বাংলা নিউজ > ছবিঘর > আগামী মাস থেকে PF নিয়মে পরিবর্তন: EPF গ্রাহকদের সেই কাজ করা বাধ্যতামূলক

আগামী মাস থেকে PF নিয়মে পরিবর্তন: EPF গ্রাহকদের সেই কাজ করা বাধ্যতামূলক

এর আগেও পিছিয়ে দেওয়া হয়েছে সময়সীমা।

ইপিএফ গ্রাহকদের আগামী ১ সেপ্টেম্বরের মধ্যেই সারতে হবে একটি বিশেষ কাজ। আর তা না করলেই সমস্যা হতে পারে। কী সেই কাজ? ফাইল ছবি : পিটিআই (PTI)
1/5ইপিএফ গ্রাহকদের আগামী ১ সেপ্টেম্বরের মধ্যেই সারতে হবে একটি বিশেষ কাজ। আর তা না করলেই সমস্যা হতে পারে। কী সেই কাজ? ফাইল ছবি : পিটিআই (PTI)
প্রভিডেন্ট ফান্ড (পিএফ) অ্যাকাউন্টের সঙ্গে আধার লিঙ্ক করতে হবে সকলকে। এর আগেও অবশ্য সময়সীমা পিছিয়ে দেওয়া হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/5প্রভিডেন্ট ফান্ড (পিএফ) অ্যাকাউন্টের সঙ্গে আধার লিঙ্ক করতে হবে সকলকে। এর আগেও অবশ্য সময়সীমা পিছিয়ে দেওয়া হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
এর আগে ১ জুন শেষ তারিখ ছিল। যা পরে বাড়িয়ে ১ সেপ্টেম্বর করা হয়। ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5এর আগে ১ জুন শেষ তারিখ ছিল। যা পরে বাড়িয়ে ১ সেপ্টেম্বর করা হয়। ফাইল ছবি : পিটিআই (PTI)
দেশে করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ওয়েভের পরিস্থিতিতে, ইপিএফও তার পাঁচ কোটিরও বেশি গ্রাহককে দ্বিতীয়বার কোভিড-১৯ অ্যাডভান্স গ্রহণের অনুমতি দিয়েছিল। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5দেশে করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ওয়েভের পরিস্থিতিতে, ইপিএফও তার পাঁচ কোটিরও বেশি গ্রাহককে দ্বিতীয়বার কোভিড-১৯ অ্যাডভান্স গ্রহণের অনুমতি দিয়েছিল। ফাইল ছবি : পিটিআই (PTI)
তাঁদের তিন মাসের বেসিক বেতন বা তাদের প্রভিডেন্ট ফান্ড অ্যাকাউন্টে তাঁদের ক্রেডিটের পরিমাণের ৭৫ শতাংশ পর্যন্ত টাকা তোলার অনুমোদন দেওয়া হয়েছিল। (এর মধ্যে যেটি কম অঙ্কের সেটি) ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
5/5তাঁদের তিন মাসের বেসিক বেতন বা তাদের প্রভিডেন্ট ফান্ড অ্যাকাউন্টে তাঁদের ক্রেডিটের পরিমাণের ৭৫ শতাংশ পর্যন্ত টাকা তোলার অনুমোদন দেওয়া হয়েছিল। (এর মধ্যে যেটি কম অঙ্কের সেটি) ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি