বাংলা নিউজ > ছবিঘর > ‘মন খারাপ’ পাভেলের, সঙ্গ দেবেন প্রিয়াঙ্কা!

‘মন খারাপ’ পাভেলের, সঙ্গ দেবেন প্রিয়াঙ্কা!

  • পাভেলের পরবর্তী ছবি ‘মন খারাপ’এ অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। আগামী ২৩ জুলাই থেকে শ্যুটিং শুরু করবেন তিনি।
পরিচালক পাভেলের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। পরিচালকের পরবর্তী ছবি ‘মন খারাপ’এ অভিনয় করবেন তিনি। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে তাঁর। (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
1/6পরিচালক পাভেলের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। পরিচালকের পরবর্তী ছবি ‘মন খারাপ’এ অভিনয় করবেন তিনি। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে তাঁর। (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
আগামী ২৩ জুলাই থেকে শ্যুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা। অগস্টের মাঝামাঝি পর্যন্ত চলবে ছবির শ্যুটিং। ছবিতে প্রায় ১১টি আলাদা লুকে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।
2/6আগামী ২৩ জুলাই থেকে শ্যুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা। অগস্টের মাঝামাঝি পর্যন্ত চলবে ছবির শ্যুটিং। ছবিতে প্রায় ১১টি আলাদা লুকে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।
পরিচালক পাভেল মানেই নতুন ভাবনার সম্ভার। ছবি জুড়ে শুধু মন খারাপ নয়, থাকবে কমেডি এবং সাইকোলজিক্যাল ভিত্তিক কিছু ইস্যু। ছবিতে নির্বাণ সেন নামক এক মনোবিদের ভূমিকায় রয়েছে অভিনেতা অঙ্কুশ।
3/6পরিচালক পাভেল মানেই নতুন ভাবনার সম্ভার। ছবি জুড়ে শুধু মন খারাপ নয়, থাকবে কমেডি এবং সাইকোলজিক্যাল ভিত্তিক কিছু ইস্যু। ছবিতে নির্বাণ সেন নামক এক মনোবিদের ভূমিকায় রয়েছে অভিনেতা অঙ্কুশ।
সাইকোলজিক্যাল থ্রিলার ভিত্তিক এই ছবিটি, সেলিব্রেশন অব ডিপ্রেশন। মন খারাপকে সরিয়ে কীভাবে জীবনকে উদযাপন করা যায় সেই নিয়ে গল্প। ছবি দেখে দর্শকের চোখে জল আসলেও, ঠোঁটে হাসি এবং আনন্দও দেবে।
4/6সাইকোলজিক্যাল থ্রিলার ভিত্তিক এই ছবিটি, সেলিব্রেশন অব ডিপ্রেশন। মন খারাপকে সরিয়ে কীভাবে জীবনকে উদযাপন করা যায় সেই নিয়ে গল্প। ছবি দেখে দর্শকের চোখে জল আসলেও, ঠোঁটে হাসি এবং আনন্দও দেবে।
বহুদিন ধরে পরিচালক পাভেলের সঙ্গে তাঁর কাজ করার ইচ্ছে ছিল। শীঘ্রই সেই ইচ্ছে পূরণ হতে চলেছে, তা নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা নিজেও।
5/6বহুদিন ধরে পরিচালক পাভেলের সঙ্গে তাঁর কাজ করার ইচ্ছে ছিল। শীঘ্রই সেই ইচ্ছে পূরণ হতে চলেছে, তা নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা নিজেও।
‘আমাদের বাড়ি’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু প্রিয়াঙ্কার। ‘বিসর্জন’, ‘মা’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ’বেহুলা' সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। ‘হোলি ফাক’, ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন। 
6/6‘আমাদের বাড়ি’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু প্রিয়াঙ্কার। ‘বিসর্জন’, ‘মা’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ’বেহুলা' সহ একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। ‘হোলি ফাক’, ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন। 
অন্য গ্যালারিগুলি