বাংলা নিউজ > ছবিঘর > পাঁচ মাস পূর্ণ করল ইউভান, ছেলেকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী

পাঁচ মাস পূর্ণ করল ইউভান, ছেলেকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী

  • শুভশ্রীর কাছে সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল ইউভানের দুটো চোখ। ছেলের পাঁচ মাসের জন্মদিনে ভালোবাসা উজাড় করে দিলেন শুভশ্রী। 
একটু একটু করে বড়ো হয়ে উঠছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান। এই তারকা পুত্রকে নিয়ে হইচইয়ের শেষ নেই টলিগঞ্জে। অনেকেই ইউভানকে 'টলিপাড়ার তৈমুর' বলে আখ্যা দিয়েছেন। শুক্রবার পাঁচমাস পূর্ণ করল রাজ-পুত্র।  (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6একটু একটু করে বড়ো হয়ে উঠছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান। এই তারকা পুত্রকে নিয়ে হইচইয়ের শেষ নেই টলিগঞ্জে। অনেকেই ইউভানকে 'টলিপাড়ার তৈমুর' বলে আখ্যা দিয়েছেন। শুক্রবার পাঁচমাস পূর্ণ করল রাজ-পুত্র।  (ছবি-ইনস্টাগ্রাম) 
ছেলের পাঁচ মাস পূর্তিতে অনুরাগীদের জন্য ইউভানের একগুচ্ছ নতুন ছবি প্রকাশ্যে আনলেন শুভশ্রী। এদিন পিসতুতো দিদি সৃষ্টি পাণ্ডের কোলে দেখা মিলল এই খুদে তারকার। চকোলেট রঙা পুলওভারে ভারি মিষ্টি লাগছে ইউভানকে। 
2/6ছেলের পাঁচ মাস পূর্তিতে অনুরাগীদের জন্য ইউভানের একগুচ্ছ নতুন ছবি প্রকাশ্যে আনলেন শুভশ্রী। এদিন পিসতুতো দিদি সৃষ্টি পাণ্ডের কোলে দেখা মিলল এই খুদে তারকার। চকোলেট রঙা পুলওভারে ভারি মিষ্টি লাগছে ইউভানকে। 
এই বয়সেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে ওস্তাদ ইউভান।এখনও ক্যামেরা দেখলে খিলখিল করে মনের ভাব প্রকাশের চেষ্টা করতেও দেখা গিয়েছে ইউভানকে। 
3/6এই বয়সেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে ওস্তাদ ইউভান।এখনও ক্যামেরা দেখলে খিলখিল করে মনের ভাব প্রকাশের চেষ্টা করতেও দেখা গিয়েছে ইউভানকে। 
রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের চেয়ে কোনও অংশ কম নয়। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে। 
4/6রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের চেয়ে কোনও অংশ কম নয়। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে। 
এদিন ছেলের উদ্দেশে আদুরে বার্তা দিলেন শুভশ্রী। ইনস্টার দেওয়ালে রাজ ঘরনি লেখেন- ‘তোর চোখগুলোই হল আমার দেখা সবচেয়ে উজ্জ্বল বস্তু, হয়ত সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল। তুই আমার সবকিছু, আমার ভালোবাসা, জীবন, আমার ছেলে, শুভ পাঁচমাস… মা তোকে ভালোবাসে অনেকটা…চাঁদের পারে আর তার পরেও’। 
5/6এদিন ছেলের উদ্দেশে আদুরে বার্তা দিলেন শুভশ্রী। ইনস্টার দেওয়ালে রাজ ঘরনি লেখেন- ‘তোর চোখগুলোই হল আমার দেখা সবচেয়ে উজ্জ্বল বস্তু, হয়ত সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল। তুই আমার সবকিছু, আমার ভালোবাসা, জীবন, আমার ছেলে, শুভ পাঁচমাস… মা তোকে ভালোবাসে অনেকটা…চাঁদের পারে আর তার পরেও’। 
গত ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। গত বছর মে মাসে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন মা হতে চলবার সুখবর জানিয়েছিলেন শুভশ্রী।
6/6গত ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। গত বছর মে মাসে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন মা হতে চলবার সুখবর জানিয়েছিলেন শুভশ্রী।
অন্য গ্যালারিগুলি