বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের পর প্রথম ছবি! বেনারসি-ওড়না, কপাল ভরা সিঁদুরে নতুন কনে পূজার ছবি দেখুন

বিয়ের পর প্রথম ছবি! বেনারসি-ওড়না, কপাল ভরা সিঁদুরে নতুন কনে পূজার ছবি দেখুন

এক্কেবারে বাঙালি সাজে দেখা মিলল পূজার। পায়ে আলদা, তোড়া। চমকে দিলেন ‘পাপ’ নায়িকা।

নতুন করে বিয়ে করলেন পূজা বন্দ্যোপাধ্যায় আর কুণাল বর্মা। আর সেই বিয়ের বিশেষ অতিথি তাঁদের একমাত্র সন্তান কৃশিব। গোয়ায় বসেছিল বিয়ের আসর। একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে সারেন ‘পাপ’ নায়িকা। 
1/7নতুন করে বিয়ে করলেন পূজা বন্দ্যোপাধ্যায় আর কুণাল বর্মা। আর সেই বিয়ের বিশেষ অতিথি তাঁদের একমাত্র সন্তান কৃশিব। গোয়ায় বসেছিল বিয়ের আসর। একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে সারেন ‘পাপ’ নায়িকা। 
বিয়ের পরদিন এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পূজা। গোলাপি শিফনে করছেন ব্রেকফাস্ট। মাথায় সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, হাত শাঁখা-পলা! এক্কেবারে বাঙালি নতুন কনের সাজেই দেখা মিলল তাঁর। 
2/7বিয়ের পরদিন এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পূজা। গোলাপি শিফনে করছেন ব্রেকফাস্ট। মাথায় সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, হাত শাঁখা-পলা! এক্কেবারে বাঙালি নতুন কনের সাজেই দেখা মিলল তাঁর। 
অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই খাতায় কলমে আইনি বিয়ে সেরেছিলেন পূজা-কুণাল। কিন্তু সেজেগুজে-জাঁকজমক করে বিয়ে করার মজাই যে আলাদা। সোমবার গোয়ার সমুদ্রসৈকতে চার হাত এক হল আরও একবার। হাজির ছিল পূজা-কুণালের বন্ধু ও পরিবারের সকলে।
3/7অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই খাতায় কলমে আইনি বিয়ে সেরেছিলেন পূজা-কুণাল। কিন্তু সেজেগুজে-জাঁকজমক করে বিয়ে করার মজাই যে আলাদা। সোমবার গোয়ার সমুদ্রসৈকতে চার হাত এক হল আরও একবার। হাজির ছিল পূজা-কুণালের বন্ধু ও পরিবারের সকলে।
আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পূজা-কুণালের এইসব ছবি! যাতে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 
4/7আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পূজা-কুণালের এইসব ছবি! যাতে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 
বিয়েতে মেহন্দি থেকে হলদি হয়েছে সবটাই। পালকি করে বিয়ের আসরে পৌঁছেছিলেন পুজা। আর কুণাল ঘোড়ায় চেপে। 
5/7বিয়েতে মেহন্দি থেকে হলদি হয়েছে সবটাই। পালকি করে বিয়ের আসরে পৌঁছেছিলেন পুজা। আর কুণাল ঘোড়ায় চেপে। 
তবে, নিজের ইনস্টা স্টোরিতে বিয়ের এই ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গেছে কুণালকে। যাতে প্রথমবার বেনারসিতে দেখা মিলেছে পূজার। 
6/7তবে, নিজের ইনস্টা স্টোরিতে বিয়ের এই ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গেছে কুণালকে। যাতে প্রথমবার বেনারসিতে দেখা মিলেছে পূজার। 
আপনার কেমন লাগল পূজা কুণালের বিয়ের লুক?
7/7আপনার কেমন লাগল পূজা কুণালের বিয়ের লুক?
অন্য গ্যালারিগুলি