুগ্ধ করছে এই ছবিতে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/5কয়েক দিনের মধ্যেই মা হতে চলা শুভশ্রীর বেবি বাম্প ছিল একদম স্পষ্ট। নায়িকার মেটারনিটি স্টাইল রীতিমতো মুগ্ধ করছে এই ছবিতে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
নতুন অতিথির অপেক্ষাতেই দু চোখ মেলে রয়েছেন শুভশ্রী, তা স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5নতুন অতিথির অপেক্ষাতেই দু চোখ মেলে রয়েছেন শুভশ্রী, তা স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি