বাংলা নিউজ > ছবিঘর > ‘স্পেসম্যান’ নিকের জন্য রেড হট লুকে প্রিয়াঙ্কা, বালেন্সিয়াগায় মোহময়ী দেশি গার্ল

‘স্পেসম্যান’ নিকের জন্য রেড হট লুকে প্রিয়াঙ্কা, বালেন্সিয়াগায় মোহময়ী দেশি গার্ল

  • প্রকাশ্যে এল নিকের নতুন মিউজিক অ্যালবাম, সঙ্গ দিলেন স্ত্রী, প্রিয়াঙ্কা। 
সংবাদ শিরোনামে থাকতেই ভালোবাসেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিসড’-এর জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন পিগি চপস। শীঘ্রই দ্বিতীয় ভারতীয় হিসাবে অপেরা উইনফ্রে-র টেলিভিশন শো-তে হাজির হচ্ছেন নায়িকা। দ্য হোয়াইট টাইগার অভিনেত্রী নিজের ফ্যাশন সেন্সের জেরে সর্বদাই প্রসংশা কুড়ান, এবার রেড হট লুকে ধরা দিলেন তিনি। 
1/6সংবাদ শিরোনামে থাকতেই ভালোবাসেন প্রিয়াঙ্কা। সম্প্রতি নিজের আত্মজীবনী ‘আনফিনিসড’-এর জেরে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন পিগি চপস। শীঘ্রই দ্বিতীয় ভারতীয় হিসাবে অপেরা উইনফ্রে-র টেলিভিশন শো-তে হাজির হচ্ছেন নায়িকা। দ্য হোয়াইট টাইগার অভিনেত্রী নিজের ফ্যাশন সেন্সের জেরে সর্বদাই প্রসংশা কুড়ান, এবার রেড হট লুকে ধরা দিলেন তিনি। 
স্বামী নিক জোনাসের নতুন মিউজিক অ্যালবাম ‘স্পেসম্যান’-এ দেখা মিলেছে প্রিয়াঙ্কার। আর সেই মিউজিক ভিডিয়োর জন্যই এহেন অবতারে সেজেছিলেন দেশি গার্ল। যেখানে বিশ্বের প্রসিদ্ধ ফ্যাশন লেবেল ‘বালেন্সিয়াগা’য় দেখা মিলল প্রিয়াঙ্কার। 
2/6স্বামী নিক জোনাসের নতুন মিউজিক অ্যালবাম ‘স্পেসম্যান’-এ দেখা মিলেছে প্রিয়াঙ্কার। আর সেই মিউজিক ভিডিয়োর জন্যই এহেন অবতারে সেজেছিলেন দেশি গার্ল। যেখানে বিশ্বের প্রসিদ্ধ ফ্যাশন লেবেল ‘বালেন্সিয়াগা’য় দেখা মিলল প্রিয়াঙ্কার। 
লাল ওয়ান শোল্ডার অফ গাউন। গাউনের একটি ধরা চেরা কোমর পর্যন্ত, এর জেরেই লাল প্যান্ট পরেছিলেন নায়িকা। সঙ্গে স্টিলেটো। ঢেউ খেলানো লম্বা খোলা চুল আর লাল লিপস্টিকে আকর্ষনীয় প্রিয়াঙ্কা। 
3/6লাল ওয়ান শোল্ডার অফ গাউন। গাউনের একটি ধরা চেরা কোমর পর্যন্ত, এর জেরেই লাল প্যান্ট পরেছিলেন নায়িকা। সঙ্গে স্টিলেটো। ঢেউ খেলানো লম্বা খোলা চুল আর লাল লিপস্টিকে আকর্ষনীয় প্রিয়াঙ্কা। 
এই ছবিগুলোই কথা বলল প্রিয়াঙ্কার হয়ে। ক্যাপশনে খুব বেশি শব্দ খরচ করেননি নিক জোনাস পত্নী। শুধু হার্টের ইমোজি যোগ করে হ্যাশট্যাগে স্পেসম্যান লিখেছেন। 
4/6এই ছবিগুলোই কথা বলল প্রিয়াঙ্কার হয়ে। ক্যাপশনে খুব বেশি শব্দ খরচ করেননি নিক জোনাস পত্নী। শুধু হার্টের ইমোজি যোগ করে হ্যাশট্যাগে স্পেসম্যান লিখেছেন। 
স্পেসম্যান অ্যালবাম লঞ্চ পার্টিরও একগুচ্ছ ছবি পোস্ট করে স্বামীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান প্রিয়াঙ্কা। 
5/6স্পেসম্যান অ্যালবাম লঞ্চ পার্টিরও একগুচ্ছ ছবি পোস্ট করে স্বামীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান প্রিয়াঙ্কা। 
'অভিনন্দন নিক। আমি এই অ্যালবামটা তোমার জন্য ব্যক্তিগতভাবে কতখানি অর্থবহ। আমি উচ্ছ্বসিত যেভাবে প্রতি মুহূর্তে তুমি আমাকে ভালোবাসো। এই অ্যালবামটা হল এক টুকরো শিল্পকলা। আর সর্বোপরি মেলোডিতে ভরপুর, অনেক ভালোবাসা', ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন প্রিয়াঙ্কা। 
6/6'অভিনন্দন নিক। আমি এই অ্যালবামটা তোমার জন্য ব্যক্তিগতভাবে কতখানি অর্থবহ। আমি উচ্ছ্বসিত যেভাবে প্রতি মুহূর্তে তুমি আমাকে ভালোবাসো। এই অ্যালবামটা হল এক টুকরো শিল্পকলা। আর সর্বোপরি মেলোডিতে ভরপুর, অনেক ভালোবাসা', ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন প্রিয়াঙ্কা। 
অন্য গ্যালারিগুলি