বাংলা নিউজ > ছবিঘর > স্বামীর সঙ্গে মার্কিন মুলুকে দিওয়ালির উত্সব সেলিব্রেট করলেন প্রীতি জিন্টা

স্বামীর সঙ্গে মার্কিন মুলুকে দিওয়ালির উত্সব সেলিব্রেট করলেন প্রীতি জিন্টা

  • দিওয়ালি ও ভাইফোঁটা পরিবারের সঙ্গে বাড়িতেই কাটিয়েছেন অভিনেত্রী প্রীতি জিন্টা। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী।
বাড়িতে বসে ঘরোয়া দিওয়ালি সেলিব্রেট করলেন অভিনেত্রী প্রীতি জিন্টা। স্বামী মার্কিন বংশদ্ভূত জেন গুডেনাফ-এর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। 
1/5বাড়িতে বসে ঘরোয়া দিওয়ালি সেলিব্রেট করলেন অভিনেত্রী প্রীতি জিন্টা। স্বামী মার্কিন বংশদ্ভূত জেন গুডেনাফ-এর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। 
দিওয়ালি সেলিব্রেশনে নিজের মায়ের সঙ্গে ছবি পোস্ট করে সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানাতে দেখা যায় অভিনেত্রীকে। মা-মেয়েক ছবিতে সালোয়ার পরে দেখা গিয়েছে। (ইনস্টাগ্রাম)
2/5দিওয়ালি সেলিব্রেশনে নিজের মায়ের সঙ্গে ছবি পোস্ট করে সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানাতে দেখা যায় অভিনেত্রীকে। মা-মেয়েক ছবিতে সালোয়ার পরে দেখা গিয়েছে। (ইনস্টাগ্রাম)
নিউ নর্মালে ঘরে বসে দিওয়ালি উদযাপন করেন অভিনেত্রী। গোটা পরিবারের সঙ্গে ছবি দিতে দেখা যায় তাঁকে।  (ইনস্টাগ্রাম)
3/5নিউ নর্মালে ঘরে বসে দিওয়ালি উদযাপন করেন অভিনেত্রী। গোটা পরিবারের সঙ্গে ছবি দিতে দেখা যায় তাঁকে।  (ইনস্টাগ্রাম)
স্বামী জেন গুডেনাফ-এর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন রাজস্থান রয়্যালসের মালকিন। দিওয়ালি দারুণ উপভোগ করেছেন তা কার্যত ছবি দেখে স্পষ্ট। (ইনস্টাগ্রাম)
4/5স্বামী জেন গুডেনাফ-এর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন রাজস্থান রয়্যালসের মালকিন। দিওয়ালি দারুণ উপভোগ করেছেন তা কার্যত ছবি দেখে স্পষ্ট। (ইনস্টাগ্রাম)
ভক্তদের ভাই ফোঁটার শুভেচ্ছা জানিয়ে দুই ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানে বেশ খোশ মেজাজে দেখা যায় অভিনেত্রীকে। ভাইদের সঙ্গে বড় হওয়ার কথা ভেবে নিজেকে বেশ ভাগ্যবান মনে করেছেন অভিনেত্রী।  (ইনস্টাগ্রাম)
5/5ভক্তদের ভাই ফোঁটার শুভেচ্ছা জানিয়ে দুই ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানে বেশ খোশ মেজাজে দেখা যায় অভিনেত্রীকে। ভাইদের সঙ্গে বড় হওয়ার কথা ভেবে নিজেকে বেশ ভাগ্যবান মনে করেছেন অভিনেত্রী।  (ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি