বাংলা নিউজ > ছবিঘর > পোস্ট অফিসে টাকা রাখলে সতর্ক হোন, এই ভুলটি কখনই করবেন না

পোস্ট অফিসে টাকা রাখলে সতর্ক হোন, এই ভুলটি কখনই করবেন না

  • ফি কাটার পর, যদি অ্যাকাউন্টে ব্যালেন্স শূন্য হয়ে যায়, তাহলে সেটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে।
আপনার যদি পোস্ট অফিসে সেভিংস অ্যাকাউন্ট থাকে, তাহলে এই খবর আপনার জন্য। প্রতীকী ছবি : মিন্ট  (MINT_PRINT)
1/5আপনার যদি পোস্ট অফিসে সেভিংস অ্যাকাউন্ট থাকে, তাহলে এই খবর আপনার জন্য। প্রতীকী ছবি : মিন্ট  (MINT_PRINT)
এখন থেকে পোস্ট অফিস সেভিংস ব্যাঙ্ক (POSB) অ্যাকাউন্টে কমপক্ষে ৫০০ টাকার ব্যালেন্স রাখতেই হবে। ইন্ডিয়া পোস্ট পোস্ট অফিস সেভিংস অ্যাকাউন্টে মাসের ১০ তারিখ এবং মাসের শেষের মধ্যে অ্যাকাউন্টে ন্যূনতম ব্যালেন্সের ভিত্তিতে সুদ গণনা করা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/5এখন থেকে পোস্ট অফিস সেভিংস ব্যাঙ্ক (POSB) অ্যাকাউন্টে কমপক্ষে ৫০০ টাকার ব্যালেন্স রাখতেই হবে। ইন্ডিয়া পোস্ট পোস্ট অফিস সেভিংস অ্যাকাউন্টে মাসের ১০ তারিখ এবং মাসের শেষের মধ্যে অ্যাকাউন্টে ন্যূনতম ব্যালেন্সের ভিত্তিতে সুদ গণনা করা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
যদি কোনও মাসে ১০ তারিখ থেকে মাসের শেষের মধ্যে, আপনার অ্যাকাউন্টে ব্যালেন্স ৫০০ টাকার কম হয়, তাহলে সেই মাসের জন্য কোন সুদ পাবেন না।
3/5যদি কোনও মাসে ১০ তারিখ থেকে মাসের শেষের মধ্যে, আপনার অ্যাকাউন্টে ব্যালেন্স ৫০০ টাকার কম হয়, তাহলে সেই মাসের জন্য কোন সুদ পাবেন না।
যদি মিনিমাম ব্যালেন্স না থাকে, তাহলে প্রতি আর্থিক বছরের শেষ দিনে অ্যাকাউন্ট থেকে ১০০ টাকা কেটে নেওয়া হবে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
4/5যদি মিনিমাম ব্যালেন্স না থাকে, তাহলে প্রতি আর্থিক বছরের শেষ দিনে অ্যাকাউন্ট থেকে ১০০ টাকা কেটে নেওয়া হবে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
ফি কাটার পর, যদি অ্যাকাউন্টে ব্যালেন্স শূন্য হয়ে যায়, তাহলে সেটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
5/5ফি কাটার পর, যদি অ্যাকাউন্টে ব্যালেন্স শূন্য হয়ে যায়, তাহলে সেটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
অন্য গ্যালারিগুলি