সিনেমার মতো প্রেমের গল্প রাজ-শুভশ্রী'র, আজ 'রাজশ্রী'র দ্বিতীয় বিবাহবার্ষিকী

  • কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের কাহিনী। 'অভিমান' দিয়ে শুরু.. শুভশ্রীর রাজের 'পরিণীতা' হয়ে উঠার স্বপ্নসফর সত্যিই রূপকথাকে হার মানায়!
দেখতে দেখতে একসঙ্গে দু বছর পার করে ফেললেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৮ সালের ৬ মার্চ সই-সাবুদের মাধ্যমে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/10দেখতে দেখতে একসঙ্গে দু বছর পার করে ফেললেন পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ২০১৮ সালের ৬ মার্চ সই-সাবুদের মাধ্যমে বিয়ের পর্ব সেরেছিলেন রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদেরকে। তবে সক্কলকে চমকে দিয়ে এই দিনেই রেজিস্ট্রি মতে বিয়ে সেরেছিলেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/10রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদেরকে। তবে সক্কলকে চমকে দিয়ে এই দিনেই রেজিস্ট্রি মতে বিয়ে সেরেছিলেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পরিবারের লোকজন এবং কাছের দু-তিন বন্ধু ছাড়া কাউকে এই খবর টেরও পেতে দেননি রাজ-শুভশ্রী। সেইদিনের সন্ধ্যায় রুদ্রনীল ঘোষ, পদ্মনাভ দাশগুপ্তদের 'আরবানায়' এক পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ। কীসের সেই পার্টি? সাসপেন্সটা বজায় ছিল (সৌজন্যে-ফেসবুক)
3/10পরিবারের লোকজন এবং কাছের দু-তিন বন্ধু ছাড়া কাউকে এই খবর টেরও পেতে দেননি রাজ-শুভশ্রী। সেইদিনের সন্ধ্যায় রুদ্রনীল ঘোষ, পদ্মনাভ দাশগুপ্তদের 'আরবানায়' এক পার্টিতে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ। কীসের সেই পার্টি? সাসপেন্সটা বজায় ছিল (সৌজন্যে-ফেসবুক)
রাজ চক্রবর্তী একটা সময় চুটিয়ে প্রেম করেছেন মিমি চক্রবর্তীর সঙ্গে। তবে ২০১৬ সালে ভেঙে যায় সেই বহুচর্চিত প্রেম। এরপর থেকেই শুভশ্রীর সঙ্গে তাঁর 'অভিমান' পরিচালকের প্রেমের খবর টলিগঞ্জের অলিগলিতে ঘুরে বেড়িয়েছে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/10রাজ চক্রবর্তী একটা সময় চুটিয়ে প্রেম করেছেন মিমি চক্রবর্তীর সঙ্গে। তবে ২০১৬ সালে ভেঙে যায় সেই বহুচর্চিত প্রেম। এরপর থেকেই শুভশ্রীর সঙ্গে তাঁর 'অভিমান' পরিচালকের প্রেমের খবর টলিগঞ্জের অলিগলিতে ঘুরে বেড়িয়েছে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রাজ-শুভশ্রীর প্রেম নিয়েও এরপর কম গসিপ হয়নি টলিগঞ্জে। নিজেদের মুখে অবশ্য প্রেমের কথা কোনওদিন স্বীকার করেননি তাঁরা। একটা সময় এমনও শোনা গিয়েছিল ফের কাছাকাছি আসছেন রাজ-মিমি। তবে সব জল্পনার-সব কৌতুহলের অবসান হয়েছিল ৬ মার্চ (সৌজন্যে-ফেসবুক)
5/10রাজ-শুভশ্রীর প্রেম নিয়েও এরপর কম গসিপ হয়নি টলিগঞ্জে। নিজেদের মুখে অবশ্য প্রেমের কথা কোনওদিন স্বীকার করেননি তাঁরা। একটা সময় এমনও শোনা গিয়েছিল ফের কাছাকাছি আসছেন রাজ-মিমি। তবে সব জল্পনার-সব কৌতুহলের অবসান হয়েছিল ৬ মার্চ (সৌজন্যে-ফেসবুক)
রেজিস্ট্রি মতে বিয়ের পাশাপাশি এদিনই আংটি বদলটাও সেরে ফেলেন রাজ-শুভশ্রী। এরপর থেকেই অপেক্ষা শুরু হয় তাঁদের সামাজিক মতে সাত পাকে বাঁধা পড়ার (সৌজন্যে-ফেসবুক)
6/10রেজিস্ট্রি মতে বিয়ের পাশাপাশি এদিনই আংটি বদলটাও সেরে ফেলেন রাজ-শুভশ্রী। এরপর থেকেই অপেক্ষা শুরু হয় তাঁদের সামাজিক মতে সাত পাকে বাঁধা পড়ার (সৌজন্যে-ফেসবুক)
২০১৮ সালের ১১ মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ে সারেন রাজ-শুভশ্রী (সৌজন্যে-ফেসবুক)
7/10২০১৮ সালের ১১ মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ে সারেন রাজ-শুভশ্রী (সৌজন্যে-ফেসবুক)
রাজ-শুভশ্রী বিয়ে নিয়েও কম ট্রোলিং হয়নি সোশ্যাল মিডিয়ায়। কখনও উঠে এসেছে রাজের প্রথম বিয়ে ভাঙার প্রসঙ্গ তো কখনও মিমি-পায়েলের সঙ্গে তাঁর প্রেম। কিংবা শুভশ্রী-দেবের ভাঙা প্রেম। এই জুটির পোশাক নিয়ে নেটিজেনরা ট্রোল করতে ছাড়েননি। অনেকেই বলছেন বিয়েতে নাকি অনুষ্কা শর্মাকে কপি করেছেন শুভশ্রী! তবে কোনও বিতর্ককেই পাত্তা দেননি রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/10রাজ-শুভশ্রী বিয়ে নিয়েও কম ট্রোলিং হয়নি সোশ্যাল মিডিয়ায়। কখনও উঠে এসেছে রাজের প্রথম বিয়ে ভাঙার প্রসঙ্গ তো কখনও মিমি-পায়েলের সঙ্গে তাঁর প্রেম। কিংবা শুভশ্রী-দেবের ভাঙা প্রেম। এই জুটির পোশাক নিয়ে নেটিজেনরা ট্রোল করতে ছাড়েননি। অনেকেই বলছেন বিয়েতে নাকি অনুষ্কা শর্মাকে কপি করেছেন শুভশ্রী! তবে কোনও বিতর্ককেই পাত্তা দেননি রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চিত জুটি রাজ-শুভশ্রী সে কথা অবশ্য নিন্দুকদেরও মেনে নিতে হবে।নিজেদের দাম্পত্য জীবনের টুকরো ঝলক হামেশাই শেয়ার করে থাকেন এই লাভ বার্ডস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/10সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চিত জুটি রাজ-শুভশ্রী সে কথা অবশ্য নিন্দুকদেরও মেনে নিতে হবে।নিজেদের দাম্পত্য জীবনের টুকরো ঝলক হামেশাই শেয়ার করে থাকেন এই লাভ বার্ডস (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এখন তো শুধু ব্যক্তিগত জীবন নয় পেশাদার জীবনেও একে অপরের সঙ্গ ছাড়তে না-রাজ মিস্টার অ্যান্ড মিসেস চক্রবর্তী। পরিণীতার পর রাজ চক্রবর্তীর আসন্ন দুই ছবি 'ধর্মযুদ্ধ' ও 'হাবজি-গাবজি' তেও লিড রোলে রয়েছেন শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10এখন তো শুধু ব্যক্তিগত জীবন নয় পেশাদার জীবনেও একে অপরের সঙ্গ ছাড়তে না-রাজ মিস্টার অ্যান্ড মিসেস চক্রবর্তী। পরিণীতার পর রাজ চক্রবর্তীর আসন্ন দুই ছবি 'ধর্মযুদ্ধ' ও 'হাবজি-গাবজি' তেও লিড রোলে রয়েছেন শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি