বাংলা নিউজ > ছবিঘর > একটি এটিএম কার্ড দিয়েই ৩ টি অ্যাকাউন্টের টাকা তোলা যাবে, নয়া চমক PNB-র

একটি এটিএম কার্ড দিয়েই ৩ টি অ্যাকাউন্টের টাকা তোলা যাবে, নয়া চমক PNB-র

এবার থেকে একটি ডেবিট কার্ড দিয়েই তিনটি ব্যাঙ্ক অ্য... more

এটিএম কার্ডের মাধ্যমে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকেই টাকা তোলা যায়। কিন্তু এবার সেই দিন বদলাতে চলেছে। এবার থেকে একটি ডেবিট কার্ড দিয়েই তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের টাকা তোলা যাবে। এমনই নয়া ফিচার আনল পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
1/5এটিএম কার্ডের মাধ্যমে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকেই টাকা তোলা যায়। কিন্তু এবার সেই দিন বদলাতে চলেছে। এবার থেকে একটি ডেবিট কার্ড দিয়েই তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের টাকা তোলা যাবে। এমনই নয়া ফিচার আনল পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অ্যাড অন কার্ড বা অ্যাড অন অ্যাকাউন্ট নামে দুটি সুবিধা পাবেন পিএনবি-র গ্রাহকরা। ফাইল ছবি : টুইটার  (Twitter)
2/5অ্যাড অন কার্ড বা অ্যাড অন অ্যাকাউন্ট নামে দুটি সুবিধা পাবেন পিএনবি-র গ্রাহকরা। ফাইল ছবি : টুইটার  (Twitter)
অ্যাড-অন অ্যাকাউন্টের মাধ্যমেই একই গ্রাহকের তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট যুক্ত করতে পারবেন। একটি কার্ড দিয়েই তিনটি অ্যাকাউন্ট থেকে প্রয়োজনমাফিক টাকা তুলতে পারবেন। ফাইল ছবি : টুইটার (Twitter)
3/5অ্যাড-অন অ্যাকাউন্টের মাধ্যমেই একই গ্রাহকের তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট যুক্ত করতে পারবেন। একটি কার্ড দিয়েই তিনটি অ্যাকাউন্ট থেকে প্রয়োজনমাফিক টাকা তুলতে পারবেন। ফাইল ছবি : টুইটার (Twitter)
অ্যাড অন কার্ডের মাধ্যমে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের জন্য তিনটি ডেবিট কার্ড নেওয়া যাবে। অর্থাত্ একই পরিবারের তিনজনের কাছে রাখতে পারবেন কার্ড। ফাইল ছবি : টুইটার (Twitter)
4/5অ্যাড অন কার্ডের মাধ্যমে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের জন্য তিনটি ডেবিট কার্ড নেওয়া যাবে। অর্থাত্ একই পরিবারের তিনজনের কাছে রাখতে পারবেন কার্ড। ফাইল ছবি : টুইটার (Twitter)
কেবল পিএনবি এটিএম ব্যবহার করার সময়ে এই সুবিধা মিলবে৷ অন্য ব্যাঙ্কের এটিএম-এ কেবল মেন অ্যাকাউন্টে লেনদেন করা যাবে৷ ফাইল ছবি : টুইটার (Twitter)
5/5কেবল পিএনবি এটিএম ব্যবহার করার সময়ে এই সুবিধা মিলবে৷ অন্য ব্যাঙ্কের এটিএম-এ কেবল মেন অ্যাকাউন্টে লেনদেন করা যাবে৷ ফাইল ছবি : টুইটার (Twitter)
অন্য গ্যালারিগুলি