বাংলা নিউজ > ছবিঘর > ভাঙা বিয়ের স্মৃতি ভুলে শুভশ্রীর সঙ্গে সুখী গৃহকোণ রাজের,জানেন এই প্রেমের কাহিনি?

ভাঙা বিয়ের স্মৃতি ভুলে শুভশ্রীর সঙ্গে সুখী গৃহকোণ রাজের,জানেন এই প্রেমের কাহিনি?

  • ‘অভিমান’ দিয়ে শুরু প্রেমের গল্প, কেমনভাবে রাজের ‘পরিণীতা’ হলেন শুভশ্রী? 
কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের কাহিনি। 'অভিমান' দিয়ে শুরু.. শুভশ্রীর রাজের 'পরিণীতা' হয়ে উঠার স্বপ্নসফর সত্যিই রূপকথাকে হার মানায়!  রাজ চক্রবর্তীর জন্মদিনে ফিরে দেখুন এই প্রেমের কাহিনি-
1/11কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের কাহিনি। 'অভিমান' দিয়ে শুরু.. শুভশ্রীর রাজের 'পরিণীতা' হয়ে উঠার স্বপ্নসফর সত্যিই রূপকথাকে হার মানায়!  রাজ চক্রবর্তীর জন্মদিনে ফিরে দেখুন এই প্রেমের কাহিনি-
রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদেরকে। তবে সক্কলকে চমকে দিয়ে ২০১৮ সালের মার্চ মাসে রেজিস্ট্রি মতে বিয়ে সেরেছিলেন তাঁরা, সেরে নেন আংটি বদল। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/11রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদেরকে। তবে সক্কলকে চমকে দিয়ে ২০১৮ সালের মার্চ মাসে রেজিস্ট্রি মতে বিয়ে সেরেছিলেন তাঁরা, সেরে নেন আংটি বদল। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মূলত, রাজ, শুভশ্রী এবং মিমির ত্রিকোণ প্রেম সেই সময় লোকে গপগপ করে গিলছিল। কিন্তু সব গুঞ্জনকে দূরে ঠেলে শুভশ্রীকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন রাজ। মাসখানেক পরে, ২০১৮ সালের মে মাসে সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী।
3/11মূলত, রাজ, শুভশ্রী এবং মিমির ত্রিকোণ প্রেম সেই সময় লোকে গপগপ করে গিলছিল। কিন্তু সব গুঞ্জনকে দূরে ঠেলে শুভশ্রীকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন রাজ। মাসখানেক পরে, ২০১৮ সালের মে মাসে সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী।
দুজনের বিয়ের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই শুভশ্রীর ছবি রিটুইট করে ভালবাসার ইমোজি দিয়ে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল মিমিকে।
4/11দুজনের বিয়ের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই শুভশ্রীর ছবি রিটুইট করে ভালবাসার ইমোজি দিয়ে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল মিমিকে।
২০১৬ সালে ‘অভিমান’ ছবির শ্যুটিং করতে গিয়ে বন্ধুত্বের থেকে একটু বেশি ঘনিষ্ঠতা তৈরি হয় রাজ-শুভশ্রীর মাধ্যে। একে অপরের কাছাকাছি আসেন সেই সময়। দুজনের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। বিশেষ করে যখন রাজের সঙ্গে অভিনেত্রী মিমির ঘনিষ্ঠতা ছিল।
5/11২০১৬ সালে ‘অভিমান’ ছবির শ্যুটিং করতে গিয়ে বন্ধুত্বের থেকে একটু বেশি ঘনিষ্ঠতা তৈরি হয় রাজ-শুভশ্রীর মাধ্যে। একে অপরের কাছাকাছি আসেন সেই সময়। দুজনের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। বিশেষ করে যখন রাজের সঙ্গে অভিনেত্রী মিমির ঘনিষ্ঠতা ছিল।
২০১৭ সালে প্রথম রাজ-শুভশ্রীয় বিয়ের গুঞ্জন শোন যায়। অবশেষে ২০১-য় শুভ পরিণয়। রাজ-শুভশ্রী বিয়ে নিয়েও কম ট্রোলিং হয়নি সোশ্যাল মিডিয়ায়। কখনও উঠে এসেছে রাজের প্রথম বিয়ে ভাঙার প্রসঙ্গ তো কখনও মিমি-পায়েলের সঙ্গে তাঁর প্রেম। কিংবা শুভশ্রী-দেবের ভাঙা প্রেম। এই জুটির পোশাক নিয়ে নেটিজেনরা ট্রোল করতে ছাড়েননি। অনেকেই বলছেন বিয়েতে নাকি অনুষ্কা শর্মাকে কপি করেছেন শুভশ্রী! তবে কোনও বিতর্ককেই পাত্তা দেননি রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/11২০১৭ সালে প্রথম রাজ-শুভশ্রীয় বিয়ের গুঞ্জন শোন যায়। অবশেষে ২০১-য় শুভ পরিণয়। রাজ-শুভশ্রী বিয়ে নিয়েও কম ট্রোলিং হয়নি সোশ্যাল মিডিয়ায়। কখনও উঠে এসেছে রাজের প্রথম বিয়ে ভাঙার প্রসঙ্গ তো কখনও মিমি-পায়েলের সঙ্গে তাঁর প্রেম। কিংবা শুভশ্রী-দেবের ভাঙা প্রেম। এই জুটির পোশাক নিয়ে নেটিজেনরা ট্রোল করতে ছাড়েননি। অনেকেই বলছেন বিয়েতে নাকি অনুষ্কা শর্মাকে কপি করেছেন শুভশ্রী! তবে কোনও বিতর্ককেই পাত্তা দেননি রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মিমির সঙ্গে ডেট করার আগে রাজের নাম জুড়েছিল অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে। রাজের বহু ছবির নায়িকা ছিলেন পায়েল। তবে সম্পর্ক বেশি দিন টেকেনি। পায়েল একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এবং রাজ দুজন আলাদা ধরণের মানুষ। এখন পুরোটাই অতীত।
7/11মিমির সঙ্গে ডেট করার আগে রাজের নাম জুড়েছিল অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গে। রাজের বহু ছবির নায়িকা ছিলেন পায়েল। তবে সম্পর্ক বেশি দিন টেকেনি। পায়েল একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এবং রাজ দুজন আলাদা ধরণের মানুষ। এখন পুরোটাই অতীত।
ইন্ডাস্ট্রির অন্যতম ওপেন সিক্রট ছিল রাজ-মিমির সম্পর্ক। পরিচালক এবং অভিনেত্রীর মধ্যে সব কিছুই ঠিকঠাক চলছিল। আচমকা তাঁদের বিচ্ছেদের খবর আসে। দুজনেই সকলের সামনে খোলাখুলি বিচ্ছেদের কথা জানান।
8/11ইন্ডাস্ট্রির অন্যতম ওপেন সিক্রট ছিল রাজ-মিমির সম্পর্ক। পরিচালক এবং অভিনেত্রীর মধ্যে সব কিছুই ঠিকঠাক চলছিল। আচমকা তাঁদের বিচ্ছেদের খবর আসে। দুজনেই সকলের সামনে খোলাখুলি বিচ্ছেদের কথা জানান।
দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ভক্তদের মা-বাবা হতে চলার খবর জানিয়েছিলেন রাজশ্রী। গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র ইউভান। এখন সোশ্যাল মিডিয়ার নয়নের মণি সে। 
9/11দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ভক্তদের মা-বাবা হতে চলার খবর জানিয়েছিলেন রাজশ্রী। গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র ইউভান। এখন সোশ্যাল মিডিয়ার নয়নের মণি সে। 
আজ (রবিবার) ইনস্টাগ্রামে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করে রাজকে উষ্ণ শুভেচ্ছা বার্তা জানালেন শুভশ্রী। এদিন শুভশ্রীর দেখা মিলল কালো রঙা হ্যান্ডলুম শাড়িতে, অন্যদিকে রাজ সেজেছিলেন ধূসর টি-শার্ট, সাদা শার্ট আর ডেনিমে। ঠোঁটে ঠোট রেখে চুম্বন বিনিময় করে নিলেন এই জুটি। 
10/11আজ (রবিবার) ইনস্টাগ্রামে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করে রাজকে উষ্ণ শুভেচ্ছা বার্তা জানালেন শুভশ্রী। এদিন শুভশ্রীর দেখা মিলল কালো রঙা হ্যান্ডলুম শাড়িতে, অন্যদিকে রাজ সেজেছিলেন ধূসর টি-শার্ট, সাদা শার্ট আর ডেনিমে। ঠোঁটে ঠোট রেখে চুম্বন বিনিময় করে নিলেন এই জুটি। 
রাজের উদ্দেশে শুভশ্রীর বার্তা, ‘হ্যাঁ, তুমিই আমার সূর্যের কিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আননন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের অংশীদার, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি। তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল। তোমার জন্য সমস্ত সুখ, ভালোবাসা, ভাগ্য ও শুভকামনা রইল।’
11/11রাজের উদ্দেশে শুভশ্রীর বার্তা, ‘হ্যাঁ, তুমিই আমার সূর্যের কিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আননন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের অংশীদার, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি। তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল। তোমার জন্য সমস্ত সুখ, ভালোবাসা, ভাগ্য ও শুভকামনা রইল।’
অন্য গ্যালারিগুলি