বাংলা নিউজ > ছবিঘর > জাইরা,সানার পর এবার শোবিজ দুনিয়াকে বিদায় জানালেন টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা

জাইরা,সানার পর এবার শোবিজ দুনিয়াকে বিদায় জানালেন টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা

  • গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানালেন আশকা গোরাডিয়া। এবার নতুন পথের খোঁজে অভিনেত্রী। 
অভিনয় কেরিয়ারে ইতি টেনে দিলেন দীর্ঘ দু-দশক ধরে হিন্দি সিরিয়াল প্রেমীদের মনে ঝড় তোলা নায়িকা, আশকা গোরাডিয়া। 
1/8অভিনয় কেরিয়ারে ইতি টেনে দিলেন দীর্ঘ দু-দশক ধরে হিন্দি সিরিয়াল প্রেমীদের মনে ঝড় তোলা নায়িকা, আশকা গোরাডিয়া। 
অভিনয়ের পাশাপাশি ফিটনেস ফ্রিক এই অভিনেত্রী বোল্ড অবতারে নিজেকে সোশ্যাল মিডিয়ায় মেলে ধরবার জন্যও বেশ জনপ্রিয়। কিন্তু আমচকা কেন শোবিজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন আশকা?
2/8অভিনয়ের পাশাপাশি ফিটনেস ফ্রিক এই অভিনেত্রী বোল্ড অবতারে নিজেকে সোশ্যাল মিডিয়ায় মেলে ধরবার জন্যও বেশ জনপ্রিয়। কিন্তু আমচকা কেন শোবিজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন আশকা?
না, জাইরা বা সানা খানের মতো ধর্মের টানে নয়, বরং নিজের অন্য স্বপ্নপূরণের জন্যই গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানালেন আশকা। জানা গিয়েছে, এবার নিজেকে উদ্যোগপতি হিসাবে প্রতিষ্ঠিত করতে চান তিনি। 
3/8না, জাইরা বা সানা খানের মতো ধর্মের টানে নয়, বরং নিজের অন্য স্বপ্নপূরণের জন্যই গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানালেন আশকা। জানা গিয়েছে, এবার নিজেকে উদ্যোগপতি হিসাবে প্রতিষ্ঠিত করতে চান তিনি। 
তাই এই সিদ্ধান্তকে বিদায় জানানো না বলে আশকা বলতে চান- ‘নতুন পথে চলতে শুরু করলাম মাত্র’। কয়েক বছর আগেই নিজস্ব মেক-আপ ব্র্যান্ড খুলেছেন আশকা, এখন পুরোপুরিভাবে ব্যবসায় মন দিতে চান। 
4/8তাই এই সিদ্ধান্তকে বিদায় জানানো না বলে আশকা বলতে চান- ‘নতুন পথে চলতে শুরু করলাম মাত্র’। কয়েক বছর আগেই নিজস্ব মেক-আপ ব্র্যান্ড খুলেছেন আশকা, এখন পুরোপুরিভাবে ব্যবসায় মন দিতে চান। 
মহারাণা প্রতাপ সিরিয়াল খ্যাত অভিনেত্রী ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাত্কারে বলেছেন- 'আমার মনে হয় না আমি কিছু ছেড়ে দিচ্ছি যা আমার জীবনের এই পর্বে খুব জুরুরি। বরং আমি বলব আমার জীবনের নতুন অধ্যায় শুরু হচ্ছে। এবং নতুন পথে আমি হাঁটছি। গত ২০ বছর ধরে আমি অভিনয়কে ভালোবেসেছি এবং সেটায় মন দিয়েছি। এবার আমি রিনি (আশকার মেক-আপ ব্র্যান্ড) নিয়েই থাকতে চাই, ১০০ শতাংশ ওটায় মন দিতে চাই'। 
5/8মহারাণা প্রতাপ সিরিয়াল খ্যাত অভিনেত্রী ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাত্কারে বলেছেন- 'আমার মনে হয় না আমি কিছু ছেড়ে দিচ্ছি যা আমার জীবনের এই পর্বে খুব জুরুরি। বরং আমি বলব আমার জীবনের নতুন অধ্যায় শুরু হচ্ছে। এবং নতুন পথে আমি হাঁটছি। গত ২০ বছর ধরে আমি অভিনয়কে ভালোবেসেছি এবং সেটায় মন দিয়েছি। এবার আমি রিনি (আশকার মেক-আপ ব্র্যান্ড) নিয়েই থাকতে চাই, ১০০ শতাংশ ওটায় মন দিতে চাই'। 
৩৫ বছর বয়সী এই অভিনেত্রী কাজ করেছেন কুসুম, মহা রাণাপ্রতাপ, নাগিন-এর মতো জনপ্রিয় সিরিয়ালে। বিগ বসের ছয় নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন আশকা। এছাড়া স্বামীর সঙ্গে নাচ বলিয়ে-তেও অংশ নিয়েছেন। 
6/8৩৫ বছর বয়সী এই অভিনেত্রী কাজ করেছেন কুসুম, মহা রাণাপ্রতাপ, নাগিন-এর মতো জনপ্রিয় সিরিয়ালে। বিগ বসের ছয় নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন আশকা। এছাড়া স্বামীর সঙ্গে নাচ বলিয়ে-তেও অংশ নিয়েছেন। 
২০১৭ সালে ব্রেন্ট গোবলকে বিয়ে করেন আশকা। অভিনেত্রী জানিয়েছেন, শোবিজ ছেড়ে দেওয়ার কথা সবার প্রথম স্বামীকে জানিয়েছিলেন তিনি। এই সিদ্ধান্তে সম্পূর্ণ সম্মতি রয়েছে ব্রেন্টের। 
7/8২০১৭ সালে ব্রেন্ট গোবলকে বিয়ে করেন আশকা। অভিনেত্রী জানিয়েছেন, শোবিজ ছেড়ে দেওয়ার কথা সবার প্রথম স্বামীকে জানিয়েছিলেন তিনি। এই সিদ্ধান্তে সম্পূর্ণ সম্মতি রয়েছে ব্রেন্টের। 
আশকার কথায়, ভাগ্যে কী লেখা আছে তাঁর জানা নেই। তবে আগামী ৩-৪ বছর শুধুই নিজের ব্যবসায় মন দেবেন তিনি। বাকিটা উপরওয়ালার হাতে। 
8/8আশকার কথায়, ভাগ্যে কী লেখা আছে তাঁর জানা নেই। তবে আগামী ৩-৪ বছর শুধুই নিজের ব্যবসায় মন দেবেন তিনি। বাকিটা উপরওয়ালার হাতে। 
অন্য গ্যালারিগুলি