বাংলা নিউজ > ছবিঘর > Puja-Kunal: বাবা-মা'র বিয়ের সাক্ষী থাকবে কৃশিব! সোমবার গোয়ায় বসছে পূজা-কুণালের বিয়ের আসর

Puja-Kunal: বাবা-মা'র বিয়ের সাক্ষী থাকবে কৃশিব! সোমবার গোয়ায় বসছে পূজা-কুণালের বিয়ের আসর

  • অবশেষে সামাজিকভাবে বিয়ের পর্ব সারছেন কৃশিবের বাবা-মা। গোয়ায় বসছে তারকা জুটির বিয়ের আসর। 
গত বছর অক্টোবরে মা হয়েছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। গত মাসেই ধুমধাম করে ছেলের এক জন্মদিন পালন করেছেন তারকা দম্পতি। এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে! 
1/8গত বছর অক্টোবরে মা হয়েছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। গত মাসেই ধুমধাম করে ছেলের এক জন্মদিন পালন করেছেন তারকা দম্পতি। এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে! 
কী চমকে গেলেন তো! হ্যাঁ, আগামী ১৫ নভেম্বর অর্থাত্ সোমবার সাতে পাক ঘুরে বিয়ের পর্ব সারছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মা। আসলে গত বছর এপ্রিলে বিয়ের তারিখ পাকা ছিল দুজনের, কিন্তু করোনার জেরে ভেস্তে যায় সেই বিয়ে। 
2/8কী চমকে গেলেন তো! হ্যাঁ, আগামী ১৫ নভেম্বর অর্থাত্ সোমবার সাতে পাক ঘুরে বিয়ের পর্ব সারছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মা। আসলে গত বছর এপ্রিলে বিয়ের তারিখ পাকা ছিল দুজনের, কিন্তু করোনার জেরে ভেস্তে যায় সেই বিয়ে। 
এর মাঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নায়িকা। আগেই অবশ্য বাগদত্ত কুণালের সঙ্গে সেরে ফেলেছিলেন আইনি বিয়েটা। এরপর অক্টোবর মাসের ৯ তারিখ ফুটফুটে পুত্র সন্তানের মা হন পূজা। নাম রাথেন কৃশিব। 
3/8এর মাঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নায়িকা। আগেই অবশ্য বাগদত্ত কুণালের সঙ্গে সেরে ফেলেছিলেন আইনি বিয়েটা। এরপর অক্টোবর মাসের ৯ তারিখ ফুটফুটে পুত্র সন্তানের মা হন পূজা। নাম রাথেন কৃশিব। 
২০১৭ সালে কুণালের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন পূজা। মাস কয়েক আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাত্কে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, সামাজিকভাবে বিয়ে করবার খুব ইচ্ছা রয়েছে তাঁর। বাঙালি কনের সাজে সেজে ছাতনা তলায় কুণালের সঙ্গে বিয়ের মন্ত্র উচ্চারণ করতে চান তিনি। এবং পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই তেমনটা ঘটবে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8২০১৭ সালে কুণালের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন পূজা। মাস কয়েক আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাত্কে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, সামাজিকভাবে বিয়ে করবার খুব ইচ্ছা রয়েছে তাঁর। বাঙালি কনের সাজে সেজে ছাতনা তলায় কুণালের সঙ্গে বিয়ের মন্ত্র উচ্চারণ করতে চান তিনি। এবং পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই তেমনটা ঘটবে। (ছবি-ইনস্টাগ্রাম)
আর সেই মতোই বিয়ের তারিখ এবার নিজেই জানিয়ে দিলেন পূজা। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী ঘোষণা করেন আগামী ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। 
5/8আর সেই মতোই বিয়ের তারিখ এবার নিজেই জানিয়ে দিলেন পূজা। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী ঘোষণা করেন আগামী ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। 
পূজা-কুণালের ডেস্টিনেশন বিয়ের সাক্ষী থাকবে তাঁদের এক বছরের ছেলে। গোয়ায় বসছে জুটির বিয়ের আসর। 
6/8পূজা-কুণালের ডেস্টিনেশন বিয়ের সাক্ষী থাকবে তাঁদের এক বছরের ছেলে। গোয়ায় বসছে জুটির বিয়ের আসর। 
মা-বাবা'কে সাত পাকে বাঁধা পড়তে দেখে কী রি-অ্যাকশন হবে কৃশিবের তা জানতে উদগ্রীব হয়ে রয়েছেন খোদ কুণাল-পূজাও। বিষয়টা বেশ মজার তা মেনে নিচ্ছেন পূজাও। গোয়ায় অনুষ্ঠিত এই বিয়ের আসরে জুটির পরিবার ও কাছের বন্ধুরা উপস্থিত থাকবে। 
7/8মা-বাবা'কে সাত পাকে বাঁধা পড়তে দেখে কী রি-অ্যাকশন হবে কৃশিবের তা জানতে উদগ্রীব হয়ে রয়েছেন খোদ কুণাল-পূজাও। বিষয়টা বেশ মজার তা মেনে নিচ্ছেন পূজাও। গোয়ায় অনুষ্ঠিত এই বিয়ের আসরে জুটির পরিবার ও কাছের বন্ধুরা উপস্থিত থাকবে। 
টলিপাড়ার অঙ্কুশ-ঐন্দ্রিলারা এই বিয়েতে হাজির থাকবেন বলে খবর। এরপর মুম্বইয়ে একটি গ্র্যান্ড পার্টিরও আয়োজন করবেন পূজা-কুণাল। 
8/8টলিপাড়ার অঙ্কুশ-ঐন্দ্রিলারা এই বিয়েতে হাজির থাকবেন বলে খবর। এরপর মুম্বইয়ে একটি গ্র্যান্ড পার্টিরও আয়োজন করবেন পূজা-কুণাল। 
অন্য গ্যালারিগুলি