বাংলা নিউজ > ছবিঘর > চার হাত এক হল! ‘dishul’ জুটি রাহুল বৈদ্য-দিশা পারমারের বিয়ের ছবি ভাইরাল নেটদুনিয়ায়, ভালোবাসা ও শুভেচ্ছা নেটিজেনদের

চার হাত এক হল! ‘dishul’ জুটি রাহুল বৈদ্য-দিশা পারমারের বিয়ের ছবি ভাইরাল নেটদুনিয়ায়, ভালোবাসা ও শুভেচ্ছা নেটিজেনদের

‘খতরো কে খিলারি’র শ্যুট সেরে কেপ টাউন থেকে ফিরেই ব... more

শুক্রবার ৬ জুলাই চার হাত এক হল। বিয়ের অনুষ্ঠানের আগে আংটি বদল সারলেন রাহুল বৈদ্য ও দিশা পারমার। ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-সংগৃহিত)
1/9শুক্রবার ৬ জুলাই চার হাত এক হল। বিয়ের অনুষ্ঠানের আগে আংটি বদল সারলেন রাহুল বৈদ্য ও দিশা পারমার। ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-সংগৃহিত)
আপাতত dishul জ্বরে কাবু নেট-নাগরিকরা। অদিন দিশা পরেছিলেন লাল রঙের পারম্পরিক কাজের লেহেঙ্গা। গলায় ও কানে ভারি গয়না। মাথার টিকলি ও ওড়নায় বেশ মানিয়েছে তাঁকে। হাতে চুড়াও পরতে দেখা গেল অভিনেত্রীকে। (ছবি-সংগৃহিত)
2/9আপাতত dishul জ্বরে কাবু নেট-নাগরিকরা। অদিন দিশা পরেছিলেন লাল রঙের পারম্পরিক কাজের লেহেঙ্গা। গলায় ও কানে ভারি গয়না। মাথার টিকলি ও ওড়নায় বেশ মানিয়েছে তাঁকে। হাতে চুড়াও পরতে দেখা গেল অভিনেত্রীকে। (ছবি-সংগৃহিত)
আর রাহুল পরেছেন অফ হোয়াইট কালারের শেরওয়ানি ও মাথায় ক্রিম কালারের পাগড়ি। দু'জনেই যেন একে-অপরকে কমপ্লিমেন্ট করছেন। (ছবি-সংগৃহিত)
3/9আর রাহুল পরেছেন অফ হোয়াইট কালারের শেরওয়ানি ও মাথায় ক্রিম কালারের পাগড়ি। দু'জনেই যেন একে-অপরকে কমপ্লিমেন্ট করছেন। (ছবি-সংগৃহিত)
গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। জাতীয় টেলিভিশনের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা। (ছবি-সংগৃহিত)
4/9গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। জাতীয় টেলিভিশনের সামনে দিশাকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। বিগ বস ১৪-র ঘরে ভ্যালেন্টাইনস ডে বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত হয়ে প্রকাশ্যে রাহুলের প্রস্তাব গ্রহণ করেছিলেন দিশা। (ছবি-সংগৃহিত)
দিশাকে আংটি পরানোর পর এভাবেই জড়িয়ে ধরতে দেখা গেল রাহুলকে। এই ছবি মন কেড়েছে তাঁর অনুরাগীদের। (ছবি-সংগৃহিত)
5/9দিশাকে আংটি পরানোর পর এভাবেই জড়িয়ে ধরতে দেখা গেল রাহুলকে। এই ছবি মন কেড়েছে তাঁর অনুরাগীদের। (ছবি-সংগৃহিত)
শুক্রবার সকালেই ছিল হলদির অনুষ্ঠান। হলুদ মিডি ড্রেস পরেছিলেন দিশা। ফুল ও হলুদে মাখামাখি হয়ে ধরা দিয়েছেন ক্যামেরায়। (ছবি-সংগৃহিত)
6/9শুক্রবার সকালেই ছিল হলদির অনুষ্ঠান। হলুদ মিডি ড্রেস পরেছিলেন দিশা। ফুল ও হলুদে মাখামাখি হয়ে ধরা দিয়েছেন ক্যামেরায়। (ছবি-সংগৃহিত)
একইভাবে দেখা মিলেছিল রাহুলেরও। দু'জনের মুখের খুশিই বলে দিচ্ছে কত সময় ধরে তাঁরা এই দিনটার জন্য়ই অপেক্ষা করছিলেন। (ছবি-সংগৃহিত)
7/9একইভাবে দেখা মিলেছিল রাহুলেরও। দু'জনের মুখের খুশিই বলে দিচ্ছে কত সময় ধরে তাঁরা এই দিনটার জন্য়ই অপেক্ষা করছিলেন। (ছবি-সংগৃহিত)
মালা বদল ও সিঁদুর দানের পর এভাবেই রোম্যান্টিক মেজাজে ধরা দিলেন ক্যামেরায়। তারকা জুটির বিয়ের ছবি সামনে আসতেই নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে সবচেয়ে বেশি নজর কাড়ছে দিশার সিঁথির সিঁদুর। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9মালা বদল ও সিঁদুর দানের পর এভাবেই রোম্যান্টিক মেজাজে ধরা দিলেন ক্যামেরায়। তারকা জুটির বিয়ের ছবি সামনে আসতেই নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে সবচেয়ে বেশি নজর কাড়ছে দিশার সিঁথির সিঁদুর। (ছবি-ইনস্টাগ্রাম)
আজ থেকে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। আর তাই নেট-নাগরিকরা ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁদের পছন্দের জুটি ‘Dishul’কে। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9আজ থেকে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। আর তাই নেট-নাগরিকরা ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁদের পছন্দের জুটি ‘Dishul’কে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি