বাংলা নিউজ > ছবিঘর > Ditipriya Roy: রানি মা থেকে কুল বেব! জিতের সঙ্গে রোম্যান্স করছেন দিতিপ্রিয়া

Ditipriya Roy: রানি মা থেকে কুল বেব! জিতের সঙ্গে রোম্যান্স করছেন দিতিপ্রিয়া

ছোট পরদা ছেড়ে কি এবার বড় পরদায় জিতের বিপরীতে?

'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকে মহাপ্রয়াণ পর্বের মাধ্যমে জনপ্রিয় শো-কে বিদায় জানিয়েছেন মাসখানেক আগে। এবার ওয়েব সিরিজ আর বড় পরদায় কাজ করবেন দিতিপ্রিয়া বলেই শোনা যাচ্ছে। জনপ্রিয় ওয়েব সিরিজ 'তানসেনের তানপুরা'র তিন নম্বর সিজনে তাঁকে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকে মহাপ্রয়াণ পর্বের মাধ্যমে জনপ্রিয় শো-কে বিদায় জানিয়েছেন মাসখানেক আগে। এবার ওয়েব সিরিজ আর বড় পরদায় কাজ করবেন দিতিপ্রিয়া বলেই শোনা যাচ্ছে। জনপ্রিয় ওয়েব সিরিজ 'তানসেনের তানপুরা'র তিন নম্বর সিজনে তাঁকে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে, দিতি-র ইনস্টা প্রোফাইল বলছে খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে টলিউডের সুপারস্টার জিতের সঙ্গে রোম্যান্স করতে। নাচের এক ঝলক নিজের সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অভিনেত্রী। আর তার থেকেই সবার প্রশ্ন, নতুন কোন ছবি আসছে নাকি? (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/5তবে, দিতি-র ইনস্টা প্রোফাইল বলছে খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে টলিউডের সুপারস্টার জিতের সঙ্গে রোম্যান্স করতে। নাচের এক ঝলক নিজের সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অভিনেত্রী। আর তার থেকেই সবার প্রশ্ন, নতুন কোন ছবি আসছে নাকি? (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
আসলে তা নয়! আজ আর কাল ‘ডান্স বাংলা ডান্স’-এ থাকছে রিউনিয়ন পর্ব। হাজির থাকছেন ছোট পরদার একঝাঁক তারকা। আর তাতে নাম আছে দিতিপ্রিয়ারও। এই ডান্স রিয়ালিটি শো-র বিচারক জিতের সঙ্গে একটি শানদার পারফরম্যান্স দেবেন তিনি। আর সেই ছবিই আপনারা দেখলেন এর আগে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/5আসলে তা নয়! আজ আর কাল ‘ডান্স বাংলা ডান্স’-এ থাকছে রিউনিয়ন পর্ব। হাজির থাকছেন ছোট পরদার একঝাঁক তারকা। আর তাতে নাম আছে দিতিপ্রিয়ারও। এই ডান্স রিয়ালিটি শো-র বিচারক জিতের সঙ্গে একটি শানদার পারফরম্যান্স দেবেন তিনি। আর সেই ছবিই আপনারা দেখলেন এর আগে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
লাল টপ, নীল স্কার্ট। ছোট চুলে একেবারে হট বেব দিতিপ্রিয়া। রানি মা-র এহেন ভোলবদল দেখে প্রায় চমকে গিয়েছেন সবাই। আর মাত্র ঘণ্টাখানেক পরেই টিভিতে দেখতে পারবেন জমজমাট ‘ডান্স বাংলা ডান্স’। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/5লাল টপ, নীল স্কার্ট। ছোট চুলে একেবারে হট বেব দিতিপ্রিয়া। রানি মা-র এহেন ভোলবদল দেখে প্রায় চমকে গিয়েছেন সবাই। আর মাত্র ঘণ্টাখানেক পরেই টিভিতে দেখতে পারবেন জমজমাট ‘ডান্স বাংলা ডান্স’। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
দিতিপ্রিয়া ছাড়াও থাকছেন রোহন ভট্টাচার্য, স্বস্তিকা দত্ত, নীল ভট্টাচার্য, শ্বেতা, রুবেল-রা। প্রতিযোগিদের সঙ্গে কোমর দোলাতে দেখা যাবে এই তারকাদেরও। যাকে বলে পাওয়ার প্যাকড পারফরম্যান্স থাকছে দর্শকদের জন্য। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/5দিতিপ্রিয়া ছাড়াও থাকছেন রোহন ভট্টাচার্য, স্বস্তিকা দত্ত, নীল ভট্টাচার্য, শ্বেতা, রুবেল-রা। প্রতিযোগিদের সঙ্গে কোমর দোলাতে দেখা যাবে এই তারকাদেরও। যাকে বলে পাওয়ার প্যাকড পারফরম্যান্স থাকছে দর্শকদের জন্য। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি