বাংলা নিউজ > ছবিঘর > প্রেগন্যান্সি ফ্যাশনে তাক লাগালেন নেহা! স্টাইল দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার

প্রেগন্যান্সি ফ্যাশনে তাক লাগালেন নেহা! স্টাইল দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার

দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুনছেন নেহা ধুপিয়া এ... more

গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা। ছবিতে দেখা গেছিল নেহা, অঙ্গদ এবং তাঁদের সন্তান মেহের তিনজনেই পরে রয়েছেন কালো রঙের পোশাক। নেহার স্ফীত পেটে আলতো করে হাত দিয়ে জড়িয়ে রয়েছেন তাঁর স্বামী। আর বাবা-মায়ের কোলে হাসিমুখে আদর খাচ্ছেন ছোট্ট মেহের। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
1/6গত জুলাই মাসে একটি ফটোশ্যুটের মাধ্যমে নিজেদের দ্বিতীয় সন্তান আসার কথা ঘোষণা করেছিলেন নেহা। ছবিতে দেখা গেছিল নেহা, অঙ্গদ এবং তাঁদের সন্তান মেহের তিনজনেই পরে রয়েছেন কালো রঙের পোশাক। নেহার স্ফীত পেটে আলতো করে হাত দিয়ে জড়িয়ে রয়েছেন তাঁর স্বামী। আর বাবা-মায়ের কোলে হাসিমুখে আদর খাচ্ছেন ছোট্ট মেহের। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বেশ কিছুদিন পর বাড়ির চৌহদ্দির বাইরে দেখা গেল নেহা ধুপিয়াকে। মুম্বইয়ের এক ক্যাফের ঠিক বারান্দায় পাপারাৎজিদের সামনে হাসিমুখে মুখোমুখি হলেন বলি-অভিনেত্রী। তাঁর শরীরে মাতৃত্বের সব লক্ষণ যে ভীষণভাবে স্পষ্ট তা ছবি থেকেই পরিষ্কার। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
2/6বেশ কিছুদিন পর বাড়ির চৌহদ্দির বাইরে দেখা গেল নেহা ধুপিয়াকে। মুম্বইয়ের এক ক্যাফের ঠিক বারান্দায় পাপারাৎজিদের সামনে হাসিমুখে মুখোমুখি হলেন বলি-অভিনেত্রী। তাঁর শরীরে মাতৃত্বের সব লক্ষণ যে ভীষণভাবে স্পষ্ট তা ছবি থেকেই পরিষ্কার। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
মাতৃত্বকালীন অবস্থায় ওজন বাড়লেও তা নেহার সৌন্দর্যের জৌলুস একফোঁটাও কমাতে পারেনি। হালকা সবুজ রঙের ঢিলেঢোলা প্রিন্টেড পোশাক, কব্জিতে চামড়ার রিস্টব্যান্ড এবং কাঁধ পর্যন্ত কাটা হাইলাইটেড চুলে এক অন্যরকমের ফ্যাশন স্টেটমেন্টের পরিচয় করলেন এই বলি-সুন্দরী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
3/6মাতৃত্বকালীন অবস্থায় ওজন বাড়লেও তা নেহার সৌন্দর্যের জৌলুস একফোঁটাও কমাতে পারেনি। হালকা সবুজ রঙের ঢিলেঢোলা প্রিন্টেড পোশাক, কব্জিতে চামড়ার রিস্টব্যান্ড এবং কাঁধ পর্যন্ত কাটা হাইলাইটেড চুলে এক অন্যরকমের ফ্যাশন স্টেটমেন্টের পরিচয় করলেন এই বলি-সুন্দরী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নেহার এই দ্বিতীয়বার গর্ভধারণ করার প্রসঙ্গে তাঁর স্বামী অঙ্গদ জানিয়েছিলেন প্রায় বছর তিনেক পরে ফের সন্তানধারণ করছেন বলি-সুন্দরী। তাই এবারের ব্যাপারটা যে বেশ কঠিন ওঁর পক্ষে সে নিয়ে কোনও তর্ক নেই। তবে এহেন পরিস্থিতির মধ্যেও নেহা একটুও হাসি সরাননি তাঁর ঠোঁটের কোণ থেকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
4/6নেহার এই দ্বিতীয়বার গর্ভধারণ করার প্রসঙ্গে তাঁর স্বামী অঙ্গদ জানিয়েছিলেন প্রায় বছর তিনেক পরে ফের সন্তানধারণ করছেন বলি-সুন্দরী। তাই এবারের ব্যাপারটা যে বেশ কঠিন ওঁর পক্ষে সে নিয়ে কোনও তর্ক নেই। তবে এহেন পরিস্থিতির মধ্যেও নেহা একটুও হাসি সরাননি তাঁর ঠোঁটের কোণ থেকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কিছুদিন আগেই বেবি শাওয়ারের পার্টি আয়োজন করে নেহাকে চমকে দিয়েছিলেন তাঁর স্বামী অঙ্গদ। সেখানে হাজির ছিলেন নায়িকার 'গার্লস গ্যাং'-এর সব সদস্য। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6কিছুদিন আগেই বেবি শাওয়ারের পার্টি আয়োজন করে নেহাকে চমকে দিয়েছিলেন তাঁর স্বামী অঙ্গদ। সেখানে হাজির ছিলেন নায়িকার 'গার্লস গ্যাং'-এর সব সদস্য। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ে মেহের-এর জন্ম দেন বলি-অভিনেত্রী। বিয়ের মাত্র ৬ মাসের মধ্যে সন্তানের জন্ম দেওয়া নিয়ে শুরু হয়েছিল ফিসফাস থেকে বিতর্ক। প্রথমে কিছু না বললেও পরে তাঁরা দু'জন্যেই স্বীকার করে নেন যে চারহাত এক করার আগেই গর্ভবতী হয়েছিলেন নেহা।(ছবি-ইনস্টাগ্রাম)
6/6২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। এবং নভেম্বরের শেষে মেয়ে মেহের-এর জন্ম দেন বলি-অভিনেত্রী। বিয়ের মাত্র ৬ মাসের মধ্যে সন্তানের জন্ম দেওয়া নিয়ে শুরু হয়েছিল ফিসফাস থেকে বিতর্ক। প্রথমে কিছু না বললেও পরে তাঁরা দু'জন্যেই স্বীকার করে নেন যে চারহাত এক করার আগেই গর্ভবতী হয়েছিলেন নেহা।(ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি