বাংলা নিউজ > ছবিঘর > আজই বিয়ের পিঁড়িতে বসছেন গওহর-জায়েদ, রইল এই জুটির মেহেন্দি ও সংগীতের অ্যালবাম

আজই বিয়ের পিঁড়িতে বসছেন গওহর-জায়েদ, রইল এই জুটির মেহেন্দি ও সংগীতের অ্যালবাম

  • শুরু নিকাহ অনুষ্ঠান। ৯ বছরের ছোট জায়েদের সঙ্গে বিয়ে করছেন গওহর খান
আজই নিকাহ সারবেন অভিনেত্রী গওহর খান ও সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। ব্যান্ড-বাজা ইতিমধ্যেই বাজতে শুরু করেছে। এখন শুধু জায়েদের বারাত নিয়ে আসবার অপেক্ষায় গওহর। ছবি-ইনস্টাগ্রাম
1/12আজই নিকাহ সারবেন অভিনেত্রী গওহর খান ও সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। ব্যান্ড-বাজা ইতিমধ্যেই বাজতে শুরু করেছে। এখন শুধু জায়েদের বারাত নিয়ে আসবার অপেক্ষায় গওহর। ছবি-ইনস্টাগ্রাম
বৃহস্পতিবার দুজনের সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল মুম্বইয়ের পাঁচতারা হোটেলে। সকাল থেকেই গওহর-জায়েদের নিকাহর নানা অনুষ্ঠানের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় ৷
2/12বৃহস্পতিবার দুজনের সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল মুম্বইয়ের পাঁচতারা হোটেলে। সকাল থেকেই গওহর-জায়েদের নিকাহর নানা অনুষ্ঠানের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় ৷
মেহেন্দির অনুষ্ঠানে একদম প্রথা মেনেই মেহেন্দি রঙের লেহেঙ্গা-চোলিতে সাজলেন গওহর। সঙ্গে ছিল সোনালির চাট। রাজস্থানি স্টাইলে কাঁচ দিয়ে মোড়া ছিল গওহরের চোলি।সঙ্গে ফুলের সাজ নায়িকার সৌন্দর্যে চারচান্দ লাগাল। (ছবি-ইনস্টাগ্রাম)
3/12মেহেন্দির অনুষ্ঠানে একদম প্রথা মেনেই মেহেন্দি রঙের লেহেঙ্গা-চোলিতে সাজলেন গওহর। সঙ্গে ছিল সোনালির চাট। রাজস্থানি স্টাইলে কাঁচ দিয়ে মোড়া ছিল গওহরের চোলি।সঙ্গে ফুলের সাজ নায়িকার সৌন্দর্যে চারচান্দ লাগাল। (ছবি-ইনস্টাগ্রাম)
গওহরের সঙ্গে তাল মিলিয়েই মেহেন্দির অনুষ্ঠানে সেজেছিলেন জায়েদ। সাদা কুর্তা-পাজামার সঙ্গে মেহেন্দি রঙা জহর কোট, তাতে কাঁচ ও সোনালি জরির কাজ করা।
4/12গওহরের সঙ্গে তাল মিলিয়েই মেহেন্দির অনুষ্ঠানে সেজেছিলেন জায়েদ। সাদা কুর্তা-পাজামার সঙ্গে মেহেন্দি রঙা জহর কোট, তাতে কাঁচ ও সোনালি জরির কাজ করা।
গায়ে হলুদ পর্ব, মেহেন্দি থেকে সংগীত ৷ সবেতেই প্রানোচ্ছ্বল গওহর খান ও তাঁর হবু স্বামী জায়েদ দরবার৷ 
5/12গায়ে হলুদ পর্ব, মেহেন্দি থেকে সংগীত ৷ সবেতেই প্রানোচ্ছ্বল গওহর খান ও তাঁর হবু স্বামী জায়েদ দরবার৷ 
গওহরের হাতের মেহেন্দি….কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারছেন এই জুটি। লকডাউনে শুরু তাঁদের প্রেম কাহিনি।
6/12গওহরের হাতের মেহেন্দি….কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারছেন এই জুটি। লকডাউনে শুরু তাঁদের প্রেম কাহিনি।
আগেই গওহর ও জায়েদের বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে তাঁদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেছেন।
7/12আগেই গওহর ও জায়েদের বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে তাঁদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেছেন।
বয়সেরও বিস্তর ফারাক রয়েছে গওহর-জায়েদের। নায়িকার বয়স ৩৭, অন্যদিকে জায়েদ সবে ২৮। তবে ভালোবাসা থাকলে বয়সটা শুধুই একটা সংখ্যা তা দেখিয়ে দিলেন তাঁরা।
8/12বয়সেরও বিস্তর ফারাক রয়েছে গওহর-জায়েদের। নায়িকার বয়স ৩৭, অন্যদিকে জায়েদ সবে ২৮। তবে ভালোবাসা থাকলে বয়সটা শুধুই একটা সংখ্যা তা দেখিয়ে দিলেন তাঁরা।
গওহর-জায়েদের নামের সঙ্গে মিলিয়ে বিয়ের নামকরণ করা হয়েছে ‘গাজা’ ৷ বিয়ের কার্ডের ছবিও  প্রকাশ্যে এনেছেন তাঁরা। 
9/12গওহর-জায়েদের নামের সঙ্গে মিলিয়ে বিয়ের নামকরণ করা হয়েছে ‘গাজা’ ৷ বিয়ের কার্ডের ছবিও  প্রকাশ্যে এনেছেন তাঁরা। 
সংগীতের অনুষ্ঠানে সবুজাভ নীল রঙা পোশাকে দেখা মিলল গাজা জুটির। প্রাক বিয়ের এই অনুষ্ঠানে গওহর সাজলেন সারারায়।সাবেকি মুসলিম দুলহানিয়া গওহর খান। (ছবি-ইনস্টাগ্রাম)
10/12সংগীতের অনুষ্ঠানে সবুজাভ নীল রঙা পোশাকে দেখা মিলল গাজা জুটির। প্রাক বিয়ের এই অনুষ্ঠানে গওহর সাজলেন সারারায়।সাবেকি মুসলিম দুলহানিয়া গওহর খান। (ছবি-ইনস্টাগ্রাম)
সংগীতের অনুষ্ঠানে গহওরের দিদি নিগার খানের সঙ্গে মিঁয়া-বিবি। 
11/12সংগীতের অনুষ্ঠানে গহওরের দিদি নিগার খানের সঙ্গে মিঁয়া-বিবি। 
লকডাউনে শপিং করতে গিয়ে প্রথম আলাপ এই জুটির। একমাসের মধ্যেই গওহরকে প্রেম প্রস্তাব দেন জায়েদ। আর বছর শেষ হওয়ার আগেই চার হাত এক হচ্ছে তাঁদের। 
12/12লকডাউনে শপিং করতে গিয়ে প্রথম আলাপ এই জুটির। একমাসের মধ্যেই গওহরকে প্রেম প্রস্তাব দেন জায়েদ। আর বছর শেষ হওয়ার আগেই চার হাত এক হচ্ছে তাঁদের। 
অন্য গ্যালারিগুলি