মুম্বইয়ে ফ্যাশন ব়্যাম্পে উষ্ণতা ছড়ালেন দেশি গার্ল প্রিয়াঙ্কা

'দ্য প্রাইড অফ ইন্ডিয়া' শীর্ষক এই ফ্যাশন শো'তে দে... more

দীর্ঘ সময় পর ফ্যাশন ব়্যাম্পে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। শনিবার রাতে মুম্বইয়ে ব্লেন্ডার্স প্রাউড ফ্যাশন ট্যুরের শোজ স্টপার হিসাবে ব়্যাম্প মাতালেন মিসেস জোনাস (ছবি-এএফপি)
1/8দীর্ঘ সময় পর ফ্যাশন ব়্যাম্পে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। শনিবার রাতে মুম্বইয়ে ব্লেন্ডার্স প্রাউড ফ্যাশন ট্যুরের শোজ স্টপার হিসাবে ব়্যাম্প মাতালেন মিসেস জোনাস (ছবি-এএফপি)
এদিন মার্জার সরণিতে পিগি চপসের দেখা মিলল কালো গাউনে। ব্রেন্ডার্স প্রাউড ফ্যাশন উইক চলতি বছর ১৫তম বর্ষে পা রাখল (ছবি-এএফপি)
2/8এদিন মার্জার সরণিতে পিগি চপসের দেখা মিলল কালো গাউনে। ব্রেন্ডার্স প্রাউড ফ্যাশন উইক চলতি বছর ১৫তম বর্ষে পা রাখল (ছবি-এএফপি)
এদিন প্রিয়াঙ্কা নিজের লুককে পূর্ণতা দিয়েছিলেন বাঁধা চুল এবং স্মোকি ক্যাটস আই মেক আপের সঙ্গে।সঙ্গে মানানসই ভারী কানের দুল এবং কোমর বন্ধনীতে অসম্ভব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-এএফপি)
3/8এদিন প্রিয়াঙ্কা নিজের লুককে পূর্ণতা দিয়েছিলেন বাঁধা চুল এবং স্মোকি ক্যাটস আই মেক আপের সঙ্গে।সঙ্গে মানানসই ভারী কানের দুল এবং কোমর বন্ধনীতে অসম্ভব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-এএফপি)
ফ্যাশন ব়্যাম্পে ফটোগ্রাফারদের জন্য  প্রিয়াঙ্কার কাতিলানা পোজ (ছবি-এএফপি)
4/8ফ্যাশন ব়্যাম্পে ফটোগ্রাফারদের জন্য প্রিয়াঙ্কার কাতিলানা পোজ (ছবি-এএফপি)
প্রাইড অফ ইন্ডিয়া শীর্ষক এই ব়্যাম্প শোতে ভারতের ১৪ জন খ্যতনামা ডিজাইনারের সঙ্গে প্রিয়াঙ্কা। মঞ্চে রয়েছেন মণীশ মালহোত্রা, অনামিকা খান্না, আবু জানি, সন্দীপ খোসলারা।
5/8প্রাইড অফ ইন্ডিয়া শীর্ষক এই ব়্যাম্প শোতে ভারতের ১৪ জন খ্যতনামা ডিজাইনারের সঙ্গে প্রিয়াঙ্কা। মঞ্চে রয়েছেন মণীশ মালহোত্রা, অনামিকা খান্না, আবু জানি, সন্দীপ খোসলারা।
এদিনের অনুষ্ঠানে প্রয়াত ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডরিকসকে স্মরণ করে নেন প্রিয়াঙ্কা। ফ্যাশন ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে
6/8এদিনের অনুষ্ঠানে প্রয়াত ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রডরিকসকে স্মরণ করে নেন প্রিয়াঙ্কা। ফ্যাশন ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে
আপতত স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলেসেই থাকেন প্রিয়াঙ্কা। তবে কাজের প্রয়োজনে মুম্বইয়ে আসা-যাওয়া করে থাকেন অভিনেত্রী।
7/8আপতত স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলেসেই থাকেন প্রিয়াঙ্কা। তবে কাজের প্রয়োজনে মুম্বইয়ে আসা-যাওয়া করে থাকেন অভিনেত্রী।
প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে সোনালি বসুর দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে। নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগারের শ্যুটিংও শেষ করে ফেলেছেন প্রিয়াঙ্কা, যেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়াঙ্কা চোপড়া (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/8প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে সোনালি বসুর দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে। নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগারের শ্যুটিংও শেষ করে ফেলেছেন প্রিয়াঙ্কা, যেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়াঙ্কা চোপড়া (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি