বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের পর প্রথম করবা চৌথ, স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন পুনম পাণ্ডে

বিয়ের পর প্রথম করবা চৌথ, স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন পুনম পাণ্ডে

  • বুধবারই গোয়ায় অশ্লীল ভিডিয়ো শ্যুট করার অভিযোগে এফআইআর দায়ের হয়েছে পুনমের বিরুদ্ধে, তবে বরকে নিয়ে করবা চৌথের আনন্দে মাতোয়ারা নায়িকা।
বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকাটা পুনম পাণ্ডের কাছে নতুন কোনও ঘটনা নয়। বুধবারই এফআইআর দায়ের হয়েছে নায়িকার বিরুদ্ধে। গোয়ার সংরক্ষিত বাঁধে ‘অশ্লীল’ ভিডিয়ো শ্যুট করায় আইনি জটে জড়িয়েছে পুনমের নাম। তবে সেই সব ভুলে করবা চৌথের সেলিব্রেশনে মাতলেন পুনম। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকাটা পুনম পাণ্ডের কাছে নতুন কোনও ঘটনা নয়। বুধবারই এফআইআর দায়ের হয়েছে নায়িকার বিরুদ্ধে। গোয়ার সংরক্ষিত বাঁধে ‘অশ্লীল’ ভিডিয়ো শ্যুট করায় আইনি জটে জড়িয়েছে পুনমের নাম। তবে সেই সব ভুলে করবা চৌথের সেলিব্রেশনে মাতলেন পুনম। (ছবি-ইনস্টাগ্রাম)
সেপ্টেম্বরে সকলকে অবাক করে দিয়ে বিয়ের খবর জানান পুনম। দীর্ঘদিনের প্রেমিক স্যাম বম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিতর্কিত তারকা। ১লা সেপ্টেম্বর বিয়ে সারলেও আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোশণা সারেন দশ দিন পর। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7সেপ্টেম্বরে সকলকে অবাক করে দিয়ে বিয়ের খবর জানান পুনম। দীর্ঘদিনের প্রেমিক স্যাম বম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বিতর্কিত তারকা। ১লা সেপ্টেম্বর বিয়ে সারলেও আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোশণা সারেন দশ দিন পর। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের পর এটাই স্যাম-পুনের প্রথম করবা চৌথ। তাই সেলিব্রেশনের মুডে নায়িকা। 
3/7বিয়ের পর এটাই স্যাম-পুনের প্রথম করবা চৌথ। তাই সেলিব্রেশনের মুডে নায়িকা। 
বুধবার রাতে স্বামীর সঙ্গে এই ছবি পোস্ট করে পুনম লেখেন- ‘এই যে হ্যাজব্যান্ড শুভ করবা চাঁদ’। 
4/7বুধবার রাতে স্বামীর সঙ্গে এই ছবি পোস্ট করে পুনম লেখেন- ‘এই যে হ্যাজব্যান্ড শুভ করবা চাঁদ’। 
উল্লেখ্য অশ্লীল ভিডিয়ো শ্যুটিংয়ের জন্য ক্যানাকোনা পুলিশ থানায় দায়ের হয়েছে এফআইআর।পুনমের পাশাপাশি অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধেও মামলা রুজু হয়েছে যিনি ভিডিয়োটি শ্যুট করেছেন। সেপ্টেম্বরে বিয়ের পর্ব সেরে গোয়ার ক্যানাকোনায় হানিমুনে পৌঁছেছিলেন পুনম। তখনই হয় সেই বিতর্কিত ভিডিয়ো শ্যুট। 
5/7উল্লেখ্য অশ্লীল ভিডিয়ো শ্যুটিংয়ের জন্য ক্যানাকোনা পুলিশ থানায় দায়ের হয়েছে এফআইআর।পুনমের পাশাপাশি অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধেও মামলা রুজু হয়েছে যিনি ভিডিয়োটি শ্যুট করেছেন। সেপ্টেম্বরে বিয়ের পর্ব সেরে গোয়ার ক্যানাকোনায় হানিমুনে পৌঁছেছিলেন পুনম। তখনই হয় সেই বিতর্কিত ভিডিয়ো শ্যুট। 
গোয়ার জলসম্পদ নষ্টের অভিযোগ রয়েছে পুনমের বিরুদ্ধে। দক্ষিণ গোয়ার এসপি পঙ্কজ কুমার সিং এএনআইকে জানান- অভিযোগের ভিত্তিতে আইপিসির ২৯৪ ধারায় মামলা রুজু হয়েছে। পরবর্তীকালে অনান্য ধারাও যোগ করা হতে পারে। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শীঘ্রই সমন পাঠানো হবে অভিযুক্তকে (পুনম পাণ্ডে)।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/7গোয়ার জলসম্পদ নষ্টের অভিযোগ রয়েছে পুনমের বিরুদ্ধে। দক্ষিণ গোয়ার এসপি পঙ্কজ কুমার সিং এএনআইকে জানান- অভিযোগের ভিত্তিতে আইপিসির ২৯৪ ধারায় মামলা রুজু হয়েছে। পরবর্তীকালে অনান্য ধারাও যোগ করা হতে পারে। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শীঘ্রই সমন পাঠানো হবে অভিযুক্তকে (পুনম পাণ্ডে)।  (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের কুড়ি দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা ঠুকে সম্প্রতি সংবাদ শিরোনামে উঠেছিলেন পুনম। ফের চর্চার কেন্দ্রবিন্দুতে এই নায়িকা। গোয়া ফরওয়াল্ড পার্টির মহিলা শাখার তরফে  অশ্লীল ভিডিয়ো শ্যুটের জন্য এই এফআইআর দায়ের পুনম পাণ্ডের বিরুদ্ধে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7বিয়ের কুড়ি দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা ঠুকে সম্প্রতি সংবাদ শিরোনামে উঠেছিলেন পুনম। ফের চর্চার কেন্দ্রবিন্দুতে এই নায়িকা। গোয়া ফরওয়াল্ড পার্টির মহিলা শাখার তরফে  অশ্লীল ভিডিয়ো শ্যুটের জন্য এই এফআইআর দায়ের পুনম পাণ্ডের বিরুদ্ধে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি