গোল্ডেন গ্লোবের রেড কার্পেটে প্রিয়াঙ্কার গোলাপি চমক, হাজির নিক জোনাসও

সোমবার কাকভোরে ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটনে বসেছ... more

৭৭ তম গোল্ডেন গ্লোবের লাল গালিচায় গোলাপি দ্যুতি ছড়ালেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে গোল্ডেন গ্লোবের মঞ্চে হাজির হয়েছিলেন পিগি চপস। (এপি)
1/10৭৭ তম গোল্ডেন গ্লোবের লাল গালিচায় গোলাপি দ্যুতি ছড়ালেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে গোল্ডেন গ্লোবের মঞ্চে হাজির হয়েছিলেন পিগি চপস। (এপি)
নতুন বছরের ছুটি কাটিয়ে কাজে ফিরলেন জোনাস দম্পতি। আর শুরুতেই ছক্কা হাঁকালেন তাঁরা। এদিন গোল্ডেন গ্লোবের রেড কার্পেটে  হটেস্ট কপলের তকমাও পেয়েছেন তাঁরা। (রয়টার্স)
2/10নতুন বছরের ছুটি কাটিয়ে কাজে ফিরলেন জোনাস দম্পতি। আর শুরুতেই ছক্কা হাঁকালেন তাঁরা। এদিন গোল্ডেন গ্লোবের রেড কার্পেটে হটেস্ট কপলের তকমাও পেয়েছেন তাঁরা। (রয়টার্স)
ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটনে বসেছিল গোল্ডেন গ্লোবের আসর। এদিন দেশি গার্ল বেছে নিয়েছিলেন গোলাপি অফ শোল্ডার গাউন। সঙ্গে মানানসই হীরের নেকলেস এবং দুল। চুল হালকা ঢেউ খেলানো এবং ঠোঁট বোল্ড ম্যাট লিপস্টিক। নিক জোনাসকে পাওয়া গেল একদম ফর্মাল লুকে। আকাশি শার্ট সঙ্গে কালো প্যান্ট ও ব্লেজার। (সৌজন্যে-ইন্সাটগ্রাম)
3/10ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটনে বসেছিল গোল্ডেন গ্লোবের আসর। এদিন দেশি গার্ল বেছে নিয়েছিলেন গোলাপি অফ শোল্ডার গাউন। সঙ্গে মানানসই হীরের নেকলেস এবং দুল। চুল হালকা ঢেউ খেলানো এবং ঠোঁট বোল্ড ম্যাট লিপস্টিক। নিক জোনাসকে পাওয়া গেল একদম ফর্মাল লুকে। আকাশি শার্ট সঙ্গে কালো প্যান্ট ও ব্লেজার। (সৌজন্যে-ইন্সাটগ্রাম)
হাত হাতে.. প্রিয়াঙ্কাকে এক মুহুর্তের জন্য কাছছাড়া করতে রাজি নন নিক (রয়টার্স)
4/10হাত হাতে.. প্রিয়াঙ্কাকে এক মুহুর্তের জন্য কাছছাড়া করতে রাজি নন নিক (রয়টার্স)
এ যেন রূপকথার রাজা-রানি...এভাবেই একসঙ্গে নিয়াঙ্কা স্বপ্নসফর চলতে থাকুক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/10এ যেন রূপকথার রাজা-রানি...এভাবেই একসঙ্গে নিয়াঙ্কা স্বপ্নসফর চলতে থাকুক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
তিনি সত্যি স্বপ্নচারিনী.... রেড কার্পেটে ছলকে পড়ছে প্রিয়াঙ্কার রূপের ছটা (এএফপি)
6/10তিনি সত্যি স্বপ্নচারিনী.... রেড কার্পেটে ছলকে পড়ছে প্রিয়াঙ্কার রূপের ছটা (এএফপি)
এদিন উপস্থাপক হিসাবেও পাওয়া গেল নিক-প্রিয়াঙ্কাকে। ৭৭তম গোল্ডেন গ্লোবের মঞ্চে অ্যাওয়ার্ড পরিবেশন করলেন জোনাস দম্পতি (সৌজন্যে-এবিসি/ রয়টার্স)
7/10এদিন উপস্থাপক হিসাবেও পাওয়া গেল নিক-প্রিয়াঙ্কাকে। ৭৭তম গোল্ডেন গ্লোবের মঞ্চে অ্যাওয়ার্ড পরিবেশন করলেন জোনাস দম্পতি (সৌজন্যে-এবিসি/ রয়টার্স)
গোল্ডেন গ্লোবের ব্যাক স্টেজে নিয়াঙ্কার রোম্যান্টিক পোজ, যা ইতিমধ্যেই ঝড় তুলছে নেটদুনিয়ায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/10গোল্ডেন গ্লোবের ব্যাক স্টেজে নিয়াঙ্কার রোম্যান্টিক পোজ, যা ইতিমধ্যেই ঝড় তুলছে নেটদুনিয়ায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এর আগেও হলিউডের বহুচর্চিত অ্যাওয়ার্ড সেরেমানির অংশ হয়েছেন প্রিয়াঙ্কা, অস্কার থেকে গোল্ডেন গ্লোব সবই উজ্বল হয়েছে পিগি চপসের উপস্থিতিতে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/10এর আগেও হলিউডের বহুচর্চিত অ্যাওয়ার্ড সেরেমানির অংশ হয়েছেন প্রিয়াঙ্কা, অস্কার থেকে গোল্ডেন গ্লোব সবই উজ্বল হয়েছে পিগি চপসের উপস্থিতিতে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
২০১৭ সালের মেট গালার রেড কার্পেটে প্রথম আলাপ নিক-প্রিয়াঙ্কার, দেখতে একসঙ্গে পথচলার অনেকগুলো দিন পার করে ফেললেন এই জুটি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10২০১৭ সালের মেট গালার রেড কার্পেটে প্রথম আলাপ নিক-প্রিয়াঙ্কার, দেখতে একসঙ্গে পথচলার অনেকগুলো দিন পার করে ফেললেন এই জুটি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি