আজ রাজ চক্রবর্তীর জন্মদিন, কেমনভাবে এই বিশেষ দিনটা কাটাচ্ছেন রাজ?

যে কাজটা আপনি ভালোবাসেন তার মধ্যে দিয়েই নিজের স্পে... more

শুক্রবার পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। বার্থ ডে-বয়ের এইদিনটা কাটছে চরম ব্যস্ততার মধ্যে। এই বছর নিজের জন্মদিনটা শ্যুটিং সেটেই কাটাচ্ছেন রাজ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/7শুক্রবার পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। বার্থ ডে-বয়ের এইদিনটা কাটছে চরম ব্যস্ততার মধ্যে। এই বছর নিজের জন্মদিনটা শ্যুটিং সেটেই কাটাচ্ছেন রাজ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শুক্রবার দক্ষিণ সিকিমের তুড়ুকে হাবজি-গাবজির শ্যুটিং সারছেন রাজ চক্রবর্তী। সেই ছবির সেটেই বার্থ ডে বয় ও তাঁর স্ত্রী তথা ছবির নায়িকা শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/7শুক্রবার দক্ষিণ সিকিমের তুড়ুকে হাবজি-গাবজির শ্যুটিং সারছেন রাজ চক্রবর্তী। সেই ছবির সেটেই বার্থ ডে বয় ও তাঁর স্ত্রী তথা ছবির নায়িকা শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জন্মদিনে কাজের ব্যস্ততার ফাঁকেই গোটা ইউনিটের সঙ্গে গ্রুপফি নিলেন রাজ। পাশের ছবির হাবজি-গাবজির খুদে অভিনেতা সামন্ত্যক দ্যুতি মৈত্রর সঙ্গে রাজ চক্রবর্তী (সৌজন্যে-ফেসবুক)
3/7জন্মদিনে কাজের ব্যস্ততার ফাঁকেই গোটা ইউনিটের সঙ্গে গ্রুপফি নিলেন রাজ। পাশের ছবির হাবজি-গাবজির খুদে অভিনেতা সামন্ত্যক দ্যুতি মৈত্রর সঙ্গে রাজ চক্রবর্তী (সৌজন্যে-ফেসবুক)
দুদিন আগেই শ্যুটিংয়ের উদ্দেশ্যে সিকিম উড়ে যাওয়ার আগে এয়ারপোর্টে টিম হাবজি-গাবজির সঙ্গে এই গ্রুপফি পোস্ট করেছিলেন রাজ। এই ছবিতে জুটিতে দেখা যাবে শুভশ্রী ও পরমব্রতকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/7দুদিন আগেই শ্যুটিংয়ের উদ্দেশ্যে সিকিম উড়ে যাওয়ার আগে এয়ারপোর্টে টিম হাবজি-গাবজির সঙ্গে এই গ্রুপফি পোস্ট করেছিলেন রাজ। এই ছবিতে জুটিতে দেখা যাবে শুভশ্রী ও পরমব্রতকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রাজ চক্রবর্তী জানিয়েছেন, গোটা দিনটা শ্যুটিং সেটেই কাটবে তাঁর। ২৫ তারিখ হাবজি-গাবজির আউটডোর শ্যুটিং শেষ করে শহরে ফিরছেন রাজ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/7রাজ চক্রবর্তী জানিয়েছেন, গোটা দিনটা শ্যুটিং সেটেই কাটবে তাঁর। ২৫ তারিখ হাবজি-গাবজির আউটডোর শ্যুটিং শেষ করে শহরে ফিরছেন রাজ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন রাজের জন্য একটি আবেগঘন পোস্ট করেন শুভশ্রী। ইন্সটাগ্রামের দেওয়ালে রাজ ঘরনি লেখেন, ' আমি তোমার হাত ধরতে ভালোবাসি বিনা কোনও কারণেই। আমি আজীবন তোমার চোখের দিকে তাকিয়ে থাকতে পারি, আমার ভিতরের সবচেয়ে শক্তিশালী জিনিসটা হলে তুমি। ধন্যবাদ ভগবান এই মানুষটাকে জানার সুযোগ দেওয়ার জন্য, যে আজ আমার অংশ। প্রত্যেক সেকেন্ড, প্রত্যেক মিনিটে আমি উপলব্ধি করি এই মানুষটাকে আমি কতখানি ভালোবাসি। জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার পতি পরমেশ্বর..ভগবান তোমার মঙ্গল করুক' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/7এদিন রাজের জন্য একটি আবেগঘন পোস্ট করেন শুভশ্রী। ইন্সটাগ্রামের দেওয়ালে রাজ ঘরনি লেখেন, ' আমি তোমার হাত ধরতে ভালোবাসি বিনা কোনও কারণেই। আমি আজীবন তোমার চোখের দিকে তাকিয়ে থাকতে পারি, আমার ভিতরের সবচেয়ে শক্তিশালী জিনিসটা হলে তুমি। ধন্যবাদ ভগবান এই মানুষটাকে জানার সুযোগ দেওয়ার জন্য, যে আজ আমার অংশ। প্রত্যেক সেকেন্ড, প্রত্যেক মিনিটে আমি উপলব্ধি করি এই মানুষটাকে আমি কতখানি ভালোবাসি। জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার পতি পরমেশ্বর..ভগবান তোমার মঙ্গল করুক' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
২০ মার্চ মুক্তি পেতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ধর্মযুদ্ধ। পরিণীতার পর পরিচালক রাজের এই ছবিতে আবারও মুখ্য চরিত্রে থাকছেন শুভশ্রী, এছাড়াও রয়েছেন সোহম, ঋত্বিক, পার্ণো এবং স্বাতীলেখা সেনগুপ্ত। সদ্যই সামনে এসেছে ছবির ট্রেলার। যা ভূয়সী প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
7/7২০ মার্চ মুক্তি পেতে চলেছে পরিচালক রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ধর্মযুদ্ধ। পরিণীতার পর পরিচালক রাজের এই ছবিতে আবারও মুখ্য চরিত্রে থাকছেন শুভশ্রী, এছাড়াও রয়েছেন সোহম, ঋত্বিক, পার্ণো এবং স্বাতীলেখা সেনগুপ্ত। সদ্যই সামনে এসেছে ছবির ট্রেলার। যা ভূয়সী প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি