বাংলা নিউজ > ছবিঘর > Puja-Kunal Wedding: পূজার বিয়েতে 'ঘরওয়ালি' ঐন্দ্রিলা ও ঝুমা বৌদির সঙ্গে পোজ দিলেন বাঙালিবাবু অঙ্কুশ

Puja-Kunal Wedding: পূজার বিয়েতে 'ঘরওয়ালি' ঐন্দ্রিলা ও ঝুমা বৌদির সঙ্গে পোজ দিলেন বাঙালিবাবু অঙ্কুশ

  • সোমবার গোয়ায় সুসম্পন্ন পূজা-কুণালের বিয়ে। সাক্ষী থাকলেন অঙ্কুশ-ঐন্দ্রিলারা। 
সোমবার গোয়ায় ডেস্টিনেশন বিয়ে সারলেন পূজা বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্বামী কুণাল বর্মা। এই অভিনব বিয়ের সাক্ষী থাকল জুটির এক বছরের ছেলে কৃশিব এবং পরিবার ও কাছের বন্ধুরা। হাজির ছিলেন টলিপাড়ার অঙ্কুশ-ঐন্দ্রিলারা। 
1/7সোমবার গোয়ায় ডেস্টিনেশন বিয়ে সারলেন পূজা বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্বামী কুণাল বর্মা। এই অভিনব বিয়ের সাক্ষী থাকল জুটির এক বছরের ছেলে কৃশিব এবং পরিবার ও কাছের বন্ধুরা। হাজির ছিলেন টলিপাড়ার অঙ্কুশ-ঐন্দ্রিলারা। 
পূজা-কুণালের বিয়ের ছবি দেখবার অপেক্ষায় নেটদুনিয়া। বাঙালি কনের সাজে কেমন দেখালো পূজাকে, তা দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় অনুরাগীরা। কিন্তু বন্ধুরা সেই বিয়ের আসরে কেমন সেজেছিল তা স্পষ্ট। (ছবি-ফেসবুক)
2/7পূজা-কুণালের বিয়ের ছবি দেখবার অপেক্ষায় নেটদুনিয়া। বাঙালি কনের সাজে কেমন দেখালো পূজাকে, তা দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় অনুরাগীরা। কিন্তু বন্ধুরা সেই বিয়ের আসরে কেমন সেজেছিল তা স্পষ্ট। (ছবি-ফেসবুক)
পূজার বিয়েতে গোলাপি রঙা ভারী সিল্কের শাড়িতে ধরা দিলেন ঐন্দ্রিলা। আটপৌরে শাড়িতে দুর্দান্ত দেখালো ঐন্দ্রিলাকে। অন্যদিকে অপর বাঙালি অভিনেত্রী মোনালিসাও খাঁটি বাঙালি সাজেই ধরা দিলেন। সোনালি-গোলাপি শাড়িতে অপরূপা ঝুমা বৌদি। 
3/7পূজার বিয়েতে গোলাপি রঙা ভারী সিল্কের শাড়িতে ধরা দিলেন ঐন্দ্রিলা। আটপৌরে শাড়িতে দুর্দান্ত দেখালো ঐন্দ্রিলাকে। অন্যদিকে অপর বাঙালি অভিনেত্রী মোনালিসাও খাঁটি বাঙালি সাজেই ধরা দিলেন। সোনালি-গোলাপি শাড়িতে অপরূপা ঝুমা বৌদি। 
অন্যদিকে ধুতি-পাঞ্জাবিতে দেখা মিলল বাঙালি বাবু অঙ্কুশের। মোনালিসা-ঐন্দ্রিলার সঙ্গে জমিয়ে পোজ দিলেন ছবির জন্য। 
4/7অন্যদিকে ধুতি-পাঞ্জাবিতে দেখা মিলল বাঙালি বাবু অঙ্কুশের। মোনালিসা-ঐন্দ্রিলার সঙ্গে জমিয়ে পোজ দিলেন ছবির জন্য। 
এদিন পালকি চড়েই বিয়ের আসরে পৌঁছেছেন পূজা। সেই ঝলক ইনস্টায় তুলে ধরেছেন বেস্ট ফ্রেন্ড মোনালিসা। দুপুরে বাঙালি রীতি মেনেই হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। 
5/7এদিন পালকি চড়েই বিয়ের আসরে পৌঁছেছেন পূজা। সেই ঝলক ইনস্টায় তুলে ধরেছেন বেস্ট ফ্রেন্ড মোনালিসা। দুপুরে বাঙালি রীতি মেনেই হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। 
প্রাক-বিয়ের অনুষ্ঠানে পূজা-কুণাল। গত বছর মার্চ মাসে আইনি বিয়ে সেরছিলেন দুজনে। তবে করোনার জেরে আটকে যায় সামাজিক বিয়ে। এরপর ২০২০-র অক্টোবরেই মা হন পূজা। গত মাসে ধুমধাম করে ছেলের এক জন্মদিন পালন করেছেন তারকা দম্পতি। 
6/7প্রাক-বিয়ের অনুষ্ঠানে পূজা-কুণাল। গত বছর মার্চ মাসে আইনি বিয়ে সেরছিলেন দুজনে। তবে করোনার জেরে আটকে যায় সামাজিক বিয়ে। এরপর ২০২০-র অক্টোবরেই মা হন পূজা। গত মাসে ধুমধাম করে ছেলের এক জন্মদিন পালন করেছেন তারকা দম্পতি। 
শনিবার আয়োজন করা হয়েছিল জুটির মেহেন্দি আর সংগীতের আসর। বাবা কুণালের কোলে কৃশিব। পাশে মোনালিসা ও তাঁর স্বামী বিক্রান্ত সিং। 
7/7শনিবার আয়োজন করা হয়েছিল জুটির মেহেন্দি আর সংগীতের আসর। বাবা কুণালের কোলে কৃশিব। পাশে মোনালিসা ও তাঁর স্বামী বিক্রান্ত সিং। 
অন্য গ্যালারিগুলি