বাংলা নিউজ > ছবিঘর > আইবুড়ো ভাত খাওয়ার পর্ব শুরু তৃণার, ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে ‘গুনগুন'

আইবুড়ো ভাত খাওয়ার পর্ব শুরু তৃণার, ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে ‘গুনগুন'

  • বছরের শেষ রবিবার মামার বাড়িতে আইবুড়ো ভাত খাওয়ার মধ্যে দিয়েই শুরু হল তৃণার প্রাক-বিয়ের এই অনুষ্ঠান। 
পর্দায় বিয়ের পর্ব সেরে বউভাতের অনুষ্ঠান শেষ করে ফুলশয্যার প্রস্তুতিতে ‘গুনগুন’, অন্যদিকে বাস্তবজীবনেও শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। আর বছরের শেষ রবিবারই আইবুড়ো ভাত খাওয়ার পর্ব শুরু করে ফেললেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7পর্দায় বিয়ের পর্ব সেরে বউভাতের অনুষ্ঠান শেষ করে ফুলশয্যার প্রস্তুতিতে ‘গুনগুন’, অন্যদিকে বাস্তবজীবনেও শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। আর বছরের শেষ রবিবারই আইবুড়ো ভাত খাওয়ার পর্ব শুরু করে ফেললেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
কৃষ্ণকলির নিখিল মানে অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে আগামী ৪ঠা ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন তৃণা। জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7কৃষ্ণকলির নিখিল মানে অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে আগামী ৪ঠা ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন তৃণা। জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন মামার বাড়িতে আইবুড়ো খাওয়ার মধ্যে দিয়ে শুরু হল তৃণার ব্যাচেলার জীবনের শেষ কটা দিনের জমজমাট উদযাপন। এদিন নীল শাড়িতে সেজে ভাত খেলেন তৃণা। আদরের নাতনির সঙ্গে ঢালাও আয়োজন করা হয়েছিল মামার বাড়িতে। রীতি মেনে কাঁসার থালায় হল খাবার পরিবেশন। 
3/7এদিন মামার বাড়িতে আইবুড়ো খাওয়ার মধ্যে দিয়ে শুরু হল তৃণার ব্যাচেলার জীবনের শেষ কটা দিনের জমজমাট উদযাপন। এদিন নীল শাড়িতে সেজে ভাত খেলেন তৃণা। আদরের নাতনির সঙ্গে ঢালাও আয়োজন করা হয়েছিল মামার বাড়িতে। রীতি মেনে কাঁসার থালায় হল খাবার পরিবেশন। 
ভাত,ডাল,সুক্তো, পাঁচ রকমের ভাজা, রকমারি মাছ,পনীর, মিষ্টি, পায়েস- কী ছিল না মেন্যুতে! চেটেপুটে আইবুড়ো ভাতের স্বাদ নিলেন তৃণা। খাবার শুরু আগে পোজ দিলেন ছবি তুলতে। 
4/7ভাত,ডাল,সুক্তো, পাঁচ রকমের ভাজা, রকমারি মাছ,পনীর, মিষ্টি, পায়েস- কী ছিল না মেন্যুতে! চেটেপুটে আইবুড়ো ভাতের স্বাদ নিলেন তৃণা। খাবার শুরু আগে পোজ দিলেন ছবি তুলতে। 
নায়িকার কথায়, ‘আমাদের বাড়িতে নিয়ম হল প্রথম আইবুড়ো ভাত মামার বাড়িতেই খেতে হয়। এই শুরু হল…এরপর আগামিতে একের পর এক আইবুড়ো ভাতের নেমন্তন্ন রয়েছে। পরিবার থেকে বন্ধু-সবাই রয়েছে তালিকায়। সব জায়গায় গিয়ে খেতে হবে’। (ছবি-ফেসবুক) 
5/7নায়িকার কথায়, ‘আমাদের বাড়িতে নিয়ম হল প্রথম আইবুড়ো ভাত মামার বাড়িতেই খেতে হয়। এই শুরু হল…এরপর আগামিতে একের পর এক আইবুড়ো ভাতের নেমন্তন্ন রয়েছে। পরিবার থেকে বন্ধু-সবাই রয়েছে তালিকায়। সব জায়গায় গিয়ে খেতে হবে’। (ছবি-ফেসবুক) 
চলতি মাসেই করোনা আবহে সব রকমের সাবধানতা মেনে স্বভূমিতে রিসর্ট বুক করে বান্ধবীদের সঙ্গে স্পিনস্টার পার্টি করেছেন তৃণা। কাস্টমাইজড কেক, রকমারি খাওয়ার, চকোলেট, সাজসজ্জা- লাইভ মিউজিক দিয়ে পার্টি উপভোগ করতে দেখা যায় তাঁদের। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7চলতি মাসেই করোনা আবহে সব রকমের সাবধানতা মেনে স্বভূমিতে রিসর্ট বুক করে বান্ধবীদের সঙ্গে স্পিনস্টার পার্টি করেছেন তৃণা। কাস্টমাইজড কেক, রকমারি খাওয়ার, চকোলেট, সাজসজ্জা- লাইভ মিউজিক দিয়ে পার্টি উপভোগ করতে দেখা যায় তাঁদের। (ছবি-ইনস্টাগ্রাম)
সব মিলিয়ে বেজায় চনমনে মেজাজে ব্রাইড টু বি তৃণা সাহা। খড়কুটো এখন টেলিভিশের এক নম্বর ধারাবাহিক, সেই আনন্দে আত্মহারা অভিনেত্রী, অন্যদিকে নতুন বছরে নতুন জীবন শুরু একরাশ স্বপ্নে ভাসছেন তৃণা সাহা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7সব মিলিয়ে বেজায় চনমনে মেজাজে ব্রাইড টু বি তৃণা সাহা। খড়কুটো এখন টেলিভিশের এক নম্বর ধারাবাহিক, সেই আনন্দে আত্মহারা অভিনেত্রী, অন্যদিকে নতুন বছরে নতুন জীবন শুরু একরাশ স্বপ্নে ভাসছেন তৃণা সাহা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি