বড় ক্ষতি সিনেমা ও থিয়েটার জগতের- ইরফানের মৃত্যুতে শোকবার্তা মোদী, মমতা, রাহুলের

মাত্র ৫৩ বছর বয়সে মৃত্যু হল ইরফান খানের। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তী অভিনেতা। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগলেও সেরে উঠেছিলেন তিনি। কিন্তু গত শনিবার আচমকাই তাঁর মায়ের মৃত্যু হয়। সেই শোকের অভিঘাত সহ্য না করতে পেরেই বোধহয় পরলোকে গমন করলেন বলিউডের মকবুল।

বড় ক্ষতি সিনেমো ও থিয়েটার জগতের, বললেন প্রধানমন্ত্রী মোদী। বিভিন্ন প্ল্যাফটর্মে তাঁর অভিনয়ের জন্য নাম কুড়িয়েছিলেন তিনি। তাঁর মৃত্যুতে পরিবার, পরিজন ও অনুরাগীদের শোকে সমব্যথী আমি, বলেন মোদী। ইরফান খানের আত্মার শান্তির কামনা করেন তিনি। (PTI)
1/6বড় ক্ষতি সিনেমো ও থিয়েটার জগতের, বললেন প্রধানমন্ত্রী মোদী। বিভিন্ন প্ল্যাফটর্মে তাঁর অভিনয়ের জন্য নাম কুড়িয়েছিলেন তিনি। তাঁর মৃত্যুতে পরিবার, পরিজন ও অনুরাগীদের শোকে সমব্যথী আমি, বলেন মোদী। ইরফান খানের আত্মার শান্তির কামনা করেন তিনি। (PTI)
বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে ইরফানের মৃত্যুতে তিনি অত্যন্ত দুঃখিত। ইরফান যে কাজ করে গিয়েছেন, সেটাই ভবিষ্যত প্রজন্মের কাছে থাকবে তাঁর সবচেয়ে বড় পরিচিতি। কয়েকবছর আগে মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে ইরফান যে কলকাতায় এসেছিলেন, সেই কথাও বলেন মমতা।  (AFP)
2/6বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন যে ইরফানের মৃত্যুতে তিনি অত্যন্ত দুঃখিত। ইরফান যে কাজ করে গিয়েছেন, সেটাই ভবিষ্যত প্রজন্মের কাছে থাকবে তাঁর সবচেয়ে বড় পরিচিতি। কয়েকবছর আগে মুখ্যমন্ত্রীর আমন্ত্রণে ইরফান যে কলকাতায় এসেছিলেন, সেই কথাও বলেন মমতা। (AFP)
রাহুল গান্ধী বলেন যে তিনি ইরফান খানের মৃত্যুতে গভীর ভাবে দুঃখিত। সারা বিশ্বে সিনেমা ও টিভির মঞ্চে তিনি ভারতের প্রতিনিধিত্ব করেছেন। তাঁকে সবাই মিস করবে।  (REUTERS)
3/6রাহুল গান্ধী বলেন যে তিনি ইরফান খানের মৃত্যুতে গভীর ভাবে দুঃখিত। সারা বিশ্বে সিনেমা ও টিভির মঞ্চে তিনি ভারতের প্রতিনিধিত্ব করেছেন। তাঁকে সবাই মিস করবে। (REUTERS)
অরবিন্দ কেজরিওয়াল বলেন যে জনপ্রিয় অভিনেতা ইরফান খানের মৃত্যুতে তিনি শোকাহত। এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতাকে যেন আমরা তাঁর কাজের মধ্যে দিয়ে মনে রাখি, সেই কামনা করেন তিনি (PTI)
4/6অরবিন্দ কেজরিওয়াল বলেন যে জনপ্রিয় অভিনেতা ইরফান খানের মৃত্যুতে তিনি শোকাহত। এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতাকে যেন আমরা তাঁর কাজের মধ্যে দিয়ে মনে রাখি, সেই কামনা করেন তিনি (PTI)
স্মৃতি ইরানি বলেন যে এমন  অভিনেতা কি চলে যেতে পারে যিনি তাঁর চরিত্রের মধ্য দিয়ে জীবন্ত। নিছক তাঁর অভিনয়শৈলী দিয়ে প্রত্যেক চরিত্রকে স্মরণীয় করে তুলেছিলেন ইরফান। পান সিং তোমার থেকে আংরেজি মিডিয়াম, সব চরিত্রেই তিনি অসাধারণ ছিলেন (PTI)
5/6স্মৃতি ইরানি বলেন যে এমন অভিনেতা কি চলে যেতে পারে যিনি তাঁর চরিত্রের মধ্য দিয়ে জীবন্ত। নিছক তাঁর অভিনয়শৈলী দিয়ে প্রত্যেক চরিত্রকে স্মরণীয় করে তুলেছিলেন ইরফান। পান সিং তোমার থেকে আংরেজি মিডিয়াম, সব চরিত্রেই তিনি অসাধারণ ছিলেন (PTI)
রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া বলেন যে বিশ্বসিনেমা একজন প্রতিভা ও বৈচিত্রের প্রতিভূকে হারাল  (REUTERS)
6/6রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া বলেন যে বিশ্বসিনেমা একজন প্রতিভা ও বৈচিত্রের প্রতিভূকে হারাল (REUTERS)
অন্য গ্যালারিগুলি