বাংলা নিউজ > ছবিঘর > প্রভাষ ও রানা ডাগ্গুবতী প্রথম পছন্দ ছিলেন না ‘বাহুবলী’তে! অফারে ‘না’ এই তারকাদের

প্রভাষ ও রানা ডাগ্গুবতী প্রথম পছন্দ ছিলেন না ‘বাহুবলী’তে! অফারে ‘না’ এই তারকাদের

  • ‘বাহুবলী’র মতো হিট ছবির সুযোগ ফিরিয়ে দিয়েছিলেন এই তারকারা!
প্রভাষ, রানা ডাগ্গুবতী, অনুষ্কা শেট্টি, রামাইয়া কৃষ্ণন অভিনীত ‘বাহুবলী’-র দু'টি সিজনই সুপার হিট! ৪ বছর পেরিয়ে গেলেও এই ছবি নিয়ে মাতামাতি এখনও কমেনি। প্রায়ই নেট দুনিয়ায় চোখে পড়ে ছবির একাধিক ভিডিয়ো। কিন্তু জানেন কি বলি সুপারস্টার হৃতিক রোশন, সোনম কাপুর, জন, শ্রীদেবীর কাছে এসেছিল ছবিতে অভিনয় করার অফার। 
1/6প্রভাষ, রানা ডাগ্গুবতী, অনুষ্কা শেট্টি, রামাইয়া কৃষ্ণন অভিনীত ‘বাহুবলী’-র দু'টি সিজনই সুপার হিট! ৪ বছর পেরিয়ে গেলেও এই ছবি নিয়ে মাতামাতি এখনও কমেনি। প্রায়ই নেট দুনিয়ায় চোখে পড়ে ছবির একাধিক ভিডিয়ো। কিন্তু জানেন কি বলি সুপারস্টার হৃতিক রোশন, সোনম কাপুর, জন, শ্রীদেবীর কাছে এসেছিল ছবিতে অভিনয় করার অফার। 
‘বাহুবলী’-র প্রথম পার্ট মুক্তির পর শোনা গিয়েছিল ছবিতে নাকি বাহুবলী-র চরিত্রে অভিনয় করার জন্য প্রথমে ভাবা হয়েছিল হৃতিক রোশনের নাম। যদিও হৃতিক বা ছবির নির্মাতারা এই নিয়ে কোনও রূপ মন্তব্য করেননি কখনোই। 
2/6‘বাহুবলী’-র প্রথম পার্ট মুক্তির পর শোনা গিয়েছিল ছবিতে নাকি বাহুবলী-র চরিত্রে অভিনয় করার জন্য প্রথমে ভাবা হয়েছিল হৃতিক রোশনের নাম। যদিও হৃতিক বা ছবির নির্মাতারা এই নিয়ে কোনও রূপ মন্তব্য করেননি কখনোই। 
জানা গিয়েছে, রাজামৌলী বলিউড তারকাদের নিয়েই হিন্দিতে ‘বাহুবলী’ বানাতে চেয়েছিলেন। আর তাই তাঁর ইচ্ছে ছিল ভাল্লালদেবের ভূমিকায় অভিনয় করুক জন আব্রাহম। তবে এই ম্যাগনাম অপাসের অফার ফিরিয়ে দেন তিনিও। 
3/6জানা গিয়েছে, রাজামৌলী বলিউড তারকাদের নিয়েই হিন্দিতে ‘বাহুবলী’ বানাতে চেয়েছিলেন। আর তাই তাঁর ইচ্ছে ছিল ভাল্লালদেবের ভূমিকায় অভিনয় করুক জন আব্রাহম। তবে এই ম্যাগনাম অপাসের অফার ফিরিয়ে দেন তিনিও। 
নেহা ধুপিয়ার চ্যাট শো-তে সোনম কাপুর জানিয়েছিলেন, তাঁকেও অফার করা হয়েছিল ‘বাহুবলী’। যদিও কোন চরিত্রে অভিনয়ের অফার তিনি পেয়েছিলেন সে বিষয়ে কিছু জানাতে রাজি হননি অভিনেত্রী।
4/6নেহা ধুপিয়ার চ্যাট শো-তে সোনম কাপুর জানিয়েছিলেন, তাঁকেও অফার করা হয়েছিল ‘বাহুবলী’। যদিও কোন চরিত্রে অভিনয়ের অফার তিনি পেয়েছিলেন সে বিষয়ে কিছু জানাতে রাজি হননি অভিনেত্রী।
রম্যা কৃষ্ণন ‘শিবগামী’র চরিত্রে অভিনয় করে বহুল প্রশংসা কুড়িয়েছেন। প্রথমে এই চরিত্রের জন্য অফার এসেছিল শ্রীদেবীর কাছে। কিন্তু তিনি না করে দেন। শোনা গিয়েছিল, প্রয়াত অভিনেত্রী ‘বাহুবলী’তে অভিনয় করার জন্য ১০ কোটি টাকা চেয়েছিলেন। যদিও এক সাক্ষাৎকারে সেটাকে গুজব বলে উড়িয়ে দিয়ে শ্রীদেবী জানিয়েছিলেন, ‘বাহুবলী-র দুটো সিজনে কাজ করার অফারই তিনি পেয়েছিলেন।’
5/6রম্যা কৃষ্ণন ‘শিবগামী’র চরিত্রে অভিনয় করে বহুল প্রশংসা কুড়িয়েছেন। প্রথমে এই চরিত্রের জন্য অফার এসেছিল শ্রীদেবীর কাছে। কিন্তু তিনি না করে দেন। শোনা গিয়েছিল, প্রয়াত অভিনেত্রী ‘বাহুবলী’তে অভিনয় করার জন্য ১০ কোটি টাকা চেয়েছিলেন। যদিও এক সাক্ষাৎকারে সেটাকে গুজব বলে উড়িয়ে দিয়ে শ্রীদেবী জানিয়েছিলেন, ‘বাহুবলী-র দুটো সিজনে কাজ করার অফারই তিনি পেয়েছিলেন।’
এটাও শোনা যায় কাটাপ্পা-র চরিত্রে অভিনয় করার জন্য ভাবা হয়েছিল সুপারস্টার মোহনলালের নাম। তবে ডেটের সমস্যার জন্য তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন। 
6/6এটাও শোনা যায় কাটাপ্পা-র চরিত্রে অভিনয় করার জন্য ভাবা হয়েছিল সুপারস্টার মোহনলালের নাম। তবে ডেটের সমস্যার জন্য তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন। 
অন্য গ্যালারিগুলি