বাংলা নিউজ > ছবিঘর > স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন পুনম, জানুন এই ‘বদ মেজাজি’ স্যাম বম্বেকে!

স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন পুনম, জানুন এই ‘বদ মেজাজি’ স্যাম বম্বেকে!

  • পেশায় পরিচালক-প্রযোজক! কাজ করেছেন দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফদের সাথে। 
সোমবার রাতে অভিনেত্রী পুনম পাণ্ডে মারধরের অভিযোগ আনেন স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের করার পর হাসপাতালে গিয়ে ভর্তি হন তিনি। মাথা, চোখ আর মুখে গুরতর আঘাত পেয়েছেন পুনম। এই নিয়ে দ্বিতীয়বার স্যামের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন পুনম। চলুন জেনে নেওয়া যাক এই স্যাম বম্বে-র ব্যাপারে! 
1/5সোমবার রাতে অভিনেত্রী পুনম পাণ্ডে মারধরের অভিযোগ আনেন স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের করার পর হাসপাতালে গিয়ে ভর্তি হন তিনি। মাথা, চোখ আর মুখে গুরতর আঘাত পেয়েছেন পুনম। এই নিয়ে দ্বিতীয়বার স্যামের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন পুনম। চলুন জেনে নেওয়া যাক এই স্যাম বম্বে-র ব্যাপারে! 
পুরো নাম স্যাম আহমেদ বম্বে। দুবাইতে জন্ম আর বেড়ে ওঠা। টাইমস নাউ-র প্রতিবেদন অনুসারে পুনমকে বিয়ে করার আগে মডেল এলি আহমেদকে বিয়ে করেছিলেন এই স্যাম। তাঁদের দুই সন্তানও আছে। ছেলের নাম ট্রয় আহমেদ আর মেয়ের নাম টিয়া বম্বে। 
2/5পুরো নাম স্যাম আহমেদ বম্বে। দুবাইতে জন্ম আর বেড়ে ওঠা। টাইমস নাউ-র প্রতিবেদন অনুসারে পুনমকে বিয়ে করার আগে মডেল এলি আহমেদকে বিয়ে করেছিলেন এই স্যাম। তাঁদের দুই সন্তানও আছে। ছেলের নাম ট্রয় আহমেদ আর মেয়ের নাম টিয়া বম্বে। 
কাজের সূত্রে স্যাম একজন প্রযোজক, পরিচালক এবং এডিটর। বিজ্ঞাপনের পপরিচালক হিসেবে তিনি দীপিকা পাড়ুকোন, তামান্না ভাটিয়া, অল্লু অর্জুন, যুবরাজ সিং-র মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন। দিশা পাটানি আর টাইগার শ্রফের ‘বেফিকরে’র পরিচালক স্যাম। 
3/5কাজের সূত্রে স্যাম একজন প্রযোজক, পরিচালক এবং এডিটর। বিজ্ঞাপনের পপরিচালক হিসেবে তিনি দীপিকা পাড়ুকোন, তামান্না ভাটিয়া, অল্লু অর্জুন, যুবরাজ সিং-র মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন। দিশা পাটানি আর টাইগার শ্রফের ‘বেফিকরে’র পরিচালক স্যাম। 
বিয়ের আগে স্যামের সাথে তিন বছর সম্পর্কে ছিলেন পুনম। গত বছর ২১ জুলাই পুনমের বান্দ্রার বাংলোতে এনগেজমেন্ট করেন তাঁরা। তারপর পরিবার ও কিছু বন্ধুদের নিয়ে বিয়ে করেন ১ সেপ্টেম্বর। 
4/5বিয়ের আগে স্যামের সাথে তিন বছর সম্পর্কে ছিলেন পুনম। গত বছর ২১ জুলাই পুনমের বান্দ্রার বাংলোতে এনগেজমেন্ট করেন তাঁরা। তারপর পরিবার ও কিছু বন্ধুদের নিয়ে বিয়ে করেন ১ সেপ্টেম্বর। 
প্রথমবার বিয়ের তিন সপ্তাহের মাথায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম। সেই সময় তাঁরা ছিলে গোয়ায়। পুনম এক সাক্ষাৎাকরে জানিয়েছিলেন, ‘আমাদের একটা বিষয় নিয়ে তর্ক হয়। আর ও রেগে গিয়ে আমার গলা টিপে ধরে। আমার মনে হয়েছিল আমি মরে যাব। আমার মুখে ঘুষি মারে। আমার চুল ধরে টেনে খাটের সাথে মাথা ঠুকে দেয়। মাটিতে ফেলেও পারে। কোনওরকমে ওর হাত ছাড়িয়ে হোটেলের ঘর থেকে বেরিয়ে আসি। তারপর হোটেলের বয়রা পুলিশে খবর দেয়।’
5/5প্রথমবার বিয়ের তিন সপ্তাহের মাথায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম। সেই সময় তাঁরা ছিলে গোয়ায়। পুনম এক সাক্ষাৎাকরে জানিয়েছিলেন, ‘আমাদের একটা বিষয় নিয়ে তর্ক হয়। আর ও রেগে গিয়ে আমার গলা টিপে ধরে। আমার মনে হয়েছিল আমি মরে যাব। আমার মুখে ঘুষি মারে। আমার চুল ধরে টেনে খাটের সাথে মাথা ঠুকে দেয়। মাটিতে ফেলেও পারে। কোনওরকমে ওর হাত ছাড়িয়ে হোটেলের ঘর থেকে বেরিয়ে আসি। তারপর হোটেলের বয়রা পুলিশে খবর দেয়।’
অন্য গ্যালারিগুলি