বাংলা নিউজ > ছবিঘর > বুক চেরা থেকে স্লিট-কাট থাই, লাল গালিচায় বরাবরই দ্যুতি ছড়িয়েছেন প্রিয়াঙ্কা

বুক চেরা থেকে স্লিট-কাট থাই, লাল গালিচায় বরাবরই দ্যুতি ছড়িয়েছেন প্রিয়াঙ্কা

  • ইন্টারন্যাশনাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। রেড কার্পেটে যে তিনি বরাবরই অন্যতম সেরা ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত তা বলা বাহুল্য। দেখুন রেড কার্পেটে প্রিয়াঙ্কার চোখ ধাঁধানো ছবি-
লাল গালিচায় প্রতিবারই নজর কাড়া লুকে ধরা দেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়। তাঁর প্রত্যেকটা লুকই নজরকাড়ে ফ্যাশনিস্তাদের। (ছবি ইনস্টাগ্রাম)
1/10লাল গালিচায় প্রতিবারই নজর কাড়া লুকে ধরা দেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়। তাঁর প্রত্যেকটা লুকই নজরকাড়ে ফ্যাশনিস্তাদের। (ছবি ইনস্টাগ্রাম)
৮৯ অ্যাকাডেমিক অ্যাওয়ার্ডস: রালফ এবং রুশোর ডিজাইন করা এই পোশাকে ধরা দেন অভিনেত্রী। জিওমেট্রিক প্যাটার্ন এই পোশাকের দুপাশ চেরা।
2/10৮৯ অ্যাকাডেমিক অ্যাওয়ার্ডস: রালফ এবং রুশোর ডিজাইন করা এই পোশাকে ধরা দেন অভিনেত্রী। জিওমেট্রিক প্যাটার্ন এই পোশাকের দুপাশ চেরা।
৭৪-তম বাফটার আসরে বুক চেরা কালো জ্যাকেটে লাগানো রঙ বাহারি প্রজাপতি, সঙ্গে কালো রঙের প্যান্ট। আন্তর্জাতিক লেবেল লাক্সারিল এবং বুলগারি-র পোশাক ও অ্যাকসেসারিজে এইভাবেই সেজে উঠেছিলেন প্রিয়াঙ্কা।
3/10৭৪-তম বাফটার আসরে বুক চেরা কালো জ্যাকেটে লাগানো রঙ বাহারি প্রজাপতি, সঙ্গে কালো রঙের প্যান্ট। আন্তর্জাতিক লেবেল লাক্সারিল এবং বুলগারি-র পোশাক ও অ্যাকসেসারিজে এইভাবেই সেজে উঠেছিলেন প্রিয়াঙ্কা।
বাফটার রেড কার্পেটে স্পেনের জনপ্রিয় ফ্যাশন লেবেল Pertegaz-এর ফল/ উইন্টার রানওয়ে কালেকশনের পোশাকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। সুতো দিয়ে ফুলের কাজ করা লাল জ্যাকেট আর হাই ওয়েস্ট সাদা ট্রাউসারে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। বন্ধগলা জ্যাকেটের নীচের দিকটা সম্পূর্ণ চেরা।
4/10বাফটার রেড কার্পেটে স্পেনের জনপ্রিয় ফ্যাশন লেবেল Pertegaz-এর ফল/ উইন্টার রানওয়ে কালেকশনের পোশাকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। সুতো দিয়ে ফুলের কাজ করা লাল জ্যাকেট আর হাই ওয়েস্ট সাদা ট্রাউসারে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। বন্ধগলা জ্যাকেটের নীচের দিকটা সম্পূর্ণ চেরা।
৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডের মঞ্চে রালফ অ্যান্ড রুশোর কোচার ফ্রিংড গাউনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। নাভি পর্যন্ত কাটা নেকলাইন, প্রায় উন্মুক্ত বক্ষযুগল-দেহের উর্দ্ধাংশের অধিকাংশটাই খোলা। 
5/10৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডের মঞ্চে রালফ অ্যান্ড রুশোর কোচার ফ্রিংড গাউনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। নাভি পর্যন্ত কাটা নেকলাইন, প্রায় উন্মুক্ত বক্ষযুগল-দেহের উর্দ্ধাংশের অধিকাংশটাই খোলা। 
‘চেজিং হ্যাপিনেস প্রিমিয়ার’ থাই পর্যন্ত স্লিট কাট, কালো গাউনে গালিচায় দ্যুতি ছড়িয়েছেন প্রিয়াঙ্কা।
6/10‘চেজিং হ্যাপিনেস প্রিমিয়ার’ থাই পর্যন্ত স্লিট কাট, কালো গাউনে গালিচায় দ্যুতি ছড়িয়েছেন প্রিয়াঙ্কা।
২০১৭ সালের মেট গালায়, রালফ লওরেনের ট্রেঞ্চ কোর্ট গাউনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।
7/10২০১৭ সালের মেট গালায়, রালফ লওরেনের ট্রেঞ্চ কোর্ট গাউনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।
২০১৯ সালের মেট গালায়, ইভেন্টের থিম অনুযায়ী অভিনেত্রী ডিওর গাউনে ফেইরি টেলের এক চরিত্রে সেজেছিলেন।
8/10২০১৯ সালের মেট গালায়, ইভেন্টের থিম অনুযায়ী অভিনেত্রী ডিওর গাউনে ফেইরি টেলের এক চরিত্রে সেজেছিলেন।
২০১৯ সালে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে লেবানিজ ফ্য়াশন ডিজাইনার জুহের মুরাদের ডিজাইন করা এই গাউনে ধরা দেন। বুক চেরা, স্লিট কাট সাদা গাউনে নজর কেড়েছিলেন তিনি।
9/10২০১৯ সালে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে লেবানিজ ফ্য়াশন ডিজাইনার জুহের মুরাদের ডিজাইন করা এই গাউনে ধরা দেন। বুক চেরা, স্লিট কাট সাদা গাউনে নজর কেড়েছিলেন তিনি।
৭৪তম গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডে লাল গালিচায় রালফ লওরেনের ডিজাইন করা পোশাকে দ্যুতি ছড়ান প্রিয়াঙ্কা। বুক চেরা এই পোশাকে ধরা দেন অভিনেত্রী।
10/10৭৪তম গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডে লাল গালিচায় রালফ লওরেনের ডিজাইন করা পোশাকে দ্যুতি ছড়ান প্রিয়াঙ্কা। বুক চেরা এই পোশাকে ধরা দেন অভিনেত্রী।
অন্য গ্যালারিগুলি