গ্র্যামি ২০২০: সাহসী পোশাকে নজরকাড়া প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গী স্বামী নিক জোনাস

  • গ্র্যামির মঞ্চে খোলামেলা পোশাকে ঝলসে উঠলে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এদিন প্রিয়াঙ্কার ডিপ নেকলাইন থাকল গ্র্যামির অ্যাওয়ার্ডসের চর্চার কেন্দ্রবিন্দুতে।প্রিয়াঙ্কার উন্মুক্ত বক্ষবিভাজিকা এখন ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়।
রবিবার মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলসের স্ট্যাপলেস সেন্টারে বসেছিল ৬২তম গ্র্যামি পুরস্কারের আসর। মিউজিকের দুনিয়ার অস্কারের আসরে স্বামী নিক জোনাসের সঙ্গে সামিল হলেন প্রিয়াঙ্কা। এদিন সাহসী পোশাকে সবার চোখ টানলেন দেশি গার্ল।
1/10রবিবার মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলসের স্ট্যাপলেস সেন্টারে বসেছিল ৬২তম গ্র্যামি পুরস্কারের আসর। মিউজিকের দুনিয়ার অস্কারের আসরে স্বামী নিক জোনাসের সঙ্গে সামিল হলেন প্রিয়াঙ্কা। এদিন সাহসী পোশাকে সবার চোখ টানলেন দেশি গার্ল।
এদিনের অনুষ্ঠানের রেড কার্পেটে স্বামীর হাত ধরেই হাজির হলেন প্রিয়াঙ্কা। এদিন প্রিয়াঙ্কার দেখা মিলল সাদা ফ্লোয়িং গাউনে, তবে সেই পোশাকের সবচেয়ে বড় চমক ছিল নাভি পর্যন্ত বিস্তৃত ডিপ নেকলাইন। উন্মুক্ত ক্লিভেজ..পোশাকের পাশ দিয়ে খোলা শরীর-বোল্ড লুকে কেমনভাবে ঝড় তুলতে হয় সে ব্যাপারে সিদ্ধহস্ত প্রিয়াঙ্কা।
2/10এদিনের অনুষ্ঠানের রেড কার্পেটে স্বামীর হাত ধরেই হাজির হলেন প্রিয়াঙ্কা। এদিন প্রিয়াঙ্কার দেখা মিলল সাদা ফ্লোয়িং গাউনে, তবে সেই পোশাকের সবচেয়ে বড় চমক ছিল নাভি পর্যন্ত বিস্তৃত ডিপ নেকলাইন। উন্মুক্ত ক্লিভেজ..পোশাকের পাশ দিয়ে খোলা শরীর-বোল্ড লুকে কেমনভাবে ঝড় তুলতে হয় সে ব্যাপারে সিদ্ধহস্ত প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কার পাশে এদিন অলিভ রঙা প্যান্ট-স্যুটে পাওয়া গেল নিককে। গ্র্যামির লাল গালিচাতেও পত্নীর থেকে নজর সরাতে পারলেন না নিক। একদৃষ্টিতে অবাক নয়নে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কার মুখপানে।
3/10প্রিয়াঙ্কার পাশে এদিন অলিভ রঙা প্যান্ট-স্যুটে পাওয়া গেল নিককে। গ্র্যামির লাল গালিচাতেও পত্নীর থেকে নজর সরাতে পারলেন না নিক। একদৃষ্টিতে অবাক নয়নে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কার মুখপানে।
নিয়াঙ্কার রসায়ন ছিল চোখে পড়ার মতো। এমনি এমনি তাদের হটেস্ট কপলের তকমা দেওয়া হয়নি, সেটা ভালোই বুঝিয়ে দিলেন মিস্টার অ্যান্ড মিসেস জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/10নিয়াঙ্কার রসায়ন ছিল চোখে পড়ার মতো। এমনি এমনি তাদের হটেস্ট কপলের তকমা দেওয়া হয়নি, সেটা ভালোই বুঝিয়ে দিলেন মিস্টার অ্যান্ড মিসেস জোনাস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রেড কার্পেট রেডি প্রিয়াঙ্কা- আয়নায় ভালোভাবে দেখে নিচ্ছেন নিজের সাজগোজ।(সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি প্রিয়াঙ্কা)
5/10রেড কার্পেট রেডি প্রিয়াঙ্কা- আয়নায় ভালোভাবে দেখে নিচ্ছেন নিজের সাজগোজ।(সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি প্রিয়াঙ্কা)
সপরিবারে প্রিয়াঙ্কা ও নিক, সঙ্গে রয়েছেন নিকের দুই দাদা কেভিন জোনাস, জো জোনাস এবং তাঁদের স্ত্রী ড্যানিয়েল্লে জোনাস ও সোফি টার্নার।  (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/10সপরিবারে প্রিয়াঙ্কা ও নিক, সঙ্গে রয়েছেন নিকের দুই দাদা কেভিন জোনাস, জো জোনাস এবং তাঁদের স্ত্রী ড্যানিয়েল্লে জোনাস ও সোফি টার্নার। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সাদা-কালোয়- জোনাস ব্রাদার্স ও তাঁদের পত্নীদের একটি মিষ্টি মুহূর্ত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/10সাদা-কালোয়- জোনাস ব্রাদার্স ও তাঁদের পত্নীদের একটি মিষ্টি মুহূর্ত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
'এয়সে না মুঝে তুম দেখো'- একে অপরকে বোধহয় কানে কানে এ কথায় বলছেন নিক-প্রিয়াঙ্কা। গ্র্যামির লাল গালিচায় এভাবেই উত্তাপ ছড়ালেন এই জুটি। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
8/10'এয়সে না মুঝে তুম দেখো'- একে অপরকে বোধহয় কানে কানে এ কথায় বলছেন নিক-প্রিয়াঙ্কা। গ্র্যামির লাল গালিচায় এভাবেই উত্তাপ ছড়ালেন এই জুটি। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
গ্র্যামির মঞ্চে নিয়াঙ্কা ম্যাজিক.... (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/10গ্র্যামির মঞ্চে নিয়াঙ্কা ম্যাজিক.... (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
হাঁটতে চাই এইভাবেই হাতধরে....(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10হাঁটতে চাই এইভাবেই হাতধরে....(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি