বাংলা নিউজ > ছবিঘর > ‘গুড নিউজ’-এ শিলমোহর, সেপ্টেম্বরেই মা হতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত এই নায়িকা

‘গুড নিউজ’-এ শিলমোহর, সেপ্টেম্বরেই মা হতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত এই নায়িকা

  • অগস্টের শেষে বা সেপ্টেম্বরের শুরুতেই মা হতে চলেছেন প্রিয়ম। 
শিলমোহর পড়ল প্রিয়ম চক্রবর্তীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। মা হতে চলেছেন টেলিপাড়ার এই সুন্দরী নায়িকা। রবিবার ফাদার্স ডে-র দিন এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন টেলি দুটি প্রিয়ম-শুভজিৎ।এদিন নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে একটি আবেগঘন বার্তা লেখেন প্রিয়ম। 
1/8শিলমোহর পড়ল প্রিয়ম চক্রবর্তীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে। মা হতে চলেছেন টেলিপাড়ার এই সুন্দরী নায়িকা। রবিবার ফাদার্স ডে-র দিন এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন টেলি দুটি প্রিয়ম-শুভজিৎ।এদিন নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে একটি আবেগঘন বার্তা লেখেন প্রিয়ম। 
গত মাসেই হিন্দুস্তান টাইমস বাংলার পাঠকদের আমরা জানিয়েছিলাম মা হতে চলেছেন টেলি-অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। এবং অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই ‘মিঠাই’ ধারাবাহিক থেকে আচমকা সরে দাঁড়িয়েছেন প্রিয়ম। ঘনিষ্ঠমহলের তরফে এই খবরের সত্যতা নিশ্চিত করলেও এতদিন নিজের মুখে কিছুই জানাননি প্রিয়ম এবং তাঁর স্বামী শুভজিৎ।
2/8গত মাসেই হিন্দুস্তান টাইমস বাংলার পাঠকদের আমরা জানিয়েছিলাম মা হতে চলেছেন টেলি-অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। এবং অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই ‘মিঠাই’ ধারাবাহিক থেকে আচমকা সরে দাঁড়িয়েছেন প্রিয়ম। ঘনিষ্ঠমহলের তরফে এই খবরের সত্যতা নিশ্চিত করলেও এতদিন নিজের মুখে কিছুই জানাননি প্রিয়ম এবং তাঁর স্বামী শুভজিৎ।
ভাবী সন্তানের উদ্দেশে প্রিয়মের বার্তা, ‘প্রকৃতির খামখেয়ালীতে অশান্ত এ পৃথিবীতে, তোমার আসার খবরটিতে হাসছি দেখো যুগলেতে। তোমার আসার সময় হল সবকিছু তাই ভুলিয়ে দিল, দুঃসময়ের চিন্তাগুলো কোথায় যেন হারিয়ে গেল। মোদের জীবন ধন্য করে এসো নতুন খুশির ভোরে, ঘরটি মোদের আলো করে আসবে তুমি কদিন পরে। তোমার আসার আনন্দেতে হাসছি মোরা যুগলেতে। সবাই আশিষ দিও মোদের, ভালবাসার চিহ্ন টিরে’। 
3/8ভাবী সন্তানের উদ্দেশে প্রিয়মের বার্তা, ‘প্রকৃতির খামখেয়ালীতে অশান্ত এ পৃথিবীতে, তোমার আসার খবরটিতে হাসছি দেখো যুগলেতে। তোমার আসার সময় হল সবকিছু তাই ভুলিয়ে দিল, দুঃসময়ের চিন্তাগুলো কোথায় যেন হারিয়ে গেল। মোদের জীবন ধন্য করে এসো নতুন খুশির ভোরে, ঘরটি মোদের আলো করে আসবে তুমি কদিন পরে। তোমার আসার আনন্দেতে হাসছি মোরা যুগলেতে। সবাই আশিষ দিও মোদের, ভালবাসার চিহ্ন টিরে’। 
করোনা পরিস্থিতির জেরে খুব সাবধানে রয়েছেন হবু মা, এতদিন প্রিয়মকে প্রশ্ন করা হলে সোজাসুজি স্বীকার না করলেও ঘুরিয়ে উত্তর দিচ্ছিলেন নায়িকা। তবে মা হওয়ার খবর অস্বীকার করেননি। আসলে চিকিত্সকদের পরামর্শ মেনেই নাকি আগে থেকে কিছু জানাতে চাননি প্রিয়ম। মহাপীঠ-তারাপীঠের মতো একাধিক সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। অন্যদিকে ধ্রুবতারা সিরিয়ালে দেখা যাচ্ছে শুভজিতকে।
4/8করোনা পরিস্থিতির জেরে খুব সাবধানে রয়েছেন হবু মা, এতদিন প্রিয়মকে প্রশ্ন করা হলে সোজাসুজি স্বীকার না করলেও ঘুরিয়ে উত্তর দিচ্ছিলেন নায়িকা। তবে মা হওয়ার খবর অস্বীকার করেননি। আসলে চিকিত্সকদের পরামর্শ মেনেই নাকি আগে থেকে কিছু জানাতে চাননি প্রিয়ম। মহাপীঠ-তারাপীঠের মতো একাধিক সিরিয়ালের পরিচিত মুখ প্রিয়ম চক্রবর্তী। অন্যদিকে ধ্রুবতারা সিরিয়ালে দেখা যাচ্ছে শুভজিতকে।
বাবা হওয়ার খবর নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে নিয়েছেন শুভজিতও। তিনি লেখেন- ‘হাম সে হামলোগ। আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রয়োজন। হ্যাপি ফাদার্স ডে’।
5/8বাবা হওয়ার খবর নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে নিয়েছেন শুভজিতও। তিনি লেখেন- ‘হাম সে হামলোগ। আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রয়োজন। হ্যাপি ফাদার্স ডে’।
বেবি বাম্পের ছবি পোস্ট করে শুভজিতকে ফাদার্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়ম। আপনাদের জানিয়ে রাখি অগস্টের শেষে কিংবা সেপ্টেম্বরের শুরুতেই মা হবেন নায়িকা। 
6/8বেবি বাম্পের ছবি পোস্ট করে শুভজিতকে ফাদার্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়ম। আপনাদের জানিয়ে রাখি অগস্টের শেষে কিংবা সেপ্টেম্বরের শুরুতেই মা হবেন নায়িকা। 
আপতত নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন প্রিয়ম। প্রেগন্যান্সি গ্লো-র জেরে দিনে দিনে আরও সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী। 
7/8আপতত নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন প্রিয়ম। প্রেগন্যান্সি গ্লো-র জেরে দিনে দিনে আরও সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী। 
ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১৯-এর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। আর বিয়ের দু-বছরের মধ্যেই প্রথমবার বাবা-মা হচ্ছেন তাঁরা। 
8/8ছোটপর্দায় একসঙ্গে কাজ না করলেও সেনাপতি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা গিয়েছে এই রিয়েল লাইফ কপলকে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১৯-এর ডিসেম্বরে বিয়ের পর্ব সেরে ফেলেন প্রিয়ম-শুভজিত। আর বিয়ের দু-বছরের মধ্যেই প্রথমবার বাবা-মা হচ্ছেন তাঁরা। 
অন্য গ্যালারিগুলি