বাংলা নিউজ > ছবিঘর > 'ভাইরাসকে হারানোর অন্যতম উপায় টিকাকরণ', করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ মোদীর

'ভাইরাসকে হারানোর অন্যতম উপায় টিকাকরণ', করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ মোদীর

বৃহস্পতিবার সকালে করোনাভাইরাস টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নয়াদিল্লির এইমসে গিয়ে টিকা নেন তিনি। সেইসঙ্গে দেন বার্তাও। তা দেখে নিন একনজরে -

বৃহস্পতিবার সকালে করোনাভাইরাস টিকার (কোভ্যাক্সিন) দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য, টুইটার @narendramodi)
1/6বৃহস্পতিবার সকালে করোনাভাইরাস টিকার (কোভ্যাক্সিন) দ্বিতীয় ডোজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ছবি সৌজন্য, টুইটার @narendramodi)
একটি টুইটবার্তায় মোদী বলেন, 'আজ এইমসে কোভিড-১৯ টিকার দ্বিতীয় ডোজ নিলাম। ভাইরাস হারানোর যে হাতেগোনা কয়েকটি উপায় আছে, তার অন্যতম হল টিকাকরণ। আপনি যদি টিকা পাওয়ার যোগ্য হন, তাহলে ডোজ নিন। কো-উইনে রেজিস্ট্রার করে নিন।' (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
2/6একটি টুইটবার্তায় মোদী বলেন, 'আজ এইমসে কোভিড-১৯ টিকার দ্বিতীয় ডোজ নিলাম। ভাইরাস হারানোর যে হাতেগোনা কয়েকটি উপায় আছে, তার অন্যতম হল টিকাকরণ। আপনি যদি টিকা পাওয়ার যোগ্য হন, তাহলে ডোজ নিন। কো-উইনে রেজিস্ট্রার করে নিন।' (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
এবার মোদীকে টিকা দেন পুদুচেরির নার্স পি নিবেদা এবং পঞ্জাবের নিশা শর্মা। নিবেদা মোদীকে প্রথম ডোজ দিয়েছিলেন। তিনি বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমি কোভ্যাক্সিনের প্রথম ডোজ দিয়েছিলাম। আজ আমি তাঁর সঙ্গে দেখা করা আরও একবার সুযোগ পেয়েছি। দ্বিতীয়বার টিকা দিতে পেরেছি। আমি অত্যন্ত খুশি এবারও। আমরা ওঁনার সঙ্গে ছবিও তুলেছি।' (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
3/6এবার মোদীকে টিকা দেন পুদুচেরির নার্স পি নিবেদা এবং পঞ্জাবের নিশা শর্মা। নিবেদা মোদীকে প্রথম ডোজ দিয়েছিলেন। তিনি বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমি কোভ্যাক্সিনের প্রথম ডোজ দিয়েছিলাম। আজ আমি তাঁর সঙ্গে দেখা করা আরও একবার সুযোগ পেয়েছি। দ্বিতীয়বার টিকা দিতে পেরেছি। আমি অত্যন্ত খুশি এবারও। আমরা ওঁনার সঙ্গে ছবিও তুলেছি।' (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
এবার মোদীকে টিকা দিয়েছেন নিশা। তিনি বলেন, 'আজ আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ দিয়েছি আমি। উনি আমাদের সঙ্গে কথা বলেছেন। ওঁনার সঙ্গে দেখা করা এবং টিকা দেওয়া আমার কাছে অত্যন্ত স্মরণীয়।' (ছবি সৌজন্য এএনআই)
4/6এবার মোদীকে টিকা দিয়েছেন নিশা। তিনি বলেন, 'আজ আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কোভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ দিয়েছি আমি। উনি আমাদের সঙ্গে কথা বলেছেন। ওঁনার সঙ্গে দেখা করা এবং টিকা দেওয়া আমার কাছে অত্যন্ত স্মরণীয়।' (ছবি সৌজন্য এএনআই)
গত ১ মার্চ এইমসে কোভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছিলেন মোদী। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @narendramodi)
5/6গত ১ মার্চ এইমসে কোভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছিলেন মোদী। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @narendramodi)
অর্থাৎ প্রথম ডোজ নেওয়ার ৩৯ দিনের মাথায় দ্বিতীয় ডোজ নিলেন মোদী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
6/6অর্থাৎ প্রথম ডোজ নেওয়ার ৩৯ দিনের মাথায় দ্বিতীয় ডোজ নিলেন মোদী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি