বাংলা নিউজ > ছবিঘর > পুজোয় রান্নার গ্যাস বুক করলেই সোনা জেতার সুযোগ! জানুন বিশদে

পুজোয় রান্নার গ্যাস বুক করলেই সোনা জেতার সুযোগ! জানুন বিশদে

  • সংস্থা জানিয়েছে, পুজোর মরসুমে পেটিএম অ্যাপ থেকে রান্নার গ্যাস বুক করলেই রয়েছে অফার।
পুজোর মরসুমে ১০,০০১ টাকার সোনা। হ্যাঁ। প্রতিদিন ৫ জন ভাগ্যবান বিজেতাকে পেটিএম নবরাত্রি অফারে উপহারের ঘোষণা করল Paytm । তার জন্য করতে হবে ছোট্ট একটা জিনিস। ফাইল ছবি : পিটিআই  (PTI)
1/5পুজোর মরসুমে ১০,০০১ টাকার সোনা। হ্যাঁ। প্রতিদিন ৫ জন ভাগ্যবান বিজেতাকে পেটিএম নবরাত্রি অফারে উপহারের ঘোষণা করল Paytm । তার জন্য করতে হবে ছোট্ট একটা জিনিস। ফাইল ছবি : পিটিআই  (PTI)
রান্নার গ্যাস বুকিং: পেটিএম অ্যাপ-এর মধ্যে 'বুক গ্যাস সিলিন্ডার' বলে অপশন থাকে। সেখান থেকেই রান্নার গ্যাস বুক করা যায়। সংস্থা জানিয়েছে, পুজোর মরসুমে পেটিএম অ্যাপ থেকে রান্নার গ্যাস বুক করলেই রয়েছে অফার। ফাইল ছবি : পিটিআই  (PTI)
2/5রান্নার গ্যাস বুকিং: পেটিএম অ্যাপ-এর মধ্যে 'বুক গ্যাস সিলিন্ডার' বলে অপশন থাকে। সেখান থেকেই রান্নার গ্যাস বুক করা যায়। সংস্থা জানিয়েছে, পুজোর মরসুমে পেটিএম অ্যাপ থেকে রান্নার গ্যাস বুক করলেই রয়েছে অফার। ফাইল ছবি : পিটিআই  (PTI)
রান্না গ্যাস বুক করা গ্রাহকদের নাম উঠে যাবে লাকি ড্র-তে। প্রতিদিন এমনই ৫ জন লাকি উইনারকে দেওয়া হবে ১০,০০০১ টাকার সোনা। ফাইল ছবি : পিটিআই  (PTI)
3/5রান্না গ্যাস বুক করা গ্রাহকদের নাম উঠে যাবে লাকি ড্র-তে। প্রতিদিন এমনই ৫ জন লাকি উইনারকে দেওয়া হবে ১০,০০০১ টাকার সোনা। ফাইল ছবি : পিটিআই  (PTI)
অফার সীমিত সময়ের জন্য। গত ৭ অক্টোবর থেকে আগামী ১৬ অক্টোবর এই অফার চলবে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
4/5অফার সীমিত সময়ের জন্য। গত ৭ অক্টোবর থেকে আগামী ১৬ অক্টোবর এই অফার চলবে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
শুধু তাই নয়। এই সময়ে অ্যাপ দিয়ে রান্নার গ্যাস বুক করলে, পেমেন্ট করলে মিলতে পারে ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট। সেটি ব্যবহার করে অফার অনুযায়ী জিনিস কেনা যাবে। ফাইল ছবি : পিটিআই  (PTI )
5/5শুধু তাই নয়। এই সময়ে অ্যাপ দিয়ে রান্নার গ্যাস বুক করলে, পেমেন্ট করলে মিলতে পারে ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট। সেটি ব্যবহার করে অফার অনুযায়ী জিনিস কেনা যাবে। ফাইল ছবি : পিটিআই  (PTI )
অন্য গ্যালারিগুলি