বাংলা নিউজ > ছবিঘর > Priyanka-Nick: কোন পুরুষের জন্য নিকের সঙ্গে বিয়ে ভাঙতে রাজি প্রিয়াঙ্কা? মনের গোপন কথা জানালেন দেশি গার্ল

Priyanka-Nick: কোন পুরুষের জন্য নিকের সঙ্গে বিয়ে ভাঙতে রাজি প্রিয়াঙ্কা? মনের গোপন কথা জানালেন দেশি গার্ল

  • এই মার্বেল তারকার জন্য নিজের বিয়ে ভাঙতে রাজি প্রিয়াঙ্কা চোপড়া!
দু-দিন আগেই নিক-প্রিয়াঙ্কার বিয়ে ভাঙার গুঞ্জনে তোলপাড় বলিউড থেকে হলিউড। তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই কি ভেঙে যাবে আরও এক স্বপ্নের জুটি? ডিভোর্স জল্পনাকে সরাসরি নস্যাত্ করেছেন পিগি চপস। কিন্তু..
1/6দু-দিন আগেই নিক-প্রিয়াঙ্কার বিয়ে ভাঙার গুঞ্জনে তোলপাড় বলিউড থেকে হলিউড। তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই কি ভেঙে যাবে আরও এক স্বপ্নের জুটি? ডিভোর্স জল্পনাকে সরাসরি নস্যাত্ করেছেন পিগি চপস। কিন্তু..
নিক ঘরনি সম্প্রতি খোলসা করেছেন ঠিক কোন পুরুষের জন্য মনের মানুষ নিককে এক কথায় ছাড়তে রাজি তিনি। ২৩শে নভেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের তরফে প্রকাশ্যে আনা হল ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। সেখানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে প্রকাশ্যেই মশকরা করল। সেখানেই মনের গোপন কথা জানালেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
2/6নিক ঘরনি সম্প্রতি খোলসা করেছেন ঠিক কোন পুরুষের জন্য মনের মানুষ নিককে এক কথায় ছাড়তে রাজি তিনি। ২৩শে নভেম্বর স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের তরফে প্রকাশ্যে আনা হল ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। সেখানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে প্রকাশ্যেই মশকরা করল। সেখানেই মনের গোপন কথা জানালেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
নিকের সঙ্গে নিজের বিয়ে নিয়ে একাধিক মশকরা করেন প্রিয়াঙ্কা। দুজনের বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক আমার চেয়ে ১০ বছরের ছোট…. তাই নব্বইয়ের দশকের পপ কালচারের অনেক বিষয় ও বোঝে না, এবং আমি ওকে সেগুলো বুঝিয়ে দিই। অন্যদিকে নিক আমাকে টিকটক (tiktok) ব্যবহার করতে দেখায়। পাশাপাশি আমি ওকে দেখাই একটা সফল অভিনয় কেরিয়ার কী জিনিস!’ পিগি চপস এই কথা বলা মাত্রই লজ্জা মুখ ঢাকেন নিক, অন্যদিকে হো হো করে হেসে উঠেন নিকের দুই দাদা ও বৌদিরা। ‘জুমানজি’ ফ্রাঞ্চাইসিতে অভিনয় করলেও সেভাবে দাগ কাটতে পারেননি অভিনেতা নিক, সেই নিয়েই এদিন স্বামীকে একহাত নিলেন প্রিয়াঙ্কা।
3/6নিকের সঙ্গে নিজের বিয়ে নিয়ে একাধিক মশকরা করেন প্রিয়াঙ্কা। দুজনের বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক আমার চেয়ে ১০ বছরের ছোট…. তাই নব্বইয়ের দশকের পপ কালচারের অনেক বিষয় ও বোঝে না, এবং আমি ওকে সেগুলো বুঝিয়ে দিই। অন্যদিকে নিক আমাকে টিকটক (tiktok) ব্যবহার করতে দেখায়। পাশাপাশি আমি ওকে দেখাই একটা সফল অভিনয় কেরিয়ার কী জিনিস!’ পিগি চপস এই কথা বলা মাত্রই লজ্জা মুখ ঢাকেন নিক, অন্যদিকে হো হো করে হেসে উঠেন নিকের দুই দাদা ও বৌদিরা। ‘জুমানজি’ ফ্রাঞ্চাইসিতে অভিনয় করলেও সেভাবে দাগ কাটতে পারেননি অভিনেতা নিক, সেই নিয়েই এদিন স্বামীকে একহাত নিলেন প্রিয়াঙ্কা।
 প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা দুজনেই নিক জোনাসকে ভালোবাসি। আমি তো অন্য কাউকে বিয়েই করতাম না (ওকে ছাড়া) আমি সত্যি বলছি। কিন্তু, অফ কোর্স যদি ক্রিস হেমসওয়ার্থ আচমকা সিঙ্গল হয়ে যান তবে বিষয়টা পালটে যেতে পারে সহজেই’। 
4/6 প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা দুজনেই নিক জোনাসকে ভালোবাসি। আমি তো অন্য কাউকে বিয়েই করতাম না (ওকে ছাড়া) আমি সত্যি বলছি। কিন্তু, অফ কোর্স যদি ক্রিস হেমসওয়ার্থ আচমকা সিঙ্গল হয়ে যান তবে বিষয়টা পালটে যেতে পারে সহজেই’। 
 মার্বেল তারকা ক্রিস হেমসওয়ার্থকে নিয়ে প্রিয়াঙ্কার এই মন্তব্য ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। বউয়ের কথা শুনে হাসি চাপতে পারেনি নিকও। অভিনেত্রী এলসা পাটাকে (Elsa Pataky)-এর সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন ক্রিস হেমসওয়ার্থের। তাঁদের তিন সন্তানও রয়েছে। 
5/6 মার্বেল তারকা ক্রিস হেমসওয়ার্থকে নিয়ে প্রিয়াঙ্কার এই মন্তব্য ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। বউয়ের কথা শুনে হাসি চাপতে পারেনি নিকও। অভিনেত্রী এলসা পাটাকে (Elsa Pataky)-এর সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন ক্রিস হেমসওয়ার্থের। তাঁদের তিন সন্তানও রয়েছে। 
এই রোস্ট অনুষ্ঠানে নিজেকেই সবচেয়ে জনপ্রিয় জোনাস বলে দাবি করেন প্রিয়াঙ্কা। জানিয়ে দেন তিন জোনাস ভাইয়ের সম্মিলিত ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যার চেয়ে বেশি পিগি চপসের একার ফলোয়ার সংখ্যা। 
6/6এই রোস্ট অনুষ্ঠানে নিজেকেই সবচেয়ে জনপ্রিয় জোনাস বলে দাবি করেন প্রিয়াঙ্কা। জানিয়ে দেন তিন জোনাস ভাইয়ের সম্মিলিত ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যার চেয়ে বেশি পিগি চপসের একার ফলোয়ার সংখ্যা। 
অন্য গ্যালারিগুলি