বিয়ে করলেন পায়েল সরকার, বিয়ের অনুষ্ঠানে সামিল বনি-কৌশানিরা

নীল লেহেঙ্গা চোলিতে কনে সাজে পায়েল সরকার। পাশে সোন... more

বিয়ের পর্বটা অবশেষে সেরেই ফেললেন পায়েল সরকার। পাত্র তিনিও টলিগঞ্জের পরিচিত মুখ জয়ী দেবরায়। আর এই বিয়ের সাক্ষী থাকলেন বনি-কৌশানিরা (সৌজন্যে-ফেসবুক)
1/10বিয়ের পর্বটা অবশেষে সেরেই ফেললেন পায়েল সরকার। পাত্র তিনিও টলিগঞ্জের পরিচিত মুখ জয়ী দেবরায়। আর এই বিয়ের সাক্ষী থাকলেন বনি-কৌশানিরা (সৌজন্যে-ফেসবুক)
নীল-সোনালি লেহেঙ্গা-চোলি আর গা ভর্তি গয়নায় কী দুর্দান্ত লাগছে পায়েলকে। গলায় কুন্দনের ভারী হার, মাথায় মুক্তো বসানো টায়রা-টিকলি কী মিষ্টি লাগছে পায়েলকে (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
2/10নীল-সোনালি লেহেঙ্গা-চোলি আর গা ভর্তি গয়নায় কী দুর্দান্ত লাগছে পায়েলকে। গলায় কুন্দনের ভারী হার, মাথায় মুক্তো বসানো টায়রা-টিকলি কী মিষ্টি লাগছে পায়েলকে (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
এই বিয়েতে অংশ নিতে পৌঁছেছিলেন পরিচালক সুদেষ্ণা রায়ও। দেখুন খোশমেজাজে কেমন গ্রুফপি নিচ্ছেন নব-দম্পতি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/10এই বিয়েতে অংশ নিতে পৌঁছেছিলেন পরিচালক সুদেষ্ণা রায়ও। দেখুন খোশমেজাজে কেমন গ্রুফপি নিচ্ছেন নব-দম্পতি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
না..না.. বাস্তবজীবনে নয় রূপোলি পর্দায় ফের একবার কনের সাজে পায়েল। ছবির নাম বিয়ে ডট কম। ছবির পরিচালক অভিজিত গুহ ও সুদেষ্ণা রায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/10না..না.. বাস্তবজীবনে নয় রূপোলি পর্দায় ফের একবার কনের সাজে পায়েল। ছবির নাম বিয়ে ডট কম। ছবির পরিচালক অভিজিত গুহ ও সুদেষ্ণা রায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শেষ হল বিয়ে ডট কমের শ্যুটিং। এই ছবির শেষদিনের শ্যুটিংয়ে ছিল পায়েল-জয়ীর বিয়ের দৃশ্য। সেখানে গোটা টিম লেন্সবন্দী হয়েছেন। দেখুন সোনালি লেহেঙ্গায় কী দারুণ দেখাচ্ছে কৌশানিকেও।  (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/10শেষ হল বিয়ে ডট কমের শ্যুটিং। এই ছবির শেষদিনের শ্যুটিংয়ে ছিল পায়েল-জয়ীর বিয়ের দৃশ্য। সেখানে গোটা টিম লেন্সবন্দী হয়েছেন। দেখুন সোনালি লেহেঙ্গায় কী দারুণ দেখাচ্ছে কৌশানিকেও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এই ছবির সুবাদে ফের একবার রূপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন টলিপাড়ার রিয়েল লাইফ জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। প্রথমবার সুদেষ্ণা রায় ও অভিজিত গুহর পরিচালনায় কাজ করেছেন বনি-কৌশানি।
6/10এই ছবির সুবাদে ফের একবার রূপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন টলিপাড়ার রিয়েল লাইফ জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। প্রথমবার সুদেষ্ণা রায় ও অভিজিত গুহর পরিচালনায় কাজ করেছেন বনি-কৌশানি।
ছবিতে বনির দেখা মিলবে আইটি সেক্টরে চাকরিরত অয়নের ভূমিকায়। একটি ম্যাট্রিমোনিয়াল সাইটে অয়নের প্রোফাইল দেখে শ্রেয়া মানে কৌশানির মা মেয়ের জন্য হবু বর হিসাবে বাছবে অয়নকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/10ছবিতে বনির দেখা মিলবে আইটি সেক্টরে চাকরিরত অয়নের ভূমিকায়। একটি ম্যাট্রিমোনিয়াল সাইটে অয়নের প্রোফাইল দেখে শ্রেয়া মানে কৌশানির মা মেয়ের জন্য হবু বর হিসাবে বাছবে অয়নকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বনির কথায় এই ছবি মূলত আরবান ছবি। তাঁকে যে ধরণের বাণিজ্যিক বাংলা ছবিতে এতদিন দেখা গেছে তাঁর চেয়ে অনেকটাই আলাদা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
8/10বনির কথায় এই ছবি মূলত আরবান ছবি। তাঁকে যে ধরণের বাণিজ্যিক বাংলা ছবিতে এতদিন দেখা গেছে তাঁর চেয়ে অনেকটাই আলাদা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
বনি-কৌশানি জুটির সাত নম্বর ছবি হতে চলেছে বিয়ে ডট কম। এই জুটির শেষ ছবি ছিল জানবাজ। এছাড়াও স্টুপিড ছবির কাজও আগেই শেষ করেছেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/10বনি-কৌশানি জুটির সাত নম্বর ছবি হতে চলেছে বিয়ে ডট কম। এই জুটির শেষ ছবি ছিল জানবাজ। এছাড়াও স্টুপিড ছবির কাজও আগেই শেষ করেছেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নেটদুনিয়া এবং বাস্তব পৃথিবীর তফাৎটা কতখানি তা এই ছবিতে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিত গুহ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10নেটদুনিয়া এবং বাস্তব পৃথিবীর তফাৎটা কতখানি তা এই ছবিতে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিত গুহ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি