বাংলা নিউজ > ছবিঘর > ছেলেকে খুদে শেফ সাজিয়ে হাজির করলেন পূজা, ছোট্ট কৃশিবের রূপে মুগ্ধ নেটদুনিয়া!

ছেলেকে খুদে শেফ সাজিয়ে হাজির করলেন পূজা, ছোট্ট কৃশিবের রূপে মুগ্ধ নেটদুনিয়া!

গত অক্টোবরে পূজা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্বামী তাঁদের প্রথম পুত্র সন্তান কৃশিব-কে পরিবারে স্বাগত জানিয়েছেন। এবার ছেলেকে খুদে শেফ সাজিয়ে ইনস্টাগ্রামের দেওয়ালে হাজির করলেন পূজা। 

মাথায় শেফ হ্যাট আর শরীরে জড়ানো স্রেফ অ্যাপ্রন। তাতেই যেন আরও বেশি 'কিউট' লাগছে এই খুদে শেফকে। মজা করে ডিজনির বিখ্যাত ছবি 'র‍্যাটাট্যুইলে' এর নাম অনুযায়ী ছেলে কৃশিবকে এই ছবিতে তাঁর মা পরিচয় দিয়েছেন 'কৃশাত্যুইলে'. ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
1/6মাথায় শেফ হ্যাট আর শরীরে জড়ানো স্রেফ অ্যাপ্রন। তাতেই যেন আরও বেশি 'কিউট' লাগছে এই খুদে শেফকে। মজা করে ডিজনির বিখ্যাত ছবি 'র‍্যাটাট্যুইলে' এর নাম অনুযায়ী ছেলে কৃশিবকে এই ছবিতে তাঁর মা পরিচয় দিয়েছেন 'কৃশাত্যুইলে'. ( ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
হামাগুড়ি দেওয়ার ভঙ্গিমায় বসে রয়েছেন 'ছোট্ট শেফ'. এক হাতে ধরা বেলন। চোখ কিন্তু ক্যামেরার লেন্সের দিকে। কৃশিবের এই মিষ্টি ছবিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া।
2/6হামাগুড়ি দেওয়ার ভঙ্গিমায় বসে রয়েছেন 'ছোট্ট শেফ'. এক হাতে ধরা বেলন। চোখ কিন্তু ক্যামেরার লেন্সের দিকে। কৃশিবের এই মিষ্টি ছবিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া।
সোফায় শুয়ে একটু জিরিয়ে নিচ্ছেন 'শেফ কৃষাত্যুইলে'. হয়তো কোনও রেসিপির চিন্তা করতে করতে আপনমনে চিবিয়ে ফেলছেন বেলনের একটি অংশ।
3/6সোফায় শুয়ে একটু জিরিয়ে নিচ্ছেন 'শেফ কৃষাত্যুইলে'. হয়তো কোনও রেসিপির চিন্তা করতে করতে আপনমনে চিবিয়ে ফেলছেন বেলনের একটি অংশ।
ফের দারুণ কোনও খাবারের পদের রেসিপি হয়তো ঝিলিক দিয়ে উঠেছে এই শেফের মাথায়। হাতে রুটি তৈরির বেলন উঁচিয়ে 'ইউরেকা' বলার চেষ্টাই কি করছেন তিনি?
4/6ফের দারুণ কোনও খাবারের পদের রেসিপি হয়তো ঝিলিক দিয়ে উঠেছে এই শেফের মাথায়। হাতে রুটি তৈরির বেলন উঁচিয়ে 'ইউরেকা' বলার চেষ্টাই কি করছেন তিনি?
গত বছর অক্টোবরে ছেলে কৃশিবকে নিজেদের পরিবারে স্বাগত জানিয়েছিলেন পূজা এবং তাঁর স্বামী কুণাল বর্মা। নেটমাধ্যমে সন্তানের সঙ্গে তাঁদের সেই প্রথম শেয়ার করা ছবি।
5/6গত বছর অক্টোবরে ছেলে কৃশিবকে নিজেদের পরিবারে স্বাগত জানিয়েছিলেন পূজা এবং তাঁর স্বামী কুণাল বর্মা। নেটমাধ্যমে সন্তানের সঙ্গে তাঁদের সেই প্রথম শেয়ার করা ছবি।
বাবার কোলে তখন নিশ্চিন্তে ঘুমোচ্ছে কৃশিব। বর্তমানের এই 'খুদে শেফ' তখন আরও ছোট্ট।বয়স তখন মাত্র এক মাস।
6/6বাবার কোলে তখন নিশ্চিন্তে ঘুমোচ্ছে কৃশিব। বর্তমানের এই 'খুদে শেফ' তখন আরও ছোট্ট।বয়স তখন মাত্র এক মাস।
অন্য গ্যালারিগুলি