বাংলা নিউজ > ছবিঘর > রাজ-শুভশ্রীর বাড়িতে বর্ষশেষের পার্টি, ইউভানের সঙ্গে দেখা করতে হাজির ‘সৃজিলা’

রাজ-শুভশ্রীর বাড়িতে বর্ষশেষের পার্টি, ইউভানের সঙ্গে দেখা করতে হাজির ‘সৃজিলা’

  • ২০২০-র শেষ দিন আরবানার ফ্ল্যাটে ব্রাঞ্চ পার্টির আয়োজন করলেন রাজ-শুভশ্রী। হাজির হয়েছিলেন টলিউডের এক ঝাঁক তারকা। 
বছরের শেষ দিনটা ঘরোয়া পার্টি করেই কাটালেন রাজ-শুভশ্রী। ছেলের জন্মের পর প্রথম নিউ ইয়ার, তাই বাড়িতে টলিউডের বন্ধুদের নিয়ে জমিয়ে আড্ডা-আর দেদার খাওয়া-দাওয়া। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/15বছরের শেষ দিনটা ঘরোয়া পার্টি করেই কাটালেন রাজ-শুভশ্রী। ছেলের জন্মের পর প্রথম নিউ ইয়ার, তাই বাড়িতে টলিউডের বন্ধুদের নিয়ে জমিয়ে আড্ডা-আর দেদার খাওয়া-দাওয়া। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন রাজশ্রীর আরবানার ফ্ল্যাটে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন সৃজিত-মিথিলা এবং আইরা। ইউভানকে দেখা দারুণ খুশি আইরা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/15এদিন রাজশ্রীর আরবানার ফ্ল্যাটে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন সৃজিত-মিথিলা এবং আইরা। ইউভানকে দেখা দারুণ খুশি আইরা। (ছবি-ইনস্টাগ্রাম)
বছর শেষের পার্টির জন্য সাদা ঢিলে সোয়েট শার্টে সাজলেন শুভশ্রী, সঙ্গে ডেনিম। ঠোঁটের গাঢ লাল লিপস্টিক ছাড়া হালকা মেক-আপ। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/15বছর শেষের পার্টির জন্য সাদা ঢিলে সোয়েট শার্টে সাজলেন শুভশ্রী, সঙ্গে ডেনিম। ঠোঁটের গাঢ লাল লিপস্টিক ছাড়া হালকা মেক-আপ। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিনের পার্টিতে হাজির ছিলেন রাজের কাছের বন্ধু FFace কর্ণধার নীল রায় ও তাঁর স্ত্রী তথা পত্নী ফলক রশিদ রায়। পৌঁছেছিলেন টলিগঞ্জের অপর তারকা দম্পতি রাজা চন্দ ও পিয়ান সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)
4/15এদিনের পার্টিতে হাজির ছিলেন রাজের কাছের বন্ধু FFace কর্ণধার নীল রায় ও তাঁর স্ত্রী তথা পত্নী ফলক রশিদ রায়। পৌঁছেছিলেন টলিগঞ্জের অপর তারকা দম্পতি রাজা চন্দ ও পিয়ান সরকার। (ছবি-ইনস্টাগ্রাম)
দুই মূর্তি… কাঞ্চন ও রুদ্রনীল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/15দুই মূর্তি… কাঞ্চন ও রুদ্রনীল। (ছবি-ইনস্টাগ্রাম)
খাবারের থালা হাতে হাসি মুখে পোজ দিচ্ছেন সৃজিত-মিথিলা। এদিন পছন্দের পঞ্জাবি আর সাদা শাল জড়িয়ে পার্টিতে হাজির হয়েছিলেন সৃজিত, মিথিলার দেখা মিলল কালো জামদানিতে। ইংরাজি নববর্ষকে স্বাগত জানাতে বাঙালি পোশাকই পছন্দ এই জুটির। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/15খাবারের থালা হাতে হাসি মুখে পোজ দিচ্ছেন সৃজিত-মিথিলা। এদিন পছন্দের পঞ্জাবি আর সাদা শাল জড়িয়ে পার্টিতে হাজির হয়েছিলেন সৃজিত, মিথিলার দেখা মিলল কালো জামদানিতে। ইংরাজি নববর্ষকে স্বাগত জানাতে বাঙালি পোশাকই পছন্দ এই জুটির। (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রিয়া এন্টারটেনমেন্টের কর্ণধার তথা অভিনেতা অরিজিত দত্তর সঙ্গে রাজ-শুভশ্রীর গ্রুপফি। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/15প্রিয়া এন্টারটেনমেন্টের কর্ণধার তথা অভিনেতা অরিজিত দত্তর সঙ্গে রাজ-শুভশ্রীর গ্রুপফি। (ছবি-ইনস্টাগ্রাম) 
রাজ-শুভশ্রীর আরবানার ফ্ল্যাটে এদিন ছিল চাঁদের হাট। হই-হুল্লোড় করেই কাটল এই ব্রাঞ্চ পার্টি। সঙ্গে চলল দেদার সেলফি আর গ্রুফপি পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/15রাজ-শুভশ্রীর আরবানার ফ্ল্যাটে এদিন ছিল চাঁদের হাট। হই-হুল্লোড় করেই কাটল এই ব্রাঞ্চ পার্টি। সঙ্গে চলল দেদার সেলফি আর গ্রুফপি পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম) 
রুদ্রনীল আর কাঞ্চনের সঙ্গে হাসিমুখে লেন্সবন্দি শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
9/15রুদ্রনীল আর কাঞ্চনের সঙ্গে হাসিমুখে লেন্সবন্দি শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
২০২০ সালকে এই ভাবেই বিদায় জানালেন রাজ-শুভশ্রী।হারানো আর প্রাপ্তি দুই মিলে মিশে রয়েছে এই বছরে। চলতি বছরই বাবাকে হারিয়েছেন রাজ, তবে তার দিন কয়েকের মধ্যেই ইউভানের জন্ম খুশির জোয়ার এনেছে পরিবারে। (ছবি-ইনস্টাগ্রাম) 
10/15২০২০ সালকে এই ভাবেই বিদায় জানালেন রাজ-শুভশ্রী।হারানো আর প্রাপ্তি দুই মিলে মিশে রয়েছে এই বছরে। চলতি বছরই বাবাকে হারিয়েছেন রাজ, তবে তার দিন কয়েকের মধ্যেই ইউভানের জন্ম খুশির জোয়ার এনেছে পরিবারে। (ছবি-ইনস্টাগ্রাম) 
অভিনেত্রী পিয়না সরকারকে পাশে নিয়ে পোজ দিচ্ছেন শুভশ্রী। হাতে পানীয়র গ্লাস। পাশের ছবিতে ছোটবেলার বান্ধবী, তথা ব্রেস্ট ফ্রেন্ড রিমার সঙ্গে শুভশ্রীর নিজস্বী। (ছবি-ইনস্টাগ্রাম) 
11/15অভিনেত্রী পিয়না সরকারকে পাশে নিয়ে পোজ দিচ্ছেন শুভশ্রী। হাতে পানীয়র গ্লাস। পাশের ছবিতে ছোটবেলার বান্ধবী, তথা ব্রেস্ট ফ্রেন্ড রিমার সঙ্গে শুভশ্রীর নিজস্বী। (ছবি-ইনস্টাগ্রাম) 
পার্টির ফাঁকে খোশমেজাজে হোস্ট শুভশ্রী….
12/15পার্টির ফাঁকে খোশমেজাজে হোস্ট শুভশ্রী….
ভালোবাসার মানুষদের সঙ্গেই ২০২১-কে স্বাগত জানালেন তারকা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
13/15ভালোবাসার মানুষদের সঙ্গেই ২০২১-কে স্বাগত জানালেন তারকা জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
গার্ল গ্যাংদের সঙ্গে শুভশ্রী। সবার পোশাকে সাদার ছোঁয়া। (ছবি-ইনস্টগ্রাম স্টোরি)
14/15গার্ল গ্যাংদের সঙ্গে শুভশ্রী। সবার পোশাকে সাদার ছোঁয়া। (ছবি-ইনস্টগ্রাম স্টোরি)
এদিনের পার্টির মধ্যমণি ছিল তিন মাসের রাজশ্রী পুত্র ইউভান। সব লাইমলাইট কাড়ল সে। (ছবি-ইনস্টাগ্রাম)
15/15এদিনের পার্টির মধ্যমণি ছিল তিন মাসের রাজশ্রী পুত্র ইউভান। সব লাইমলাইট কাড়ল সে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি