বাংলা নিউজ > ছবিঘর > Priyanka-Nick: ঘোমটা টেনে প্রিয়াঙ্কা,প্রদীপ জ্বালছেন নিক- মার্কিন মুলুকে রীতি মেনে লক্ষ্মী পুজো

Priyanka-Nick: ঘোমটা টেনে প্রিয়াঙ্কা,প্রদীপ জ্বালছেন নিক- মার্কিন মুলুকে রীতি মেনে লক্ষ্মী পুজো

  • বিদেশে থাকলেও নিজের সংস্কৃতিকে আঁকড়ে ধরে আছেন প্রিয়াঙ্কা। দীপাবলিতে সব নিময়-রীতি মেনে পুজো করলেন লস অ্যাঞ্জেলসের বাড়িতে। 
হলুদ তাঁত শাড়িতে ঘোমটা টেনে প্রিয়াঙ্কা, ব্যস্ত পুজোর জোগাড়ে-গ্লোবাল আইকন প্রিয়াঙ্কার এই অবতার আপনাকে চমকে দিতে পারে। দীপাবলিতে একদম একদম আদর্শ গৃহিণী তিনি।
1/6হলুদ তাঁত শাড়িতে ঘোমটা টেনে প্রিয়াঙ্কা, ব্যস্ত পুজোর জোগাড়ে-গ্লোবাল আইকন প্রিয়াঙ্কার এই অবতার আপনাকে চমকে দিতে পারে। দীপাবলিতে একদম একদম আদর্শ গৃহিণী তিনি।
পিছিয়ে নেই স্বামী নিক জোনাসও। প্রিয়াঙ্কা তাঁর 'পরদেশি বাবু'কে যে পুরোদস্তুর দেশি বানিয়ে ফেলেছেন তা বেশ স্পষ্ট এই ছবি থেকে। বউয়ের সঙ্গে পুজোয় শামিল নিক। দীপাবলিতে লস অ্যাঞ্জেলসের বাড়ি নিয়ম-রীতি মেনে লক্ষ্মীপুজো করলেন পিগি চপস। আয়োজনে কোনও খামতি রাখেননি। 
2/6পিছিয়ে নেই স্বামী নিক জোনাসও। প্রিয়াঙ্কা তাঁর 'পরদেশি বাবু'কে যে পুরোদস্তুর দেশি বানিয়ে ফেলেছেন তা বেশ স্পষ্ট এই ছবি থেকে। বউয়ের সঙ্গে পুজোয় শামিল নিক। দীপাবলিতে লস অ্যাঞ্জেলসের বাড়ি নিয়ম-রীতি মেনে লক্ষ্মীপুজো করলেন পিগি চপস। আয়োজনে কোনও খামতি রাখেননি। 
বিয়ের পর পাকাপাকিভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে সংসার পেতেছেন প্রিয়াঙ্কা। যদিও গত ১০ মাস ধরে মূলত লন্ডনেই ছিলেন অভিনেত্রী। আলোর উত্সবের আগে স্বামীর কাছে ফিরেছেন। বিদেশে থাকলেও দেশি-সংস্কার একদম ভুলে যাননি প্রিয়াঙ্কা। বরং স্বামীকেও শিখিয়ে পড়িয়ে নিচ্ছেন। 
3/6বিয়ের পর পাকাপাকিভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে সংসার পেতেছেন প্রিয়াঙ্কা। যদিও গত ১০ মাস ধরে মূলত লন্ডনেই ছিলেন অভিনেত্রী। আলোর উত্সবের আগে স্বামীর কাছে ফিরেছেন। বিদেশে থাকলেও দেশি-সংস্কার একদম ভুলে যাননি প্রিয়াঙ্কা। বরং স্বামীকেও শিখিয়ে পড়িয়ে নিচ্ছেন। 
রনে সাদা ধবধবে পাঞ্জাবি। তাতে রং-বাহারি সুতোর কাজ। নিক দেখে বোঝা দায় এই সংস্কৃতি-রীতির সঙ্গে তাঁর আদতে কোনও যোগ নেই। হিন্দু ধর্মের আচার-আচরণের প্রতি বরাবরই আগ্রহ রয়েছে নিকের। নিজের মুখেই জানিয়েছেন সে কথা। 
4/6রনে সাদা ধবধবে পাঞ্জাবি। তাতে রং-বাহারি সুতোর কাজ। নিক দেখে বোঝা দায় এই সংস্কৃতি-রীতির সঙ্গে তাঁর আদতে কোনও যোগ নেই। হিন্দু ধর্মের আচার-আচরণের প্রতি বরাবরই আগ্রহ রয়েছে নিকের। নিজের মুখেই জানিয়েছেন সে কথা। 
সকাল-সকাল পুজো সেরে, রাতে দীপাবলির পার্টিও করছেন জমিয়ে। সেখানে অবশ্য একদম গ্ল্যামারাস ডিভা প্রিয়াঙ্কা। 
5/6সকাল-সকাল পুজো সেরে, রাতে দীপাবলির পার্টিও করছেন জমিয়ে। সেখানে অবশ্য একদম গ্ল্যামারাস ডিভা প্রিয়াঙ্কা। 
পরনে অফ হোয়াইট লেহেঙ্গা চোলি। ব্লাউজের ডিপ নেকলাইন নজর কাড়বে, অন্যদিকে লাল পাঞ্জাবি আর কালো রঙা জহর কোটে সেজে নিক। 
6/6পরনে অফ হোয়াইট লেহেঙ্গা চোলি। ব্লাউজের ডিপ নেকলাইন নজর কাড়বে, অন্যদিকে লাল পাঞ্জাবি আর কালো রঙা জহর কোটে সেজে নিক। 
অন্য গ্যালারিগুলি