বাড়ি > ছবিঘর > চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়লেন লাস্যময়ী পুনম পাণ্ডে, দেখুন পাত্র কে ?

চুপিসাড়ে সাত পাকে বাঁধা পড়লেন লাস্যময়ী পুনম পাণ্ডে, দেখুন পাত্র কে ?

  • দীর্ঘদিনের প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেললেন পুনম পাণ্ডে। বিয়ের ছবি পোস্ট করে চমকে দিলেন অনুরাগীদের।
পুনম পাণ্ডে, বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব। ‘সেক্সি’ ভিডিয়ো পোস্ট করে বহু পরুষের রাতের ঘুম কেড়ে নেন পুনম। তবে নিজের জীবনের স্বপ্নের পুরুষের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা এই তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8পুনম পাণ্ডে, বলিউডের অন্যতম বিতর্কিত ব্যক্তিত্ব। ‘সেক্সি’ ভিডিয়ো পোস্ট করে বহু পরুষের রাতের ঘুম কেড়ে নেন পুনম। তবে নিজের জীবনের স্বপ্নের পুরুষের সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা এই তারকা। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আবহে গত জুলাই মাসে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বম্বের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন পুনম। আর এবার গোপনে বিয়ের পর্ব সেরে ফেললেন পুনম। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর জানান পুনম। 
2/8করোনা আবহে গত জুলাই মাসে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বম্বের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন পুনম। আর এবার গোপনে বিয়ের পর্ব সেরে ফেললেন পুনম। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর জানান পুনম। 
রিয়ের পোশাকে ছিল রঙ মিলান্তির ছোঁয়া। নীল রঙের ভেলভেট লেহেঙ্গায় সেজেছিলেন পুনম। সঙ্গে সোনালি জরির কাজ। অন্যদিকে স্যামকে পাওয়া গেল গাঢ় নীল ভেলভেট বন্ধগলায়। পুনমের সাজে সবচেয়ে নজর কাড়া ছিল নায়িকার বিশাল মাংগ টিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8রিয়ের পোশাকে ছিল রঙ মিলান্তির ছোঁয়া। নীল রঙের ভেলভেট লেহেঙ্গায় সেজেছিলেন পুনম। সঙ্গে সোনালি জরির কাজ। অন্যদিকে স্যামকে পাওয়া গেল গাঢ় নীল ভেলভেট বন্ধগলায়। পুনমের সাজে সবচেয়ে নজর কাড়া ছিল নায়িকার বিশাল মাংগ টিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের অনুষ্ঠানে একদম ট্রাডিশ্যানাল লেহেঙ্গা চোলিতে ধরা দিলেও, মেহেন্দির অনুষ্ঠানে হালকা সবুজ ইন্দো-ওয়েস্টার্ন লেহেঙ্গায় পাওয়া গেল পুনমকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8বিয়ের অনুষ্ঠানে একদম ট্রাডিশ্যানাল লেহেঙ্গা চোলিতে ধরা দিলেও, মেহেন্দির অনুষ্ঠানে হালকা সবুজ ইন্দো-ওয়েস্টার্ন লেহেঙ্গায় পাওয়া গেল পুনমকে। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের পর মিসেস বম্বে হিসাবে নিজের পরিচয় দিয়ে নায়িকার দাবি,'আগামী সাতটা জন্ম আমি তোমার সঙ্গে কাটাতে চাই'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8বিয়ের পর মিসেস বম্বে হিসাবে নিজের পরিচয় দিয়ে নায়িকার দাবি,'আগামী সাতটা জন্ম আমি তোমার সঙ্গে কাটাতে চাই'। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৮ সালে এই অ্যাডাল্ট ছবির নায়িকা নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন অনুরাগীদের। তিনি ছবি পোস্ট করে লিখেছিলেন, আমার সেরা জন্মদিনের উপহার। আই লাভ ইউ, আমার বয়ফ্রেন্ড'। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8২০১৮ সালে এই অ্যাডাল্ট ছবির নায়িকা নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন অনুরাগীদের। তিনি ছবি পোস্ট করে লিখেছিলেন, আমার সেরা জন্মদিনের উপহার। আই লাভ ইউ, আমার বয়ফ্রেন্ড'। (ছবি-ইনস্টাগ্রাম)
মে মাসে লকডাউন চালাকালীন আইনি বিপাকে জড়িয়েছিলেন অভিনেত্রী পুমন পাণ্ডে ও তাঁর বর্তমান স্বামী।লকডাউনের নিয়ম ভাঙায় মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছিল এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে।মিডিয়া রিপোর্টে পুনমের গ্রেফতারির খবরও সামনে এসেছিল। এই প্রসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী দাবি করেছিলেন, এই খবর এক্কেবারে ভুয়ো। কারণ তিনি রবিবার রাতে বাড়ি বসে সিনেমা দেখতে ব্যস্ত ছিলেন(ছবি-ইনস্টাগ্রাম)
7/8মে মাসে লকডাউন চালাকালীন আইনি বিপাকে জড়িয়েছিলেন অভিনেত্রী পুমন পাণ্ডে ও তাঁর বর্তমান স্বামী।লকডাউনের নিয়ম ভাঙায় মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছিল এই বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে।মিডিয়া রিপোর্টে পুনমের গ্রেফতারির খবরও সামনে এসেছিল। এই প্রসঙ্গে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী দাবি করেছিলেন, এই খবর এক্কেবারে ভুয়ো। কারণ তিনি রবিবার রাতে বাড়ি বসে সিনেমা দেখতে ব্যস্ত ছিলেন(ছবি-ইনস্টাগ্রাম)
পুনমের বয়ফ্রেন্ড সম্পর্কে খুব বেশি তথ্য মেলেনা। তবে বয়সে বিস্তর ফারাক রয়েছে দুজনের। ২৯ বছরের এই নায়িকার হবু বরের বয়স নাকি ৪৬ বছর। পেশায় ফিল্মমেকার স্যাম বম্বে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8পুনমের বয়ফ্রেন্ড সম্পর্কে খুব বেশি তথ্য মেলেনা। তবে বয়সে বিস্তর ফারাক রয়েছে দুজনের। ২৯ বছরের এই নায়িকার হবু বরের বয়স নাকি ৪৬ বছর। পেশায় ফিল্মমেকার স্যাম বম্বে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি