বাংলা নিউজ > ছবিঘর > নুডলসে মেশানো হতো আফিম, গ্রেফতার জনপ্রিয় ফাস্ট ফুড স্টল মালিক

নুডলসে মেশানো হতো আফিম, গ্রেফতার জনপ্রিয় ফাস্ট ফুড স্টল মালিক

এক নতুন ক্রেতা তাঁর দোকানে নুডল খান। কিন্তু খাওয়ার... more

ভীষণ জনপ্রিয় স্ট্রিট ফুডের স্টল। কয়েকবার খেলেই যেন নেশা হয়ে যায় খাদ্য রসিকদের। কিন্তু আক্ষরিক অর্থেই যে ক্রেতাদের 'নেশা' ধরিয়ে দিচ্ছিলেন স্টল মালিক, তা কে জানত! প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম ( Instagram)
1/7ভীষণ জনপ্রিয় স্ট্রিট ফুডের স্টল। কয়েকবার খেলেই যেন নেশা হয়ে যায় খাদ্য রসিকদের। কিন্তু আক্ষরিক অর্থেই যে ক্রেতাদের 'নেশা' ধরিয়ে দিচ্ছিলেন স্টল মালিক, তা কে জানত! প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম ( Instagram)
আজ্ঞে হ্যাঁ। চিনের ঝিয়াংসুতে সম্প্রতি এমনই এক স্ট্রিট ফুড বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ভীষণ জনপ্রিয় এই স্টলের নুডলস-এ আফিম মিশিয়ে দিতেন বিক্রেতা। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
2/7আজ্ঞে হ্যাঁ। চিনের ঝিয়াংসুতে সম্প্রতি এমনই এক স্ট্রিট ফুড বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ভীষণ জনপ্রিয় এই স্টলের নুডলস-এ আফিম মিশিয়ে দিতেন বিক্রেতা। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
আফিম অল্প পরিমাণেই মেশাতেন। কিন্তু কোনও ব্যক্তি ২-৩ বার পর পর খেলেই তার প্রভাব পড়ত শরীরে। নেশার মতো বারবার সেই দোকানের নুডলস খেতে ইচ্ছা হতো ক্রেতাদের। আর তার ফলেই শহরের সবচেয়ে জনপ্রিয় ফুড স্টল হয়ে যায় সেটি। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
3/7আফিম অল্প পরিমাণেই মেশাতেন। কিন্তু কোনও ব্যক্তি ২-৩ বার পর পর খেলেই তার প্রভাব পড়ত শরীরে। নেশার মতো বারবার সেই দোকানের নুডলস খেতে ইচ্ছা হতো ক্রেতাদের। আর তার ফলেই শহরের সবচেয়ে জনপ্রিয় ফুড স্টল হয়ে যায় সেটি। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
সকলেই ভাবতেন ভালa মার্কেটিং বা নেহাতই ভালa রান্নার জন্যই এই সুনাম। কিন্তু আদতে ক্রেতাদের আফিমের নেশা ধরিয়ে দিতেন এই খাবার বিক্রেতা। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
4/7সকলেই ভাবতেন ভালa মার্কেটিং বা নেহাতই ভালa রান্নার জন্যই এই সুনাম। কিন্তু আদতে ক্রেতাদের আফিমের নেশা ধরিয়ে দিতেন এই খাবার বিক্রেতা। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
এক নতুন ক্রেতা তাঁর দোকানে নুডল খান। কিন্তু খাওয়ার সময়েই কেমন যেন ঘুম ঘুম ভাব আসতে থাকে। তাতেই সন্দেহ হয় তাঁর। সঙ্গে সঙ্গে এক প্যাকেট নুডল প্যাক করিয়ে স্থানীয় থানায় নিয়ে যান তিনি। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
5/7এক নতুন ক্রেতা তাঁর দোকানে নুডল খান। কিন্তু খাওয়ার সময়েই কেমন যেন ঘুম ঘুম ভাব আসতে থাকে। তাতেই সন্দেহ হয় তাঁর। সঙ্গে সঙ্গে এক প্যাকেট নুডল প্যাক করিয়ে স্থানীয় থানায় নিয়ে যান তিনি। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
পুলিশ কর্মীরাও সেই নুডল খেয়ে হালকা ঘুম ভাব অনুভব করেন। এরপরেই সেই খাবারের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। টেস্টের রেজাল্টে আফিমের হদিশ মেলে। এরপর দোকানে গিয়ে তল্লাশি চালান তাঁরা। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
6/7পুলিশ কর্মীরাও সেই নুডল খেয়ে হালকা ঘুম ভাব অনুভব করেন। এরপরেই সেই খাবারের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। টেস্টের রেজাল্টে আফিমের হদিশ মেলে। এরপর দোকানে গিয়ে তল্লাশি চালান তাঁরা। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
দোকানে তল্লাশি করে দেখা যায়, অন্য খাবারের সঙ্গে মিশিয়ে রাখা হয়েছিল প্রচুর পরিমাণে আফিম। এরপর দোকানদারকে গ্রেফতার করা হয়। আপাতত শ্রীঘরে ঠাঁই হয়েছে তাঁর। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
7/7দোকানে তল্লাশি করে দেখা যায়, অন্য খাবারের সঙ্গে মিশিয়ে রাখা হয়েছিল প্রচুর পরিমাণে আফিম। এরপর দোকানদারকে গ্রেফতার করা হয়। আপাতত শ্রীঘরে ঠাঁই হয়েছে তাঁর। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
অন্য গ্যালারিগুলি