বাংলা নিউজ > ছবিঘর > Yuvaan: রাজ-শুভশ্রীর সঙ্গে পুরীর পথে ‘কুল ডুড’ ইউভান, নমো করবে জগন্নাথকে!

Yuvaan: রাজ-শুভশ্রীর সঙ্গে পুরীর পথে ‘কুল ডুড’ ইউভান, নমো করবে জগন্নাথকে!

  • আর দিন কয়েক পরেই ১ বছরের জন্মদিন ‘রাজশ্রী’ পুত্রের।
মা-বাবার হাত ধরে সোজা পুরীর পথে রওয়ানা দিল ছোট্ট ইউভান। আর বেশ সাজগোজ করেই প্রথমবার ঘুরুঘুরু করতে চলল সে। খোশ মেজাজে যে রয়েছে তা তো মুখের দুষ্টুমিষ্টি হাসিই বলছে। 
1/5মা-বাবার হাত ধরে সোজা পুরীর পথে রওয়ানা দিল ছোট্ট ইউভান। আর বেশ সাজগোজ করেই প্রথমবার ঘুরুঘুরু করতে চলল সে। খোশ মেজাজে যে রয়েছে তা তো মুখের দুষ্টুমিষ্টি হাসিই বলছে। 
এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করেছেন শুভশ্রী। লাউঞ্জে অপেক্ষা করছেন ফ্লাইটের। আর বিমানে ওঠার আগে ভোলেননি টুক করে একটা সেলফি তুলে নিতে। এদিন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখা গেল টুইনিং করে সাদা পোশাক পরতে। 
2/5এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করেছেন শুভশ্রী। লাউঞ্জে অপেক্ষা করছেন ফ্লাইটের। আর বিমানে ওঠার আগে ভোলেননি টুক করে একটা সেলফি তুলে নিতে। এদিন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখা গেল টুইনিং করে সাদা পোশাক পরতে। 
মায়ের কোলে খুদে। ফুল হাতা টি-শার্ট, থ্রি কোয়াটার প্যান্ট আর টুপিতে একেবারে ‘কুল ডুড’। শুভশ্রী আর ইউভানের এই ছবি মন কাড়ল সকলের। 
3/5মায়ের কোলে খুদে। ফুল হাতা টি-শার্ট, থ্রি কোয়াটার প্যান্ট আর টুপিতে একেবারে ‘কুল ডুড’। শুভশ্রী আর ইউভানের এই ছবি মন কাড়ল সকলের। 
ছোট তো কী হয়েছে! ঘোরার আনন্দে মশগুল। একা-একাই খেলা করতে দেখা গেল ইউভানকে। 
4/5ছোট তো কী হয়েছে! ঘোরার আনন্দে মশগুল। একা-একাই খেলা করতে দেখা গেল ইউভানকে। 
‘রাজশ্রী’পুত্র ইউভানের প্রথম জন্মদিন চলতি মাসের ১২ তরিখ। মনে করা হচ্ছে তার আগে জগন্নাথ দেবের পুজো দিতে গিয়েছেন তারকা দম্পতি। 
5/5‘রাজশ্রী’পুত্র ইউভানের প্রথম জন্মদিন চলতি মাসের ১২ তরিখ। মনে করা হচ্ছে তার আগে জগন্নাথ দেবের পুজো দিতে গিয়েছেন তারকা দম্পতি। 
অন্য গ্যালারিগুলি