বাংলা নিউজ > ছবিঘর > মিস করছেন মলদ্বীপকে, স্বামী আর সৎ মেয়ের সঙ্গে থ্রোব্যাক ছবি শেয়ার হবু মা দিয়ার

মিস করছেন মলদ্বীপকে, স্বামী আর সৎ মেয়ের সঙ্গে থ্রোব্যাক ছবি শেয়ার হবু মা দিয়ার

  • শীঘ্রই মা হতে চলেছেন দিয়া মির্জা। বিয়ের ঠিক ৪৫ দিনের মাথায় ঘোষণা করেন মা হতে চলেছেন তিনি।
বিয়ের পর স্বামী বৈভব রেখির সঙ্গে মলদ্বীপে হানিমুনে গিয়েছিলেন অভিনেত্রী দিয়া মির্জা। সঙ্গে ছিল সৎ কন্যা সামাইরা। স্বামী এবং মেয়েকে নিয়ে দারুণ সময় কেটেছিল দিয়ার। সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
1/8বিয়ের পর স্বামী বৈভব রেখির সঙ্গে মলদ্বীপে হানিমুনে গিয়েছিলেন অভিনেত্রী দিয়া মির্জা। সঙ্গে ছিল সৎ কন্যা সামাইরা। স্বামী এবং মেয়েকে নিয়ে দারুণ সময় কেটেছিল দিয়ার। সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী। (ছবি ইনস্টাগ্রাম)
৩৯ বছর বয়সী অভিনেত্রী মলদ্বীপ ট্যুরের থ্রোব্যাক ছবি সম্প্রতি নেটমাধ্যমে শেয়ার করেছেন। ছবিতে স্বামী এবং মেয়ের সঙ্গে প্রমোদতরীতে দেখা গেছে অভিনেত্রীকে।
2/8৩৯ বছর বয়সী অভিনেত্রী মলদ্বীপ ট্যুরের থ্রোব্যাক ছবি সম্প্রতি নেটমাধ্যমে শেয়ার করেছেন। ছবিতে স্বামী এবং মেয়ের সঙ্গে প্রমোদতরীতে দেখা গেছে অভিনেত্রীকে।
ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘একসঙ্গে কাটানো স্মরণীয় এবং ম্যাজিকাল থ্রোব্যাক মুহূর্তগুলো’।
3/8ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘একসঙ্গে কাটানো স্মরণীয় এবং ম্যাজিকাল থ্রোব্যাক মুহূর্তগুলো’।
অতল জলে ডলফিন ঘুরে বেড়াচ্ছে সেই ছবি শেয়ার করেছেন তিনি।
4/8অতল জলে ডলফিন ঘুরে বেড়াচ্ছে সেই ছবি শেয়ার করেছেন তিনি।
মলদ্বীপে সূর্যাস্তকে লেন্সবন্দি করেছেন দিয়া।
5/8মলদ্বীপে সূর্যাস্তকে লেন্সবন্দি করেছেন দিয়া।
কখনো স্বামী বৈভবের সঙ্গে আবার কখনো মেয়ে সামাইরার সঙ্গে মলদ্বীপ থেকে ছবি পোস্ট করছিলেন দিয়া। রইল সেই পুরনো ছবিও।
6/8কখনো স্বামী বৈভবের সঙ্গে আবার কখনো মেয়ে সামাইরার সঙ্গে মলদ্বীপ থেকে ছবি পোস্ট করছিলেন দিয়া। রইল সেই পুরনো ছবিও।
প্রসঙ্গত, গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা এবং ব্যবসায়ী বৈভব রেখি। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয় তাঁদের সাদামাটা বিয়ের অনুষ্ঠান।
7/8প্রসঙ্গত, গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা এবং ব্যবসায়ী বৈভব রেখি। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয় তাঁদের সাদামাটা বিয়ের অনুষ্ঠান।
শীঘ্রই মা হতে চলেছেন দিয়া মির্জা। বিয়ের ঠিক ৪৫ দিনের মাথায় ঘোষণা করেন মা হতে চলেছেন তিনি। বিয়ের আগেই প্রেগন্যান্ট ছিলেন তিনি, সেকথাও অকপটে স্বীকার করে নিয়েছেন।
8/8শীঘ্রই মা হতে চলেছেন দিয়া মির্জা। বিয়ের ঠিক ৪৫ দিনের মাথায় ঘোষণা করেন মা হতে চলেছেন তিনি। বিয়ের আগেই প্রেগন্যান্ট ছিলেন তিনি, সেকথাও অকপটে স্বীকার করে নিয়েছেন।
অন্য গ্যালারিগুলি