বাংলা নিউজ > ছবিঘর > Priyanka Bhattacharjee: ‘হান্ড্রেড পার্সেন্ট সিঙ্গল’ হোলি ফাক-র প্রিয়াঙ্কা! জানালেন বিয়ের প্ল্যান

Priyanka Bhattacharjee: ‘হান্ড্রেড পার্সেন্ট সিঙ্গল’ হোলি ফাক-র প্রিয়াঙ্কা! জানালেন বিয়ের প্ল্যান

  • পাভেলের ‘মন খারাপ’ দিয়ে বড় পরদায় আসছেন প্রিয়াঙ্কা।
আপাতত পাভেলের ‘মন খারাপ’-এ ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। সে ছবির কাজ এখনও চলছে। আর তারই মাঝে করে ফেললেন একটি মিউজিক ভিডিয়োর শ্যুট। তাও আবার জাতীয় স্তরে। বিদুলা ভট্টাচার্যের পরিচালনায় সেই মিউজিক ভিডিয়ো চলতি মাসেই মুক্তি পেতে পারে। যাতে কনের সাজে দেখা যাবে প্রিয়াঙ্কাকে! বিদাইয়ের ওপর শ্যুট হয়েছে ভিডিও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/5আপাতত পাভেলের ‘মন খারাপ’-এ ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। সে ছবির কাজ এখনও চলছে। আর তারই মাঝে করে ফেললেন একটি মিউজিক ভিডিয়োর শ্যুট। তাও আবার জাতীয় স্তরে। বিদুলা ভট্টাচার্যের পরিচালনায় সেই মিউজিক ভিডিয়ো চলতি মাসেই মুক্তি পেতে পারে। যাতে কনের সাজে দেখা যাবে প্রিয়াঙ্কাকে! বিদাইয়ের ওপর শ্যুট হয়েছে ভিডিও। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
কনের সাজে মিউজিক ভিডিয়ো শ্যুট করলেও প্রেম করেন না বলেই জানালেন প্রিয়াঙ্কা। নিজেকে ঘোষণা করলেন হান্ড্রেড পার্সেন্ট সিঙ্গল বলে। এমনকী, বিয়ে করার আপাতত ইচ্ছে নেই বলেও জানালেন। আর বিয়ে করলেও ৫-৭ বছর পর করবেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/5কনের সাজে মিউজিক ভিডিয়ো শ্যুট করলেও প্রেম করেন না বলেই জানালেন প্রিয়াঙ্কা। নিজেকে ঘোষণা করলেন হান্ড্রেড পার্সেন্ট সিঙ্গল বলে। এমনকী, বিয়ে করার আপাতত ইচ্ছে নেই বলেও জানালেন। আর বিয়ে করলেও ৫-৭ বছর পর করবেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
প্রেম যে কখনও হয়নি এমন নয়। বহু আগে একজন প্রেমিক ছিল বলেই জানান প্রিয়াঙ্কা। তাঁর কথায়, ‘আমি গার্লফ্রেন্ড হিসেবে ভাল না। অনেকদিন আগে প্রেম ছিল একটা। সেটা ওয়ার্ক করেনি। এমনিতেই আমি ডিসিপ্লিনড। অন্য কেউ এক্সট্রা জ্ঞান দিলে সেটা নিতে পারি না।’ (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/5প্রেম যে কখনও হয়নি এমন নয়। বহু আগে একজন প্রেমিক ছিল বলেই জানান প্রিয়াঙ্কা। তাঁর কথায়, ‘আমি গার্লফ্রেন্ড হিসেবে ভাল না। অনেকদিন আগে প্রেম ছিল একটা। সেটা ওয়ার্ক করেনি। এমনিতেই আমি ডিসিপ্লিনড। অন্য কেউ এক্সট্রা জ্ঞান দিলে সেটা নিতে পারি না।’ (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
আপাতত কাজেই ফোকাস করতে চান। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজের কথা চলছে বলে জানান টিভি নাইন বাংলাকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/5আপাতত কাজেই ফোকাস করতে চান। টলিউডের পাশাপাশি বলিউডেও কাজের কথা চলছে বলে জানান টিভি নাইন বাংলাকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
‘আমাদের বাড়ি’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে হাতেখড়ি প্রিয়াঙ্কার। এরপর ‘বিসর্জন’, ‘মা’, ‘তুমি আসবে বলে’, ‘অগ্নিজল’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন। ধারাবাহিক ছাড়াও ওয়েব সিরিজ ‘হোলি ফাক’ আর ‘ব্যোমকেশ’-এ দেখা গিয়েছে তাঁকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/5‘আমাদের বাড়ি’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে হাতেখড়ি প্রিয়াঙ্কার। এরপর ‘বিসর্জন’, ‘মা’, ‘তুমি আসবে বলে’, ‘অগ্নিজল’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন। ধারাবাহিক ছাড়াও ওয়েব সিরিজ ‘হোলি ফাক’ আর ‘ব্যোমকেশ’-এ দেখা গিয়েছে তাঁকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি