Purba Medinipur Corona Containment Zones list: পূর্ব মেদিনীপুরে চিহ্নিত একাধিক সংক্রামক এলাকা, দেখে নিন জায়গাগুলি

  • ইতিমধ্যে পূর্ব মেদিনীপুরকে হটস্পট হিসেবে ঘোষণা করা হয়েছিল। এবার জেলার কয়েকটি জায়গাকে সংক্রামক বা অতি স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করল রাজ্য সরকার। দেখে নিন সেই জায়গাগুলি -
এগরা পুরসভার এক নম্বর ওয়ার্ডের পটলাইকা পাড়া ও মাইতি পাড়া। পাশাপাশি ১, ২, ৩, ৪ (আংশিক), ৬ (আংশিক), ৭, ৮ (আংশিক), ১০, ১১, ১২, ১৩ ও ১৪ ওয়ার্ড। এগরা ২ ব্লকের মঞ্জুশ্রী গ্রাম পঞ্চায়েত ও এগরা এ নম্বর ব্লকের ছত্রী গ্রাম পঞ্চায়েত। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
1/8এগরা পুরসভার এক নম্বর ওয়ার্ডের পটলাইকা পাড়া ও মাইতি পাড়া। পাশাপাশি ১, ২, ৩, ৪ (আংশিক), ৬ (আংশিক), ৭, ৮ (আংশিক), ১০, ১১, ১২, ১৩ ও ১৪ ওয়ার্ড। এগরা ২ ব্লকের মঞ্জুশ্রী গ্রাম পঞ্চায়েত ও এগরা এ নম্বর ব্লকের ছত্রী গ্রাম পঞ্চায়েত। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
হলদিয়া পুরসভার দেভোগ ও দুর্গাচক এলাকার ৩ (আংশিক), ৪, ৫ (আংশিক), ৭ (আংশিক), ৮, ৯, ১০, ১১ (আংশিক), ১২, ১৩, ১৪, ১৫ (আংশিক), ১৯ (আংশিক), ২০ (আংশিক), ২১ (আংশিক) নম্বর ওয়ার্ড। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/8হলদিয়া পুরসভার দেভোগ ও দুর্গাচক এলাকার ৩ (আংশিক), ৪, ৫ (আংশিক), ৭ (আংশিক), ৮, ৯, ১০, ১১ (আংশিক), ১২, ১৩, ১৪, ১৫ (আংশিক), ১৯ (আংশিক), ২০ (আংশিক), ২১ (আংশিক) নম্বর ওয়ার্ড। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
হলদিয়ার রাজনগর গ্রামের বাড় উত্তর হিংলি, চকদীপা, দেউলপোতা এলাকাগুলির কিছু অংশ। হলদিয়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের একাংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
3/8হলদিয়ার রাজনগর গ্রামের বাড় উত্তর হিংলি, চকদীপা, দেউলপোতা এলাকাগুলির কিছু অংশ। হলদিয়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের একাংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
সুতাহাটার পাথর বেড়িয়ার জয়নগর এবং হরেখালি গ্রাম পঞ্চায়েতের (সুতাহাটা ব্লক) আংশিক। হলদিয়া পুরসভার ২, ৩, ৫ এবং ৬ নম্বর ওয়ার্ডের আংশিক। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
4/8সুতাহাটার পাথর বেড়িয়ার জয়নগর এবং হরেখালি গ্রাম পঞ্চায়েতের (সুতাহাটা ব্লক) আংশিক। হলদিয়া পুরসভার ২, ৩, ৫ এবং ৬ নম্বর ওয়ার্ডের আংশিক। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
শহিদ মাতঙ্গিনী ব্লকের বল্লুক ও সবলারা গ্রামের বল্লুক-১ এবং ২ এলাকা। এছাড়াও শান্তিপুর-২ (আংশিক) রঘুনাথপুর-১ এবং ২ (আংশিক), কালহারদা (আংশিক), খারুই-২ (আংশিক), তমলুক ভিলার নীলকুঠি গ্রাম পঞ্চায়েত। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
5/8শহিদ মাতঙ্গিনী ব্লকের বল্লুক ও সবলারা গ্রামের বল্লুক-১ এবং ২ এলাকা। এছাড়াও শান্তিপুর-২ (আংশিক) রঘুনাথপুর-১ এবং ২ (আংশিক), কালহারদা (আংশিক), খারুই-২ (আংশিক), তমলুক ভিলার নীলকুঠি গ্রাম পঞ্চায়েত। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
শহিদ মাতঙ্গিনী ব্লকের আরপিএফ ব্যারাক (মেচেদা স্টেশনের কাছে) এলাকার শান্তিপুর-১ এবং শান্তিপুর-২ (আংশিক) গ্রাম পঞ্চায়েত। কোলাঘাট ব্লকের দেড়িয়াচক, ভোগপুর, সাগরবাড় এবং অমলহান্ডা গ্রামপঞ্চায়েতের কিছু অংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
6/8শহিদ মাতঙ্গিনী ব্লকের আরপিএফ ব্যারাক (মেচেদা স্টেশনের কাছে) এলাকার শান্তিপুর-১ এবং শান্তিপুর-২ (আংশিক) গ্রাম পঞ্চায়েত। কোলাঘাট ব্লকের দেড়িয়াচক, ভোগপুর, সাগরবাড় এবং অমলহান্ডা গ্রামপঞ্চায়েতের কিছু অংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
সুতাহাটার বড়তালিয়ার চৈতন্যপুর, আসাদতালিয়া গ্রাম পঞ্চায়েতের একাংশ। হলদিয়া ব্লকের দেউলপোতা, চকদীপা, দেভোগ গ্রাম পঞ্চায়েতের আংশিক। হলদিয়া পুরসভার এক ওয়ার্ডের কিছুঅংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
7/8সুতাহাটার বড়তালিয়ার চৈতন্যপুর, আসাদতালিয়া গ্রাম পঞ্চায়েতের একাংশ। হলদিয়া ব্লকের দেউলপোতা, চকদীপা, দেভোগ গ্রাম পঞ্চায়েতের আংশিক। হলদিয়া পুরসভার এক ওয়ার্ডের কিছুঅংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
পুরো পাঁশকুড়া পুরসভা এলাকা। পাশাপাশি, পাঁশকুড়া ব্লকের চৈতন্যপুর-২, ঘোষপুর এবং গোবিন্দনগর গ্রাম পঞ্চায়েতের একাংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
8/8পুরো পাঁশকুড়া পুরসভা এলাকা। পাশাপাশি, পাঁশকুড়া ব্লকের চৈতন্যপুর-২, ঘোষপুর এবং গোবিন্দনগর গ্রাম পঞ্চায়েতের একাংশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি