পাহাড় থেকে সমুদ্র: নতুন বছরে নিক-প্রিয়াঙ্কার রোম্যান্টিক হলিডে

  • নতুন বছরের আনন্দ পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন নিক-প্রিয়াঙ্কা।
  • ফ্লোরিডায় বর্ষবরণের পর এবার সমুদ্র সৈকতে নিয়াঙ্কার ভালোবাসার সুনামি আছড়ে পড়ছে।
দু'জনেই নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। তবে সময় পেলেই একসঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন নিক-প্রিয়াঙ্কা জুটি। নতুন বছরেও স্বামীর সোহাগে মত্ত দেশি গার্ল। কখনও বরফ সাদা চাদরে ঢাকা ফ্লোরিডায় তো কখনও সমুদ্র সৈকতে কোয়ালিটি টাইম কাটাচ্ছে নিয়াঙ্কা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/8দু'জনেই নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। তবে সময় পেলেই একসঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন নিক-প্রিয়াঙ্কা জুটি। নতুন বছরেও স্বামীর সোহাগে মত্ত দেশি গার্ল। কখনও বরফ সাদা চাদরে ঢাকা ফ্লোরিডায় তো কখনও সমুদ্র সৈকতে কোয়ালিটি টাইম কাটাচ্ছে নিয়াঙ্কা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
তবে শুধু দুজনে কুজনে সময় কাটাচ্ছেন জোনাস দম্পতি এমনটা নয়, তাদের সঙ্গে রয়েছে পরিবার ও বন্ধুরা। প্রিয়জনদের সঙ্গে সময় কাটানো যে সবসয়মই স্পেশ্যাল তা জানাতে ভোলেন নি প্রিয়াঙ্কা। ইন্সটাগ্রামে এই ছবি পোস্ট করে পিগি চপস লিখেছেন,  পরিবার ও বন্ধুদের কাছে কৃতজ্ঞ যে তারা সবকিছুকে এতটা সুন্দর করে তোলে। যে সব বন্ধুরা আজ পাশে নেই তাদের সবাইকে খুব মিস করলাম।  নতুন বছরের আনন্দটা তোমাদের সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমি দারুণ খুশি'। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে প্রিয়াঙ্কার গালে আদরমাখা চুমু বসিয়ে দিচ্ছেন নিক। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
2/8তবে শুধু দুজনে কুজনে সময় কাটাচ্ছেন জোনাস দম্পতি এমনটা নয়, তাদের সঙ্গে রয়েছে পরিবার ও বন্ধুরা। প্রিয়জনদের সঙ্গে সময় কাটানো যে সবসয়মই স্পেশ্যাল তা জানাতে ভোলেন নি প্রিয়াঙ্কা। ইন্সটাগ্রামে এই ছবি পোস্ট করে পিগি চপস লিখেছেন, পরিবার ও বন্ধুদের কাছে কৃতজ্ঞ যে তারা সবকিছুকে এতটা সুন্দর করে তোলে। যে সব বন্ধুরা আজ পাশে নেই তাদের সবাইকে খুব মিস করলাম। নতুন বছরের আনন্দটা তোমাদের সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমি দারুণ খুশি'। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে প্রিয়াঙ্কার গালে আদরমাখা চুমু বসিয়ে দিচ্ছেন নিক। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
সমু্দ্রের নীল সবুজ জল চোখ মেলে তাকিয়ে দেখছেন নিয়াঙ্কা ও তাঁর বন্ধুরা। ছুটির আমেজ ভরপুর ধরা পড়ছে তাঁদের এই ছবিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8সমু্দ্রের নীল সবুজ জল চোখ মেলে তাকিয়ে দেখছেন নিয়াঙ্কা ও তাঁর বন্ধুরা। ছুটির আমেজ ভরপুর ধরা পড়ছে তাঁদের এই ছবিতে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সমুদ্র সৈকতে রেড হট বিকিনি এবং সাদা লেস ওভারকোটে লেন্সবন্দী প্রিয়াঙ্কা। হাতে রযেছে পানীয়র গ্লাস। চোখে রোদ চশমা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/8সমুদ্র সৈকতে রেড হট বিকিনি এবং সাদা লেস ওভারকোটে লেন্সবন্দী প্রিয়াঙ্কা। হাতে রযেছে পানীয়র গ্লাস। চোখে রোদ চশমা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বর্ষবরণের রাতে ফ্লোরিডায় ছিলেন এই চর্চিত জুটি। নিকের কনসার্টের মঞ্চে পৌঁছে ছিলেন প্রিয়াঙ্কা। সেখানে চুম্বনরত অবস্থাতেও পাওয়া গেছে নিয়াঙ্কাকে। অনুষ্ঠান শেষে ব্যাক স্টেজে জোনাস দম্পতির 'আদুরে আলাপ'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8বর্ষবরণের রাতে ফ্লোরিডায় ছিলেন এই চর্চিত জুটি। নিকের কনসার্টের মঞ্চে পৌঁছে ছিলেন প্রিয়াঙ্কা। সেখানে চুম্বনরত অবস্থাতেও পাওয়া গেছে নিয়াঙ্কাকে। অনুষ্ঠান শেষে ব্যাক স্টেজে জোনাস দম্পতির 'আদুরে আলাপ'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
স্প্যাম্পেনের ফোয়ার মাঝেই চলল নতুন বছরের আনন্দ ভাগ করে নেওয়া (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
6/8স্প্যাম্পেনের ফোয়ার মাঝেই চলল নতুন বছরের আনন্দ ভাগ করে নেওয়া (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
ফ্লোরিডার বরফ ঢাকা পাহাড়ি রাস্তায় শাহরুখ খানের ফেমাস ডিডিএলজে-র পোজে লেন্সবন্দী প্রিয়াঙ্কা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
7/8ফ্লোরিডার বরফ ঢাকা পাহাড়ি রাস্তায় শাহরুখ খানের ফেমাস ডিডিএলজে-র পোজে লেন্সবন্দী প্রিয়াঙ্কা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
স্নো স্লেড বাইকে চড়ে প্রিয়াঙ্কার মিলিয়ন ডলার রিঅ্যাকশন দেখে হাসি চেপে রাখতে পারলেন না নিক জোনাসও। তবে স্ত্রীকে সারাক্ষণ এইভাবেই আগলে রাখেন নিক। তাই তো নেটদুনিয়ায় সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে এই কপল। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/8স্নো স্লেড বাইকে চড়ে প্রিয়াঙ্কার মিলিয়ন ডলার রিঅ্যাকশন দেখে হাসি চেপে রাখতে পারলেন না নিক জোনাসও। তবে স্ত্রীকে সারাক্ষণ এইভাবেই আগলে রাখেন নিক। তাই তো নেটদুনিয়ায় সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে এই কপল। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি