বাংলা নিউজ > ছবিঘর > শিখদের নবম গুরু ৪০০ তম জন্মবার্ষিকীতে গুরুদুয়ারে মোদী, নিলেন প্রসাদ

শিখদের নবম গুরু ৪০০ তম জন্মবার্ষিকীতে গুরুদুয়ারে মোদী, নিলেন প্রসাদ

সিস গাঞ্জ সাহিব গুরুদুয়ারে শনিবার সাধারণ মানুষের ম... more

শিখদের নবম গুরু তেগ বাহাদুর সিংয়ের ৪০০ তম জন্মবার্ষিকী উপলক্ষে দিল্লির গুরুদুয়ারে প্রার্থনায় যোগ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সিস গাঞ্জ সাহিব গুরুদুয়ারে এদিন সাধারণ মানুষের মাঝেই পৌঁছে যান তিনি। ছবি : টুইটার  (Twitter)
1/5শিখদের নবম গুরু তেগ বাহাদুর সিংয়ের ৪০০ তম জন্মবার্ষিকী উপলক্ষে দিল্লির গুরুদুয়ারে প্রার্থনায় যোগ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সিস গাঞ্জ সাহিব গুরুদুয়ারে এদিন সাধারণ মানুষের মাঝেই পৌঁছে যান তিনি। ছবি : টুইটার  (Twitter)
প্রার্থনার পর প্রসাদ গ্রহণ করেন প্রধানমন্ত্রী। ছবি : টুইটার (Twitter)
2/5প্রার্থনার পর প্রসাদ গ্রহণ করেন প্রধানমন্ত্রী। ছবি : টুইটার (Twitter)
এদিন প্রার্থনার পর টুইট করেন প্রধানমন্ত্রী। তিনি লেখেন, গুরু তেগ বাহাদুরের ৪০০ কম পুরণ পরবের অনুষ্ঠানে আমি শ্রদ্ধা নিবেদন করলাম। নির্যাতিত, পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানো ও বীরত্বের জন্য তিনি বিশ্বজুড়ে অনুপ্রেরণাস্বরূপ। ছবি : টুইটার (Twitter)
3/5এদিন প্রার্থনার পর টুইট করেন প্রধানমন্ত্রী। তিনি লেখেন, গুরু তেগ বাহাদুরের ৪০০ কম পুরণ পরবের অনুষ্ঠানে আমি শ্রদ্ধা নিবেদন করলাম। নির্যাতিত, পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানো ও বীরত্বের জন্য তিনি বিশ্বজুড়ে অনুপ্রেরণাস্বরূপ। ছবি : টুইটার (Twitter)
করোনা পরিস্থিতির কারণে ছিল কড়া সতর্কতা। মাস্ক পরেই অনুষ্ঠানে যোগ দেন সকলে। ছবি : টুইটার (Twitter)
4/5করোনা পরিস্থিতির কারণে ছিল কড়া সতর্কতা। মাস্ক পরেই অনুষ্ঠানে যোগ দেন সকলে। ছবি : টুইটার (Twitter)
শিখদের নবম গুরু তেগ বাহাদুর। সাহস ও মূল্যবোধের জন্য তিনি শিখ ধর্মে পরম পূজনীয়। মুঘল সম্রাট ঔরঙ্গজেবের ধর্মান্ধতার বিরুদ্ধাচারণ করায় তাঁকে হত্যা করা হয়। ছবি : টুইটার (Twitter)
5/5শিখদের নবম গুরু তেগ বাহাদুর। সাহস ও মূল্যবোধের জন্য তিনি শিখ ধর্মে পরম পূজনীয়। মুঘল সম্রাট ঔরঙ্গজেবের ধর্মান্ধতার বিরুদ্ধাচারণ করায় তাঁকে হত্যা করা হয়। ছবি : টুইটার (Twitter)
অন্য গ্যালারিগুলি