বাংলা নিউজ > ছবিঘর > করোনা টিকার প্রথম ডোজ নিলেন রাষ্ট্রপতি, দেশবাসীকেও জানালেন আর্জি

করোনা টিকার প্রথম ডোজ নিলেন রাষ্ট্রপতি, দেশবাসীকেও জানালেন আর্জি

  • দ্বিতীয় পর্বের করোনাভাইরাস টিকাকরণ শুরুর পর তৃতীয় দিনে প্রতিষেধক নিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। দিল্লির সেনা হাসপাতালে তাঁকে টিকা প্রদান করা হয়। দেখে নিন সেই ছবি -
করোনাভাইরাস টিকা নিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
1/4করোনাভাইরাস টিকা নিলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
রাষ্ট্রপতি ভবনের তরফে টুইটারে বলা হয়, 'দিল্লির সেনা হাসপাতালে আজ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে কোভিড-১৯ টিকা প্রদান করা হয়েছে। সঙ্গে তাঁর মেয়ে ছিলেন।' (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
2/4রাষ্ট্রপতি ভবনের তরফে টুইটারে বলা হয়, 'দিল্লির সেনা হাসপাতালে আজ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে কোভিড-১৯ টিকা প্রদান করা হয়েছে। সঙ্গে তাঁর মেয়ে ছিলেন।' (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
টুইটারে বলা হয়, 'ইতিহাসে সর্ববৃহৎ টিকাকরণ প্রক্রিয়া চালু রাখার জন্য চিকিৎসা, নার্স, স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন রাষ্ট্রপতি। সমস্ত যোগ্য নাগরিকদের টিকা নেওয়ার আর্জি জানিয়েছেন।' (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
3/4টুইটারে বলা হয়, 'ইতিহাসে সর্ববৃহৎ টিকাকরণ প্রক্রিয়া চালু রাখার জন্য চিকিৎসা, নার্স, স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন রাষ্ট্রপতি। সমস্ত যোগ্য নাগরিকদের টিকা নেওয়ার আর্জি জানিয়েছেন।' (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
দিল্লিতে করোনা টিকার প্রথম ডোজ নিলেন রাষ্ট্রপতি। (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
4/4দিল্লিতে করোনা টিকার প্রথম ডোজ নিলেন রাষ্ট্রপতি। (ছবি সৌজন্য, টুইটার @rashtrapatibhvn)
অন্য গ্যালারিগুলি