বাংলা নিউজ > ছবিঘর > দেখুন কত বড় হয়ে গিয়েছে প্রসেনজিৎ কন্যা প্রেরণা, নায়িকারদের চেয়ে কম সুন্দরী নন!

দেখুন কত বড় হয়ে গিয়েছে প্রসেনজিৎ কন্যা প্রেরণা, নায়িকারদের চেয়ে কম সুন্দরী নন!

  • প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর দ্বিতীয়পক্ষের স্ত্রী অপর্ণার একমাত্র মেয়ে প্রেরণা। 
প্রসেনজিৎপুত্র তৃষাণজিৎকে তো সকলেই চেনেন। কিন্তু বুম্বাদার বড় মেয়ে চেনেন কি? হ্যাঁ, এই টলি তারকার প্রথম সন্তান কিন্তু প্রেরণা। 
1/7প্রসেনজিৎপুত্র তৃষাণজিৎকে তো সকলেই চেনেন। কিন্তু বুম্বাদার বড় মেয়ে চেনেন কি? হ্যাঁ, এই টলি তারকার প্রথম সন্তান কিন্তু প্রেরণা। 
প্রসেনজিৎ ও তাঁর দ্বিতীয়পক্ষের স্ত্রী অপর্ণা ঠাকুরতার একমাত্র কন্যা প্রেরণা। 
2/7প্রসেনজিৎ ও তাঁর দ্বিতীয়পক্ষের স্ত্রী অপর্ণা ঠাকুরতার একমাত্র কন্যা প্রেরণা। 
গ্ল্যামার দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্ক নেই অপর্ণার। লাইমলাইট থেকে দূরে থাকতেই ভালোবাসেন তিনি। খুব কম মানুষই চেনেন অপর্ণা ঠাকুরতাকে। ১৯৯৭ সালে তিনি বিয়ে করেন প্রসেনজিত্কে, ২০০২ সালে ডিভোর্স হয় তাঁদের। 
3/7গ্ল্যামার দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্ক নেই অপর্ণার। লাইমলাইট থেকে দূরে থাকতেই ভালোবাসেন তিনি। খুব কম মানুষই চেনেন অপর্ণা ঠাকুরতাকে। ১৯৯৭ সালে তিনি বিয়ে করেন প্রসেনজিত্কে, ২০০২ সালে ডিভোর্স হয় তাঁদের। 
সম্প্রতি পরিচালক সুদেষ্ণা রায় নিজের ফেসবুকের দেওয়ালে মা-মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানেই দেখা মিলল অপর্ণা ও তাঁর কন্যা প্রেরণার। সদ্য ২১-এ পা দেওয়া প্রেরণা এখন রীতিমতো রূপবতী। 
4/7সম্প্রতি পরিচালক সুদেষ্ণা রায় নিজের ফেসবুকের দেওয়ালে মা-মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানেই দেখা মিলল অপর্ণা ও তাঁর কন্যা প্রেরণার। সদ্য ২১-এ পা দেওয়া প্রেরণা এখন রীতিমতো রূপবতী। 
এদিন কালো প্রিন্টেট ভি নেক কাট ড্রেসে দেখা মিলল প্রেরণার। দেখতে দেখতে বড় হয়ে গিয়েছে বান্নো, এমনটাই মত সকলের। প্রেরণার ডাক নাম বান্নো। 
5/7এদিন কালো প্রিন্টেট ভি নেক কাট ড্রেসে দেখা মিলল প্রেরণার। দেখতে দেখতে বড় হয়ে গিয়েছে বান্নো, এমনটাই মত সকলের। প্রেরণার ডাক নাম বান্নো। 
ডিভোর্সের পর প্রসেনজিতের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি অপর্ণা, নিজেই বড় করেছেন মেয়েকে। 
6/7ডিভোর্সের পর প্রসেনজিতের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি অপর্ণা, নিজেই বড় করেছেন মেয়েকে। 
আপতত অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার করছেন বুম্বাদা। তাঁদের একমাত্র ছেলে তৃষাণজিত। 
7/7আপতত অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার করছেন বুম্বাদা। তাঁদের একমাত্র ছেলে তৃষাণজিত। 
অন্য গ্যালারিগুলি