বাংলা নিউজ > ছবিঘর > বাবার অফিসে বেড়ু করতে গেল রাজ-পুত্র, পরিচালকের চেয়ারও দখলে নিল ‘বস’ ইউভান

বাবার অফিসে বেড়ু করতে গেল রাজ-পুত্র, পরিচালকের চেয়ারও দখলে নিল ‘বস’ ইউভান

  • একরত্তি ছেলের হাতেই সব দায়িত্ব সঁপে দিলেন রাজ-দেখুন ‘বস’ ইউভানের ভাইরাল ছবি!
রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের অফিসে আচমকাই হাজির নতুন বস। কসবায় অবস্থিত ঝাঁ চকচকে এই অফিস। এদিন সরাসরি রাজের চেয়ার দখল করে নিন মাত্র তিন মাসের ইউভান চক্রবর্তী।
1/8রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের অফিসে আচমকাই হাজির নতুন বস। কসবায় অবস্থিত ঝাঁ চকচকে এই অফিস। এদিন সরাসরি রাজের চেয়ার দখল করে নিন মাত্র তিন মাসের ইউভান চক্রবর্তী।
এখনও চারমাস পূর্ণ করেনি ইউভান, তবে নেটদুনিয়ায় হইচই ফেলেছে রাজ-শুভশ্রীর সন্তান। অনেকেই তাঁকে টলিগঞ্জের তৈমুর বলে আখ্যা দিয়ে থাকে। এই বয়সেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে ওস্তাদ ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/8এখনও চারমাস পূর্ণ করেনি ইউভান, তবে নেটদুনিয়ায় হইচই ফেলেছে রাজ-শুভশ্রীর সন্তান। অনেকেই তাঁকে টলিগঞ্জের তৈমুর বলে আখ্যা দিয়ে থাকে। এই বয়সেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে ওস্তাদ ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম) 
রবিবার ছেলের নতুন ছবি শেয়ার করে রাজ লেখেন- 'রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের নতুন বস, ইউভান চক্রবর্তী! আমি তো হাঁফ ছেড়ে বাঁচলাম..শান্তি, এবার থেকে সব দায়িত্ব ওই সামলাবে'। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8রবিবার ছেলের নতুন ছবি শেয়ার করে রাজ লেখেন- 'রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের নতুন বস, ইউভান চক্রবর্তী! আমি তো হাঁফ ছেড়ে বাঁচলাম..শান্তি, এবার থেকে সব দায়িত্ব ওই সামলাবে'। (ছবি-ইনস্টাগ্রাম)
মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/8মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে। (ছবি-ইনস্টাগ্রাম) 
ইউভানের স্টাইল স্টেটমেন্টও ভারী সুন্দর। ক্রিসমাসে সাদা-নীল শার্ট ও নীল প্যান্টে তৈরি হয়েছিল ইউভান। খুদের স্পাইক করা চুলও নজর এড়ায়নি নেট নাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/8ইউভানের স্টাইল স্টেটমেন্টও ভারী সুন্দর। ক্রিসমাসে সাদা-নীল শার্ট ও নীল প্যান্টে তৈরি হয়েছিল ইউভান। খুদের স্পাইক করা চুলও নজর এড়ায়নি নেট নাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম) 
তিন মাস বয়সেই ইউভান কিন্তু সেলিব্রিটি। ছোট্ট ইউভানকে দেখার জন্য় মুখিয়ে থাকেন তারকা জুটির ভক্তরা। ছবি-ইনস্টাগ্রাম
6/8তিন মাস বয়সেই ইউভান কিন্তু সেলিব্রিটি। ছোট্ট ইউভানকে দেখার জন্য় মুখিয়ে থাকেন তারকা জুটির ভক্তরা। ছবি-ইনস্টাগ্রাম
অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান তাঁদের আদরের সোনামণিকে। তবে এইক্ষেত্রে একদম ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী।
7/8অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান তাঁদের আদরের সোনামণিকে। তবে এইক্ষেত্রে একদম ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী।
গত সেপ্টেম্বরে জন্ম হয় ইউভানের। চলতি বছর মে মাসে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন মা হতে চলবার সুখবর জানিয়েছিলেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/8গত সেপ্টেম্বরে জন্ম হয় ইউভানের। চলতি বছর মে মাসে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন মা হতে চলবার সুখবর জানিয়েছিলেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি