বাংলা নিউজ > ছবিঘর > দেখতে দেখতে ৯ মাস! ‘রাজশ্রী’ পুত্র ইউভানের জন্য মিষ্টি সারপ্রাইজ পরিবারের

দেখতে দেখতে ৯ মাস! ‘রাজশ্রী’ পুত্র ইউভানের জন্য মিষ্টি সারপ্রাইজ পরিবারের

  • সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা। তার প্রথম হাঁটা, বাবা বলে ডাক, বসতে শেখা-- সমস্ত কিছুই মুহূর্তে কেড়ে নেয় নেট-নাগরিকদের মন।
‘রাজশ্রী’পুত্র ইউভান বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। জন্মের পর থেকেই মন জয় করে নিয়েছে সকলের। শুধু পরিবার নয়, নেটনাগরিকদেরও নয়নের মণি সে। আর ইউভান ৯ মাস পার করে ফেলায় তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিল সকলে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ইউভানের মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও দুই দিদি মিষ্টি ও সৃষ্টি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7‘রাজশ্রী’পুত্র ইউভান বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। জন্মের পর থেকেই মন জয় করে নিয়েছে সকলের। শুধু পরিবার নয়, নেটনাগরিকদেরও নয়নের মণি সে। আর ইউভান ৯ মাস পার করে ফেলায় তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিল সকলে। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ইউভানের মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও দুই দিদি মিষ্টি ও সৃষ্টি। (ছবি-ইনস্টাগ্রাম)
মাসি দেবশ্রীর কোলে ছোট্ট ইউভান। বোনপোকে ৯ মাসের শুভেচ্ছা জানালেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7মাসি দেবশ্রীর কোলে ছোট্ট ইউভান। বোনপোকে ৯ মাসের শুভেচ্ছা জানালেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
ছোট্ট ভাইকে অনেক ভালোবাসা ও আদর জানল দুই দিদি মিষ্টি ও সৃষ্টিও। ইউভানের সঙ্গে কাটানো একাধিক মন ছুঁয়ে যাওয়া মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁরা। সঙ্গে ‘অনেক বড় হও’ আশীর্বাদ। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7ছোট্ট ভাইকে অনেক ভালোবাসা ও আদর জানল দুই দিদি মিষ্টি ও সৃষ্টিও। ইউভানের সঙ্গে কাটানো একাধিক মন ছুঁয়ে যাওয়া মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁরা। সঙ্গে ‘অনেক বড় হও’ আশীর্বাদ। (ছবি-ইনস্টাগ্রাম)
২০২০-র ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা। রাজ-শুভশ্রীর একমাত্র পুত্র ইউভান। মাত্র ৯ মাস বয়সেই অজস্র অনুরাগী তাঁর। সোশ্যাল মিডিয়ায় রয়েছে তাঁর একাধিক ফ্যানপেজ। টলিপাড়ায় এখন খুদে স্টার ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7২০২০-র ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা। রাজ-শুভশ্রীর একমাত্র পুত্র ইউভান। মাত্র ৯ মাস বয়সেই অজস্র অনুরাগী তাঁর। সোশ্যাল মিডিয়ায় রয়েছে তাঁর একাধিক ফ্যানপেজ। টলিপাড়ায় এখন খুদে স্টার ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)
ইউভানের এক ঝলক পওয়ার অপেক্ষায় থাকে সোশ্যাল মিডিয়াও। কোনও ছবি শেয়ার হওয়া মানেই তা নিমেষে ভাইরাল। কখনও তার প্রথম হাঁটা, বাবা বলে ডাক, বসতে শেখা--- সমস্ত মুহূর্তই মন কেড়ে নেয় নেট-নাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7ইউভানের এক ঝলক পওয়ার অপেক্ষায় থাকে সোশ্যাল মিডিয়াও। কোনও ছবি শেয়ার হওয়া মানেই তা নিমেষে ভাইরাল। কখনও তার প্রথম হাঁটা, বাবা বলে ডাক, বসতে শেখা--- সমস্ত মুহূর্তই মন কেড়ে নেয় নেট-নাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগে বাবার বাইকে বসে পোজ দিতে দেখা গিয়েছিল এই ছোট্টটিকে। বেগুনি রঙা পালসার বাইকে নানা ভঙ্গিতে বসে রয়েছে ইউভান। পরনে রয়েছে সাদা রঙের হাফ প্যান্ট আর নীল রঙা টি-শার্ট। রাজও ইউভানকে আগলে রেখেছেন পরম যত্নে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7কিছুদিন আগে বাবার বাইকে বসে পোজ দিতে দেখা গিয়েছিল এই ছোট্টটিকে। বেগুনি রঙা পালসার বাইকে নানা ভঙ্গিতে বসে রয়েছে ইউভান। পরনে রয়েছে সাদা রঙের হাফ প্যান্ট আর নীল রঙা টি-শার্ট। রাজও ইউভানকে আগলে রেখেছেন পরম যত্নে। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিবেশ দিবসে সে মায়ের সঙ্গে গাছও লাগিয়েছে। ছেলেকে প্রকৃতির সহজপাঠ দিতেই এই উদ্যোগ নিয়েছিলেন মাম্মা শুভশ্রীর। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7পরিবেশ দিবসে সে মায়ের সঙ্গে গাছও লাগিয়েছে। ছেলেকে প্রকৃতির সহজপাঠ দিতেই এই উদ্যোগ নিয়েছিলেন মাম্মা শুভশ্রীর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি